ব্রেকিং:
ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পৃরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ জামানত রেখে ঋণ দিতে হবে: অর্থমন্ত্রী ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ দিচ্ছে টিসিবি শিগগিরই কমবে পেঁয়াজের দাম শেখ হাসিনার আন্তর্জাতিক ৩৭ পদক লাভ আরো দুটি বোয়িং বিমান কেনার ইঙ্গিত প্রধানমন্ত্রীর পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু খেলোয়াড়দের মাঝে চাঁদপুর পৌরসভার জার্সি বিতরণ নবাগত পুলিশ সুপারকে জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের ফুলেল শুভেচ্ছা হাইমচর উপজেলার দুর্গাপুর উচ্চ বিদ্যালয় কাবাডি দল জেলায় চ্যাম্পিয়ন হাজীগঞ্জে ডাকাতিয়া নদী থেকে নবজাতকের লাশ উদ্ধার চাঁদপুরে ইলিশ মাছ রক্ষায় সব বাহিনী কাজ করবে শাহরাস্তিতে ৪টি খাবার হোটেলকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯৩৩

ছিন্নমূল পথশিশুদের নিয়ে পুনাক

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০১৯  

সমাজের সুবিধা বঞ্চিত অভিভাবকহীন পথ শিশুদের সহযোগিতা ও তাদের জীবন মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিপিএম, পিপিএম।

গতকাল ৪ সেপ্টেম্বর, দুপুরে শহরের হাজী মহসিন রোডস্থ রসুইঘর পার্টি হউসে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) আয়োজিত ছিন্নমূল পথ শিশুদের ভালোবাসায় দুপুরের ভোজন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার আলো বলেন, পথ শিশুরা দৈনিক খাবারও ঠিকমত খেতে পারেনা। আজকে তাদের নিয়ে এই আয়োজনে থাকতে পেরে আমারও খুব ভাল লেগেছে। পথ শিশুরা আমাদের মতই মানুষ। তাদের মধ্যেও অনেক প্রতিভা রয়েছে।

তিনি বলেন, চাঁদপুরে আলোর দিশারী নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন পথ শিশুদের নিয়ে কাজ করছে। তাদেরকে আমি ধন্যবাদ জানাই। এইভাবে অন্যরাও পথ শিশুদের পাশে এসে দাঁড়ালে এক সময় তাদের মধ্য থেকে প্রতিভাবান শিশু বেরিয়ে আসবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপারের সহধর্মিনী ও পুনাক চাঁদপুরের সভানেত্রী সাদিয়া কবির। তিনি বলেন, পথ শিশুদের ভালোবাসায় এই ধরনের আয়োজন পূর্ব থেকে করার জন্য পরিকল্পনা করা হলেও সময়ের ও পরিবেশের কারণে করতে পারিনি। আজকের এই আয়োজন আমাদের জন্য স্মরণীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে আমন্ত্রিত পথশিশুদের প্রতিভা যাচাই করতে গিয়ে দুটি শিশুর কবিতা আবৃত্তি শুনে অতিথিবৃন্দ মুগ্ধ হন।

পরে আমন্ত্রিত অতিথি ও পথ শিশুরা একত্রিত হয়ে ভোজন পর্ব শেষ করেন। সব শেষে পথ শিশুদের মাঝে আইসক্রিম বিতরণ করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর