ব্রেকিং:
প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি গুজব নয় সত্য জানুনঃ ব্যাংক আমানতের বিপরীতে ১ লক্ষ টাকা দিচ্ছে কে? সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! আজ চাঁদপুর সাহিত্য একাডেমির মাসিক সাহিত্য আসর চাঁদপুর জেলা জজকোর্টের নূতন পিপি অ্যাডঃ রনজিত কুমার রায় চৌধুরী নিখোঁজের ৪ দিন পর মেঘনায় মিললো দুলালের লাশ চাঁদপুর বই মেলা সমাপ্ত ফরিদগঞ্জে কেরোয়া মাদীনাতুল উল্লুম মাদ্রাসার মসজিদের কাজ উদ্বোধন ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৬৫

জেল থেকে পালিয়েও শেষ রক্ষা হলো না

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

দুই বছর আগে চাঁদপুর জেলা কারাগার থেকে দেয়াল টপকে পালিয়ে যাওয়া হত্যা মামলার আসামি মোখলেছুর রহমানকে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে গ্রেফতার করেছে পুলিশ।সোমবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ছেড়ে আসা একটি ট্রেনে গোপন সংবাদের ভিত্তিতে কৌশলে তাকে গ্রেফতার করতে সক্ষম হন কমলাপুর রেলওয়ে থানার ওসি রবিউল হোসেন।

এর আগে ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর চাঁদপুর জেলা কারাগারের যমুনা-২ বন্দিশালা থেকে কৌশলে দেয়াল টপকে পালিয়ে যান মোখলেছুর রহমান । তার এভাবে পালিয়ে যাবার ঘটনায় তখন তিনজন কারারক্ষীকে চাকরি থেকে বরখাস্ত করে কারা কর্তৃপক্ষ। বরখাস্তরা হচ্ছেন প্রধান কারারক্ষী মো. শরীফউল্লাহ, সহকারী কারারক্ষী হেদায়েত উল্লাহ এবং নাজমুল হাসান।

চাঁদপুর সদর মডেল থানার এসআই এবং কারাগার থেকে বন্দি মোখলেছুর রহমান পালিয়ে যাওয়া মামলার কর্মকর্তা প্রহ্লাদ রায় জানান, সোমবার বিকেলে তার কাছে গোপন সূত্রে তথ্য আসে যে, মোখলেছুর রহমান নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ট্রেনযোগে কমলাপুর রেলস্টেশনে যাচ্ছে। এমন সংবাদটি তাৎক্ষণিক তিনি কমলাপুর রেলস্টেশন থানার ওসি রবিউল হোসেনকে জানান। ওসি প্রাপ্ত ছবির ভিত্তিতে মোখলেছুর রহমানকে ট্রেনের একটি বগি থেকে গ্রেফতার করতে সক্ষম হন।প্রহ্লাদ রায় আরো জানান, মোখলেছুর রহমানকে সোমবার রাতের মধ্যে চাঁদপুরে পুলিশের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

২০১৪ সালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর এলাকায় আপন দাদির গলা থেকে সোনার চেইন চুরি করতে যায় মোখলেছুর রহমান। এ সময় দাদিকে গলা টিপে হত্যা করে সোনার চেইন নেয়ার সময় হাতেনাতে ধরা পড়ে মোখলেছ। পরে এই ঘটনায় মতলব উত্তর থানায় হত্যা মামলা হয়। গত বছর চাঁদপুর জেলা ও দায়রা জজ আদালত ওই মামলায় রায়ে মোখলেছুর রহমানকে মৃত্যুদণ্ড প্রদানের আদেশ দেন।

চাঁদপুর জেলা কারাগারের জেলার আবু মুসা জানান, আদালতের মাধ্যমে পুলিশ নানা প্রক্রিয়া শেষে আবারো পালিয়ে যাওয়া বন্দি মোখলেছুর রহমানকে জেলা কারাগারে পাঠাবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর