ব্রেকিং:
মতলবে নতুন সড়ক আইনের ব্যাপক প্রচারণা চাঁদপুরে পাঁচ পুলিশ কর্মকর্তার পদোন্নতি হাজীগঞ্জ যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফরিদগঞ্জে পরীক্ষার খাতায় লিখে দেয়ায় শিক্ষককে অব্যাহতি কচুয়ায় পবিত্রতম ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন `বুলবুলে`র প্রভাবে চাঁদপুরে সাড়ে ৮ কোটি টাকার ফসলের ক্ষতি সড়ক দুর্ঘটনায় কচুয়া থানার এএসআই নিহত রোহিঙ্গা নির্যাতনের তদন্তে অনুমোদন দিলো আইসিসি প্রধানমন্ত্রীর দুবাই সফরে তিনটি চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা ধান কাটার ধুম পড়েছে ব্রাহ্মণবাড়িয়ায় মতলবে চাচীকে ব্যাপক মারধর করেছে তারই আপন দেবর পুত্র ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতিকে হাজীগঞ্জে দাফন মুজিববর্ষ উদযাপনে জেলা পরিষদ বিশেষ প্রকল্প গ্রহণ হাইমচরে অপসোনিন ফার্মার মহৎ উদ্যোগ টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে মৃত্যু চাঁদপুরে ৪ দিন ব্যাপি আয়কর মেলা শ্রেষ্ঠ করদাতার পুরস্কারে ভূষিত মোহাম্মদ আলী জিন্নাহ চাঁদপুর মাছঘাটের ইলিশ ফুরাচ্ছে না কচুয়ার বীর মুক্তিযোদ্ধা আঃ রব মুক্তারের দাফন সম্পন্ন কচুরিপানার ফলে ডাকাতিয়ায় নৌ চলাচল ব্যাহত

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮১৪

জাহাঙ্গীর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

তলব দক্ষিণের নারায়ণপুর ইউনিয়নের জোড়পুল বাজার এলাকায় জাহাঙ্গীর হত্যার বিচারের দাবিতে গতকাল ২৭ অক্টোবর রোববার সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

সরজমিনে দেখা যায়, বিক্ষুব্ধ গ্রামবাসী ওইদিন সকালে জোড়পুল বাজার হতে কাশিমপুর দিঘিরপাড় এলাকা পর্যন্ত বিক্ষোভ মিছিল প্রদর্শন করে। বিক্ষোভ মিছিল শেষে জাহাঙ্গীর হত্যায় আটক লিটন প্রধানীয়া ও তার স্ত্রী পারুল বেগমের ফাঁসির দাবিতে মানববন্ধন করে।

বিক্ষুব্ধ এলাকাবাসী বলেন, লিটনের ঘরের পাশেই জাহাঙ্গীরের মৃতদেহ পাওয়া গেছে। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিলো। বন্ধুত্বের কারণে জাহাঙ্গীর লিটনের ঘরে প্রায়ই আসা-যাওয়া করতো। লিটনের স্ত্রীর সাথে জাহাঙ্গীরের পরকীয়া সম্পর্ক থাকায় লিটন জাহাঙ্গীরকে হত্যা করেছে।

নিহতের স্ত্রী আসমা বেগম বলেন, লিটনের কাছ থেকে টাকার তাগাদার কারণেই আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমার স্বামীর অবর্তমানে আমি চার সন্তান নিয়ে এখন কীভাবে বেঁচে থাকবো। প্রশাসনের কাছে আমি আমার স্বামী হত্যার বিচার চাই ও খুনি লিটনের ফাঁসি চাই।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে মামলা করেছে। আটককৃত লিটন প্রধানীয়া ও তার স্ত্রী পারুল বেগমকে ২৭ অক্টোবর রোববার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, মতলব দক্ষিণের নারায়ণপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামে আম্বিয়া প্রধানীয়া বাড়ি থেকে গত শনিবার সকালে মোঃ জাহাঙ্গীর (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্যে পুলিশ মোঃ লিটন (৪২) ও তার স্ত্রী পারুল বেগম (৩৬)কে আটক করেছিলো।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর