ব্রেকিং:
স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ কচুয়ায় পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান হাইমচর উপজেলা নির্বাচনে ১৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল হাইমচরকে হারিয়ে ফাইনালে মতলব উত্তর বিজয়মেলা মঞ্চে জীবনদীপের সংবর্ধনা অনুষ্ঠান মতলব দক্ষিণে জাসদের কর্মী সভা চাঁদপুরে পেঁয়াজ-রসুনের উৎপাদন লক্ষ্যমাত্রা ৯ হাজার মেট্রিক টন চাঁদপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস শীর্ষক সেমিনার অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যার বিষয়ে শিগগিরই সিদ্ধান্ত: আইসিজে প্রেসিডেন্ট মতলব উত্তরে বিনামূল্যে বীজ ও সার বিতরণ কচুয়ায় শিকলে বন্দী ছেলে ও আটক পিতাকে ৫ দিন পর উদ্ধার মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কাল

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২০০

টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে মৃত্যু

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

মতলব উত্তরে মোবাইল ফোন কোম্পানীর টাওয়ারের ব্যাটারী চুরি করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার ১৩ নভেম্বর রাত ৩টার দিকে মোঃ সেলিম (৩০) নামের ওই যুবক উপজেলার নবুরকান্দি বাজার সংলগ্ন একটি টাওয়ারে চুরি করতে গেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, দক্ষিণ গাজীপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে মোঃ সেলিমসহ চোরের দল চুরি করতে যায়। সেখানে সেলিম রুমের ভেতরে আটকে যায়। রাতে এক জেলে রাস্তা দিয়ে যাওয়ার সময় তার গোঙ্গানির শব্দ শুনে আশপাশের লোকজন ডেকে আনে। লোকজন এলেও বিদ্যুতের শর্টসার্কিট ভেবে কেউ তাকে উদ্ধারে এগিয়ে যায়নি। পরে সকালের দিকে খবর পেয়ে পুলিশ তাকে জীবিত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুর কারণ হতে পারে বিদ্যুতায়িত হওয়া। মারপিটের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তার সাথে আরো কয়েকজন চোর ছিল বলে ধারণা করছে পুলিশ।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন মৃধা বলেন, পুলিশ যখন তাকে উদ্ধার করে তখন তার শরীর একেবারেই নিস্তেজ ছিল। নিহতের শরীরে বড় ধরনের কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে, রিপোর্ট আসলেই সত্য বেরিয়ে আসবে। ধারণা করা হচ্ছে ব্যাটারী চুরির ঘটনায় আরো লোক জড়িত আছে।

নিহতের মা জানান, সে রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে রাত চারটার দিকে তাদের মোবাইল ফোনে কল আসে সে টাওয়ারে আটকানো আছে। তারা বিষয়টিকে গুরুত্বপূর্ণ মনে করেনি। নিহত সেলিম দুই সন্তানের জনক।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর