ব্রেকিং:
শাহরাস্তিতে বাস-অটোর ভয়ঙ্কর সংঘর্ষ শাহরাস্তিতে ভ্রাম্যমান আদালতের বিশেষ অভিযান উদয়ন শিশু বিদ্যালয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শিশু শিক্ষায় প্রশংসনীয় ভূমিকা রাখছে মাতৃছায়া কিন্ডারগার্টেন মতলবে ভয়ঙ্কর মাদক সম্রাট আটক তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই নেতা নির্বাচন করা হবে শাহরাস্তিতে লম্পটের খপ্পরে বিধবার বাচ্চা প্রসব চাঁদপুরে আটকেপড়া লঞ্চ যাত্রীদের খাবার বিতরণ ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে ছয় শতাধিক বাড়িঘর ক্ষতিগ্রস্ত আশ্রয়কেন্দ্র থেকে ফিরছে উপকূলবাসী মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত সাদা মনের মানুষ মেজর (অবঃ) রফিকুল ইসলাম এমপি স্বামীকে লাথি মেরে আহত করল স্ত্রী ফরিদগঞ্জে স্কুল সমূহে ছুটি ঘোষণা এমদাদিয়া মাদ্রাসায় ওয়াজ ও দোয়ার মাহফিল ঘূর্ণিঝড় `বুলবুল` মোকাবেলায় আশ্রয় কেন্দ্রে নেয়া হয়েছে মানুষ উদ্ধার কার্যক্রমে চাঁদপুর রেড ক্রিসেন্ট চাঁদপুরসহ ১৪ জেলায় দু’দিন শিক্ষা কার্যক্রম বন্ধ থাকবে ঘূর্ণিঝড় মোকাবেলায় স্বাস্থ্য বিভাগের ব্যাপক প্রস্তুতি চাঁদপুরে পালিত হয়েছে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ)

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৭১৫

ছেলে ধরা, মাথা কাটার গুজব ছড়ানো সেই ব্যক্তি আটক!

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

অবশেষে মাথা কাটা এবং ছেলে ধরা ব্যক্তির নামে গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টির অভিযোগে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সম্প্রতি মুঠোফোনে কল, ফেসবুকে পোস্ট ও ম্যাসেঞ্জারের মাধ্যমে এসব গুজব ছড়ানো হয়।

বুধবার বিকেল ৩টার দিকে আব্দুল সহিদ হাওলাদার নামে ওই ব্যক্তিকে চরফ্যাশনের চর মাদ্রাজ থেকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

জানা যায়, আটক আব্দুল সহিদ হাওলাদার ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মো. আলী হাওলাদারের ছেলে।

এ ব্যাপারে চরফ্যাশন থানা পুলিশের ওসি সামছুল আরেফিন জানান, আব্দুল সহিদ অনেকদিন ধরেই ভোলা জেলার বিভিন্ন উপজেলা ও গ্রামের মানুষকে শিশুদের মাথা কেটে নেয়া হচ্ছে ও ছেলে শিশুদের ধরে নিয়ে যাচ্ছে, এমন গুজব ছড়িয়ে আতঙ্ক সৃষ্টি করছিল। গেল ২ থেকে ৩ দিন ধরে তাকে ধরার চেষ্টা চালিয়ে অবশেষে ধরা হয়েছে।

এ ব্যাপারে তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত স্মার্ট ফোনসহ তাকে আটক করা হয়।

ভোলার এসপি সরকার মোহাম্মদ কায়সার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দোষ স্বীকার করেছে। এ কাজে তার সঙ্গে আরো দুই জন জড়িত রয়েছে বলেও জানিয়েছেন। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর