ব্রেকিং:
মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭৮

ছাত্রীর পানির বোতলে প্রস্রাব ভরায় তিন শিক্ষার্থীকে টিসি

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

এক ছাত্রীর ব্যাগে থাকা বোতলের পানি ফেলে তাতে প্রস্রাব ভরে রাখার অভিযোগে তিন শিক্ষার্থীকে ছাড়পত্র (টিসি) দেয়া হয়েছে।

টাঙ্গাইলের সখীপুরের কেজিকে উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ঘটা এ ঘটনায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে চলতি অর্ধবার্ষিক পরীক্ষায়ও অংশগ্রহণ করতে দেয়া হয়নি।

সোমবার বিকেলে বিদ্যালয় পরিচালনা পরর্ষদের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

গত সোমবার সকালে স্কুল চলাকালীন সপ্তম শ্রেণির এক ছাত্রী শ্রেণিকক্ষের বেঞ্চের ওপর তার ব্যাগ রেখে বাইরে বান্ধবীদের সঙ্গে গল্প করছিল। এর ফাঁকে তার তিন সহপাঠী বিপ্লব হাসান, ফারুক হোসেন এবং ছাব্বির হাসান ব্যাগ থেকে বোতল নিয়ে পানি ফেলে তাতে প্রস্রাব ভরে ব্যাগে রেখে দেয়। এক পর্যায়ে ওই ছাত্রীর তৃষ্ণা পেলে বোতল বের করে পানি পান করতে গেলে প্রস্রাবের গন্ধ পায়। পরে ঘটনাটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে জানালে তিনি বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও অন্য সদস্যদের জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর বিল্লাল হোসেন জানান, এটি একটি নিন্দনীয় এবং জঘন্যতম ঘটনা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিন শিক্ষার্থীকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সিদ্ধান্তে ছাড়পত্র দেয়া হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আবদুল মালেক মিঞা বলেন, ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। এ বিষয়ে সোমবার বিকেলে এক জরুরি সভায় অভিযুক্ত ওই তিন শিক্ষার্থীকে বিদ্যালয় থেকে ছাড়পত্র দেয়া হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর