ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪১২৪

জনগণ নির্বাচিত করায় আমি উন্নয়ন করতে পেরেছি: দীপু মনি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে জেলা জাতীয় পার্টির উদ্দ্যেগে মহাজোটের নৌকা মার্কা পদপ্রার্থী চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের ডা. দিপু মনির পক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় চাঁদপুর ক্লাব প্রাঙ্গনে কেন্দ্রীয় কমিটির আহবায়ক জেলা জাতীয় প্রার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান বক্তা মহাজোট মনোনিত প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও চাঁদপুর-৩(সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দিপু মনি কৃতজ্ঞতার সাথে বলেন, আমি আরো একবারও মহাজোট প্রার্থী হয়েছিলাম এবং সেই মহাজোট থেকে আমরা ঐতিহাসিক বিজয় লাভ করেছিলাম ইনশাআল্লাহ আগামী ৩০ ডিসেম্বরেও আমরা বিপুল সাফল্য নিয়ে জয়ী হবো। এর আগে অনেকেই এই আসনে নির্বাচিত হয়েছিলেন কিন্তু চাঁদপুরের কোনো উন্নয়ন করেন নি। কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর আল্লাহর রহমতে আমার ওয়াদার প্রায় সব কটিই বাস্তবায়ন করতে পেরেছি । আর এই উন্নয়ন করতে পেরেছি তার কারন জনগন আমাকে নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, অনেকের অনেক সম্পদ রয়েছে কিন্তু আমার তাদের থেকেও অনেক বড় সম্পদ রয়েছে আর সে সম্পদ হলো জনগন। আর আমি জানি সেই জনগনই আমাকে আগামীতে আবারও নির্বাচিত করে তাদের সেবা করবার সুযোগ দিবেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান। তিনি বলেন, ডা. দিপু মনি সংসদ সদস্য থাকাকালীন চাঁদপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে শুধু তাই নয় জাতীর জন্য সুফল বয়ে এনেছে। একটা সংসদ সদস্য এতটাই স্বচ্ছ ও সৎ হন তাকে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতেই হবে। ডা. দিপু মনির মত মানুষ বাংলাদেশের সংসদে থাকলে সেটা আমাদের গর্বের ব্যাপার।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, নির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক বি এম নুরুজ্জামান, যুগ্ন আহবায়ক শওকত আখন্দ আলমগীর, সদস্য ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক আহবায়ক শাহাআলম মিজি, জেলা যুব সংহতির সদস্য সচিব আলহাজ্ব গোলাম মোস্তফা পাটওয়ারী নিঝুম, আহবায়ক ফেরদৌস খান, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব মেহেদী হাসান শান্ত, আহবায়ক আলহাজ্ব নান্নু ভূঁইয়া, কৃষক পার্টির সভাপতি মো: মন্টু গাজী, সদস্য সচিব আবুল হাসেম দর্জি, শাহাজাহান মাতব্বর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো: নাজমুল হোসেন গাজী, কলেজ ছাত্র সমাজের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, পৌর জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আমির হোসেন মিজি, সাবেক ছাত্র নেতা শরীফ পাটওয়ারী, শাহিন পাটওয়ারী, মোজাম্মেল হক মারুফ, সোহরাব মিজিসহ প্রমূখ।

সঞ্চালনা করেন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলার যুব সংহতির আহবায়ক রফিকুল ইসলাম কাজী, সদস্য সচিব হারুন গাজী, শহর যুব সংহতির সমন্বয় কারী আব্দুর রহমান ভূঁইয়া, যুগ্ন আহবায়ক শাহজাহান মিয়াজী সাজুসহ প্রমূখ। এসময় যুব সংহতির নেতা মো: মনির পাটওয়ারী, মো: ফারুক গাজী, শহিদ খান, তাজুল বেপারীসহ মহাজোটের সর্বস্তরের নেতৃৃবৃন্দ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর