ব্রেকিং:
মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৯৭৪

জনগণ নির্বাচিত করায় আমি উন্নয়ন করতে পেরেছি: দীপু মনি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে জেলা জাতীয় পার্টির উদ্দ্যেগে মহাজোটের নৌকা মার্কা পদপ্রার্থী চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের ডা. দিপু মনির পক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় চাঁদপুর ক্লাব প্রাঙ্গনে কেন্দ্রীয় কমিটির আহবায়ক জেলা জাতীয় প্রার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান বক্তা মহাজোট মনোনিত প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও চাঁদপুর-৩(সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দিপু মনি কৃতজ্ঞতার সাথে বলেন, আমি আরো একবারও মহাজোট প্রার্থী হয়েছিলাম এবং সেই মহাজোট থেকে আমরা ঐতিহাসিক বিজয় লাভ করেছিলাম ইনশাআল্লাহ আগামী ৩০ ডিসেম্বরেও আমরা বিপুল সাফল্য নিয়ে জয়ী হবো। এর আগে অনেকেই এই আসনে নির্বাচিত হয়েছিলেন কিন্তু চাঁদপুরের কোনো উন্নয়ন করেন নি। কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর আল্লাহর রহমতে আমার ওয়াদার প্রায় সব কটিই বাস্তবায়ন করতে পেরেছি । আর এই উন্নয়ন করতে পেরেছি তার কারন জনগন আমাকে নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, অনেকের অনেক সম্পদ রয়েছে কিন্তু আমার তাদের থেকেও অনেক বড় সম্পদ রয়েছে আর সে সম্পদ হলো জনগন। আর আমি জানি সেই জনগনই আমাকে আগামীতে আবারও নির্বাচিত করে তাদের সেবা করবার সুযোগ দিবেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান। তিনি বলেন, ডা. দিপু মনি সংসদ সদস্য থাকাকালীন চাঁদপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে শুধু তাই নয় জাতীর জন্য সুফল বয়ে এনেছে। একটা সংসদ সদস্য এতটাই স্বচ্ছ ও সৎ হন তাকে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতেই হবে। ডা. দিপু মনির মত মানুষ বাংলাদেশের সংসদে থাকলে সেটা আমাদের গর্বের ব্যাপার।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, নির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক বি এম নুরুজ্জামান, যুগ্ন আহবায়ক শওকত আখন্দ আলমগীর, সদস্য ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক আহবায়ক শাহাআলম মিজি, জেলা যুব সংহতির সদস্য সচিব আলহাজ্ব গোলাম মোস্তফা পাটওয়ারী নিঝুম, আহবায়ক ফেরদৌস খান, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব মেহেদী হাসান শান্ত, আহবায়ক আলহাজ্ব নান্নু ভূঁইয়া, কৃষক পার্টির সভাপতি মো: মন্টু গাজী, সদস্য সচিব আবুল হাসেম দর্জি, শাহাজাহান মাতব্বর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো: নাজমুল হোসেন গাজী, কলেজ ছাত্র সমাজের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, পৌর জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আমির হোসেন মিজি, সাবেক ছাত্র নেতা শরীফ পাটওয়ারী, শাহিন পাটওয়ারী, মোজাম্মেল হক মারুফ, সোহরাব মিজিসহ প্রমূখ।

সঞ্চালনা করেন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলার যুব সংহতির আহবায়ক রফিকুল ইসলাম কাজী, সদস্য সচিব হারুন গাজী, শহর যুব সংহতির সমন্বয় কারী আব্দুর রহমান ভূঁইয়া, যুগ্ন আহবায়ক শাহজাহান মিয়াজী সাজুসহ প্রমূখ। এসময় যুব সংহতির নেতা মো: মনির পাটওয়ারী, মো: ফারুক গাজী, শহিদ খান, তাজুল বেপারীসহ মহাজোটের সর্বস্তরের নেতৃৃবৃন্দ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর