ব্রেকিং:
রাতেও ইলিশের পাইকারী বাজার জমজমাট চাঁদপুরে ২ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক গণিতে যে কারণে নোবেল পুরস্কার দেয়া হয় না রোহিঙ্গা প্রত্যাবাসন যেকোনো সময়: পররাষ্ট্র সচিব নেইমারবিহীন পিএসজির হার ৯৯৯ নম্বরে ফোন, উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী অস্কারজয়ী রিচার্ড উইলিয়ামস মারা গেছেন স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী মার্কিন অনুরোধ প্রত্যাখ্যান করল জিব্রাল্টার সবার স্বার্থ রক্ষা করতে হবে, চামড়া ইস্যুতে শিল্পমন্ত্রী জয়শঙ্করের সফরে গুরুত্ব পাবে যেসব বিষয় বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৪ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৩৪৮

টাইগারদের সামনে পাহাড়সম টার্গেট

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০১৯  

প্রথম দুই ম্যাচে বড় ব্যবধানে জেতার পর তৃতীয় ও শেষ ওয়ানডেতেও বড় সংগ্রহ করল স্বাগতিক নিউজিল্যান্ড। নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৩৩১ রানের বিশাল টার্গেট দিয়েছে নিউজিল্যান্ড।  

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ দলপতি মাশরাফি বিন মর্তুজা। ইনিংসের পঞ্চম ওভারের প্রথম বলে মাশরাফি ফিরিয়ে নেম কলিন মুনরোকে। এলবির ফাঁদে পড়ে বিদায়ের আগে মুনরো ৭ বলে করেন ৮ রান। ইনিংসের ১২তম ওভারে মাশরাফি বল তুলে দেন সাইফুদ্দিনের হাতে। নিজের প্রথম ওভারের শেষ বলে গত দুই ম্যাচের সেঞ্চুরিয়ান ওপেনার মার্টিন গাপটিলকে ফেরান সাইফ। গাপটিলকে ফেরানোর মূল কৃতিত্ব অবশ্য তামিমের। বাউন্ডারি লাইনে যে ক্যাচটি তিনি নিয়েছেন, ক্রিকেটে এমন ক্যাচ সত্যিই দুর্লভ। সাজঘরে ফেরার আগে গাপটিল ৪০ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৯ রান।

ইনিংসের ২৯তম ওভারে মিরাজের বলে সেই তামিমের তালুবন্দি হন হেনরি নিকোলস। বিদায়ের আগে তিনি করেন ৭৪ বলে ৬৪ রান। নিকোলসের ব্যাট থেকে আসে সাতটি বাউন্ডারি। ৩৯তম ওভারে রুবেলের বলে মাহমুদুল্লাহর হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন রস টেইলর। এই ম্যাচের মধ্যদিয়ে রস টেইলর নিউজিল্যান্ডের হয়ে সর্বোচ্চ ওয়ানডে রানের মালিক হলেন। সাবেক অধিনায়ক স্টিফেন ফ্লেমিংকে টপকে যান তিনি। একই সঙ্গে আট হাজার রানের মাইলফলক স্পর্শ করেন টেইলর। ৮২ বলে ৬৯ রান করার পথে টেইলর সাতটি বাউন্ডারি হাঁকান।

এর আগে সিরিজের প্রথম দুটি ম্যাচেই মাশরাফির দল হেরেছে ৮ উইকেটের ব্যবধানে। দুটি ম্যাচেই সেঞ্চুরি করেছেন নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গাপটিল।
এই ম্যাচে বাংলাদেশের একটি পরিবর্তন এসেছে। ইনজুরির কারণে ব্যাক টু ব্যাক ফিফটি করা মোহাম্মদ মিঠুন নেই, তার বদলে দলে এসেছেন পেসার রুবেল হোসেন। অপর দিকে, নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনকে বিশ্রাম দেয়া হয়েছে। তার জায়গায় দলের নেতৃত্বে টম ল্যাথাম।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর