ব্রেকিং:
চাঁদপুরে চাহিদার ৯৪ % বই বিতরণ সম্পন্ন নারী নির্যাতন প্রতিরোধে ফরিদগঞ্জে অরেঞ্জ ক্যাম্পেইন ফরিদগঞ্জে দিন দুপুরে দুর্ধর্ষ ডাকাতি কচুয়ায় পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ফরিদগঞ্জ ও কচুয়া উপজেলা সামলাচ্ছেন স্বামী-স্ত্রী চৌধুরীঘাট এলাকায় সিসি ক্যামেরা স্থাপন হাজীগঞ্জে নিম্মবিত্ত নারীরা জ্বালানীতে ব্যবহার করছে গোবরের লাকড়ি চাঁদপুরে সরকারি হাসপাতালে চিকিৎসকের বিরুদ্ধে অর্থ নেয়ার অভিযোগ ফরিদগঞ্জে গ্রাম আদালতের রিফ্রেশার্স প্রশিক্ষণ শুরু চাঁদপুরে শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মবার্ষিকী পালিত চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ১২ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে কয়েক লাখ টাকা অনুদান বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত বাবা-মা ইচ্ছে করে মেয়েকে বাল্যবিবাহ দেন ধূমপান করায় ৩ জনকে জরিমানা আজ মতলব মুক্ত দিবস ফরিদগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি মতলবে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ ফরিদগঞ্জে বড় বোন ও ছোট ভাইকে ঠকাতে গিয়ে এ কেমন কান্ড পালবাজারে আড়তদারদের দখলে বকুলতলা সড়ক

শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২১ ১৪২৬   ০৮ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪১৩

টাইগারদের সামনে পাহাড়সম টার্গেট

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে জেতার পর তৃতীয় ও শেষ ওয়ানডেতেও বড় সংগ্রহ করল স্বাগতিক নিউজিল্যান্ড। নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৩৩১ রানের বিশাল টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড।  

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা। ইনিংসের পঞ্চম ওভারের প্রথম বলে মাশরাফি ফিরিয়ে নেম কলিন মুনরোকে। এলবির ফাঁদে পড়ে বিদায়ের আগে মুনরো ৭ বলে করেন ৮ রান। ইনিংসের ১২তম ওভারে মাশরাফি বল তুলে দেন সাইফুদ্দিনের হাতে। নিজের প্রথম ওভারের শেষ বলে গত দুই ম্যাচের সেঞ্চুরিয়ান ওপেনার মার্টিন গাপটিলকে ফেরান সাইফ। গাপটিলকে ফেরানোর মূল কৃতিত্ব অবশ্য তামিমের। বাউন্ডারি লাইনে যে ক্যাচটি তিনি নিয়েছেন, ক্রিকেটে এমন ক্যাচ সত্যিই দুর্লভ। সাজঘরে ফেরার আগে গাপটিল ৪০ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৯ রান।

ইনিংসের ২৯তম ওভারে মিরাজের বলে সেই তামিমের তালুবন্দি হন হেনরি নিকোলস। বিদায়ের আগে তিনি করেন ৭৪ বলে ৬৪ রান। নিকোলসের ব্যাট থেকে আসে সাতটি বাউন্ডারি। ৩৯তম ওভারে রুবেলের বলে মাহমুদুল্লাহর হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন রস টেইলর। এই ম্যাচের মধ্যদিয়ে রস টেইলর নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ওয়ানডে রানের মালিক হলেন। সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিংকে টপকে যান তিনি। একই সঙ্গে আট হাজার রানের মাইলফলক স্পর্শ করেন টেইলর। ৮২ বলে ৬৯ রান করার পথে টেইলর সাতটি বাউন্ডারি হাঁকান।

এর আগে সিরিজের প্রথম দুটি ম্যাচেই মাশরাফির দল হেরেছে ৮ উইকেটের ব্যবধানে। দুটি ম্যাচেই সেঞ্চুরি করেছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল।
এই ম্যাচে বাংলাদেশের একটি পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে ব্যাক টু ব্যাক ফিফটি করা মোহাম্মদ মিঠুন নেই, তার বদলে দলে এসেছেন পেসার রুবেল হোসেন। অপর দিকে, নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে বিশ্রাম দেয়া হয়েছে। তার জায়গায় দলের নেতৃত্বে টম ল্যাথাম।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর