ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৬৩

জয়ে শুরু টাইগার যুবাদের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

নিউ জিল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৬ উইকেটের জয় ছিনিয়ে নিয়েছে টাইগার যুবারা। ১৭৭ রানের ছোট লক্ষ্য পেরিয়ে যেতে বাংলাদেশের হাতে ছিল আরো ৬৮ বল।
রোববার লিঙ্কনের বার্ট সাটক্লিফ ওভালে টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি নিউজিল্যান্ডের। প্রথম ওভারে রাইস মারিউকে দারুণ এক ডেলিভারিতে বোল্ড করে দেন শরিফুল। লেগ স্টাম্পে পরে সুইং করে বেরিয়ে যাওয়া বল উড়িয়ে দেয় ব্যাটসম্যানের অফ স্টাম্প। কনর আনসেলকে বোল্ড করে শিকার শুরু করেন মৃত্যুঞ্জয়ও।

সফরকারীদের দারুণ বোলিংয়ে রানের জন্য সংগ্রাম করতে হয়েছে কিউই ব্যাটসম্যানদের। ৩০ ছুঁতে পেরেছেন কেবল দুইজন। ওলি হোয়াইট করেন ৩০, কিপার বেন পোমার ফিরেন ৪০ রান করে। মৃত্যুঞ্জয় ও শরিফুল ৩ উইকেট করে নেন।

 জবাবে রান তাড়ায় শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। দুই ব্যাটসম্যানের ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে ফিরেন পারভেজ হোসেন। বাঁহাতি স্পিনার জেসে টাসকফের বলে ক্যাচ দিয়ে ফিরেন আরেক ওপেনার তানজিদ হাসান।

মাহমুদুল হাসান ও তৌহিদ ফিরেন থিতু হয়ে। আরডি জ্যাকসনের অফ স্টাম্পের বাইরের সাদামাটা এক ডেলিভারিতে কাট করতে গিয়ে শেষ হয় মাহমুদুলের ২৮ রানের ইনিংস। টাসকফকে বেরিয়ে এসে ওড়ানোর চেষ্টায় সীমানায় ধরা পড়েন হৃদয়।

৯৯ রানে প্রথম চার উইকেট হারানো বাংলাদেশকে জয়ের ঠিকানায় পৌঁছে দেন আকবর ও শাহাদাত। বোলারদের ওপর চড়াও হয়ে দ্রুত রান তোলেন বাংলাদেশ অধিনায়ক। শাহাদাতের সঙ্গে ৮১ রানের জুটিতে তারও অবদান ৬৫। এই রান করতে ৬১ বলে হাঁকান ১১ চার। সাবধানী ব্যাটিংয়ে এক চারে ২৪ রানে অপরাজিত থাকেন শাহাদাত।একই ভেন্যুতে আগামী বুধবার হবে দ্বিতীয় ওয়ানডে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর