ব্রেকিং:
হাজীগঞ্জে ১৩৫ ছাত্রী বিনামূল্যে পেলো স্যানিটারি সামগ্রী চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে আটক ২ হাইমচরে মেঘনায় ৪০ হাজার মিটার জাল জব্দ জলাতঙ্ক রোধে চাঁদপুর প্রশাসনের বিশেষ উদ্যোগ চাঁদপুরে ২ দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন কুমিল্লায় পুকুরে মিলল অবিস্ফোরিত মর্টার শেল নাভানা হাসপাতালে ভুল চিকিৎসা কেড়ে নিল রোগীর প্রাণ চাঁদপুরে আগুন পোহাতে গিয়ে বৃদ্ধা দগ্ধ ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় ২২ শিক্ষার্থী আটক ফরিদগঞ্জে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন চাঁদপুরে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ চাঁদপুরে সিএনজি`তে চাঁদাবাজিকালে আটক ২ জেলা আইনজীবী সমিতির নূতন নেতৃবৃন্দকে শুভেচ্ছা মুজিববর্ষ উপলক্ষে বর্ণচোরা নাট্যগোষ্ঠীর আন্তঃজেলা নাট্যোৎসব ফরিদগঞ্জে দুদক চেয়ারম্যানের অনন্য দৃষ্টি স্থাপন চাঁদপুরে আজ থেকে শুরু হচ্ছে তথ্যমেলা তৃণমূলের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রধানমন্ত্রী মতলবে ছয় লক্ষাধিক টাকার কারেন্ট জাল উদ্ধার ফরিদগঞ্জে কুখ্যাত মাদক সম্রাট আটক হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০২০

ছিন্নমূল পথশিশুদের নিয়ে পুনাক

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

সমাজের সুবিধা বঞ্চিত অভিভাবকহীন পথ শিশুদের সহযোগিতা ও তাদের জীবন মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

গতকাল ৪ সেপ্টেম্বর, দুপুরে শহরের হাজী মহসিন রোডস্থ রসুইঘর পার্টি হউসে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত ছিন্নমূল পথ শিশুদের ভালোবাসায় দুপুরের ভোজন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আলো বলেন, পথ শিশুরা দৈনিক খাবারও ঠিকমত খেতে পারেনা। আজকে তাদের নিয়ে এই আয়োজনে থাকতে পেরে আমারও খুব ভাল লেগেছে। পথ শিশুরা আমাদের মতই মানুষ। তাদের মধ্যেও অনেক প্রতিভা রয়েছে।

তিনি বলেন, চাঁদপুরে আলোর দিশারী নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন পথ শিশুদের নিয়ে কাজ করছে। তাদেরকে আমি ধন্যবাদ জানাই। এইভাবে অন্যরাও পথ শিশুদের পাশে এসে দাঁড়ালে এক সময় তাদের মধ্য থেকে প্রতিভাবান শিশু বেরিয়ে আসবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপারের সহধর্মিনী ও পুনাক চাঁদপুরের সভানেত্রী সাদিয়া কবির। তিনি বলেন, পথ শিশুদের ভালোবাসায় এই ধরনের আয়োজন পূর্ব থেকে করার জন্য পরিকল্পনা করা হলেও সময়ের ও পরিবেশের কারণে করতে পারিনি। আজকের এই আয়োজন আমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে আমন্ত্রিত পথশিশুদের প্রতিভা যাচাই করতে গিয়ে দুটি শিশুর কবিতা আবৃত্তি শুনে অতিথিবৃন্দ মুগ্ধ হন।

পরে আমন্ত্রিত অতিথি ও পথ শিশুরা একত্রিত হয়ে ভোজন পর্ব শেষ করেন। সব শেষে পথ শিশুদের মাঝে আইসক্রিম বিতরণ করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর