ব্রেকিং:
ফরিদগঞ্জে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা বলাখালে স্ট্যান্ডকেন্দ্রিক চাঁদা ও শিক্ষার্থী হয়রানি চাঁদপুরে শিক্ষকদের ১১তম ও ১০তম গ্রেডের দাবি কচুয়ায় ঘরে ঘরে `তথ্য আপা` সেবা পৌঁছে দিচ্ছে মতলবে চাষীদের শীতকালীন সবজি চাষে আগ্রহ চাঁদপুর ও কুমিল্লায় র‌্যাবের অভিযানে মাদক সম্রাট আটক চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বরে ফের ভাঙন ইচ্ছাকৃত ২০০ বিষধর সাপের কামড় খেয়েছেন এই ব্যক্তি শাহরাস্তিতে মাছের ঘের নিয়ে এলাকাবাসী চিন্তিত অকালে চুলে পাক ধরেছে? বদলাও ইয়ূথ ফাউন্ডেশনের সম্পত্তি লুটপাট করে নিয়ে গেল মাদকসেবীরা হাজীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতির বেতন গ্রেড নির্ধারন নিয়ে তুলকালাম হাজীগঞ্জে মাস ব্যাপী তাঁত বস্ত্র ও কুটির শিল্প মেলার উদ্বোধন হাজীগঞ্জে পুলিশের মাদকবিরোধী ব্লকরেইড মিয়ানমারকে রোহিঙ্গাদের ফেরত নিতে হবে: প্রধানমন্ত্রী কচুয়ায় যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন, দেখুন কে কোন পদ পেলো চাঁদপুরে মায়ের পূর্বেই কিভাবে ছেলের জন্ম হলো? জানলে অবাক হবেন বলাখালে অহরহ যেসকল বৈধ ঘটনা ঘটছে ,জানলে চমকে যাবেন মুজিববর্ষ উদযাপনে চাঁদপুর জেলা পরিষদ যেসকল প্রকল্প গ্রহণ করেছে.. ফরিদগঞ্জে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানো শীর্ষক অনুষ্ঠান

শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৫ ১৪২৬   ২১ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৯৩৭

জনগণ নির্বাচিত করায় আমি উন্নয়ন করতে পেরেছি: দীপু মনি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে জেলা জাতীয় পার্টির উদ্দ্যেগে মহাজোটের নৌকা মার্কা পদপ্রার্থী চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনের ডা. দিপু মনির পক্ষে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২২ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় চাঁদপুর ক্লাব প্রাঙ্গনে কেন্দ্রীয় কমিটির আহবায়ক জেলা জাতীয় প্রার্টির ভাইস চেয়ারম্যান এমরান হোসেন মিয়ার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রধান বক্তা মহাজোট মনোনিত প্রার্থী সাবেক পররাষ্ট্র মন্ত্রী ও চাঁদপুর-৩(সদর-হাইমচর) আসনের সংসদ সদস্য ডা. দিপু মনি কৃতজ্ঞতার সাথে বলেন, আমি আরো একবারও মহাজোট প্রার্থী হয়েছিলাম এবং সেই মহাজোট থেকে আমরা ঐতিহাসিক বিজয় লাভ করেছিলাম ইনশাআল্লাহ আগামী ৩০ ডিসেম্বরেও আমরা বিপুল সাফল্য নিয়ে জয়ী হবো। এর আগে অনেকেই এই আসনে নির্বাচিত হয়েছিলেন কিন্তু চাঁদপুরের কোনো উন্নয়ন করেন নি। কিন্তু আমি নির্বাচিত হওয়ার পর আল্লাহর রহমতে আমার ওয়াদার প্রায় সব কটিই বাস্তবায়ন করতে পেরেছি । আর এই উন্নয়ন করতে পেরেছি তার কারন জনগন আমাকে নির্বাচিত করেছেন।

তিনি আরো বলেন, অনেকের অনেক সম্পদ রয়েছে কিন্তু আমার তাদের থেকেও অনেক বড় সম্পদ রয়েছে আর সে সম্পদ হলো জনগন। আর আমি জানি সেই জনগনই আমাকে আগামীতে আবারও নির্বাচিত করে তাদের সেবা করবার সুযোগ দিবেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির সিনিয়র প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান। তিনি বলেন, ডা. দিপু মনি সংসদ সদস্য থাকাকালীন চাঁদপুরের ব্যাপক উন্নয়ন হয়েছে শুধু তাই নয় জাতীর জন্য সুফল বয়ে এনেছে। একটা সংসদ সদস্য এতটাই স্বচ্ছ ও সৎ হন তাকে অবশ্যই নৌকা মার্কায় ভোট দিতেই হবে। ডা. দিপু মনির মত মানুষ বাংলাদেশের সংসদে থাকলে সেটা আমাদের গর্বের ব্যাপার।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূঁইয়া, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, নির্বাহী সদস্য ও চাঁদপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক বি এম নুরুজ্জামান, যুগ্ন আহবায়ক শওকত আখন্দ আলমগীর, সদস্য ইব্রাহিম দেওয়ান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক আহবায়ক শাহাআলম মিজি, জেলা যুব সংহতির সদস্য সচিব আলহাজ্ব গোলাম মোস্তফা পাটওয়ারী নিঝুম, আহবায়ক ফেরদৌস খান, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব মেহেদী হাসান শান্ত, আহবায়ক আলহাজ্ব নান্নু ভূঁইয়া, কৃষক পার্টির সভাপতি মো: মন্টু গাজী, সদস্য সচিব আবুল হাসেম দর্জি, শাহাজাহান মাতব্বর, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো: নাজমুল হোসেন গাজী, কলেজ ছাত্র সমাজের সভাপতি আরিফুল ইসলাম আরিফ, পৌর জাতীয় পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আমির হোসেন মিজি, সাবেক ছাত্র নেতা শরীফ পাটওয়ারী, শাহিন পাটওয়ারী, মোজাম্মেল হক মারুফ, সোহরাব মিজিসহ প্রমূখ।

সঞ্চালনা করেন পৌর জাতীয় পার্টির সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির।

এছাড়াও উপস্থিত ছিলেন সদর উপজেলার যুব সংহতির আহবায়ক রফিকুল ইসলাম কাজী, সদস্য সচিব হারুন গাজী, শহর যুব সংহতির সমন্বয় কারী আব্দুর রহমান ভূঁইয়া, যুগ্ন আহবায়ক শাহজাহান মিয়াজী সাজুসহ প্রমূখ। এসময় যুব সংহতির নেতা মো: মনির পাটওয়ারী, মো: ফারুক গাজী, শহিদ খান, তাজুল বেপারীসহ মহাজোটের সর্বস্তরের নেতৃৃবৃন্দ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর