ব্রেকিং:
বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১৯

‘ট্রাম্পের কাছে প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক’

প্রকাশিত: ২০ জুলাই ২০১৯  

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের সাম্প্রদায়িক পরিস্থিতি নিয়ে প্রিয়া সাহা যে অভিযোগ করছেন তা উদ্দেশ্যমূলক বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। 

শুক্রবার রাতে  একটি বেসরকারি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে স্বরাষ্ট্রমন্ত্রী এ মন্তব্য করেন।

তিনি বলেন, তিনি (প্রিয়া সাহা) যে অভিযোগ করেছেন, তেমন কিছু ঘটছে বলে আমার জানা নেই। এটা নিশ্চয়ই কোনো চক্রান্ত; এটা উদ্দেশ্যমূলক বলেই আমার মনে হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কথা হচ্ছে যে, এই ধরনের অভিযোগ (সংখ্যালঘু নির্যাতন) বাংলাদেশের কোনো মানুষই বিশ্বাস করবে না; করেও না। কারণ, এদেশ অসাম্প্রদায়িক চেতনার। প্রধানমন্ত্রীর কঠোর পরিশ্রমের কারণে দেশ আজ এপর্যায়ে এসেছে, যা বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল।

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ভিডিওতে যে মহিলাকে (প্রিয়া সাহা) কথা বলতে দেখা গেছে, তিনি তো কোনোদিন আমাদের কাছে এসে এমন দুঃখের কথা কোনোদিন বলেন নাই। পুলিশ প্রশাসন সবসময় সজাগ থাকে যেন দেশের কোনো জায়গায় সংখ্যালঘুরা কোনোভাবে অত্যাচারিত না হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাকে (প্রিয়া সাহা) এখনো বলবো, এ ধরনের কোনো ঘটনা যদি ঘটে থাকে, তবে তিনি যেন আমাদের সঙ্গে যোগাযোগ করেন। আমরা এ ধরনের অভিযোগের কোনো সত্যতা এখন পর্যন্ত খুঁজে পাইনি।

গত ১৬ জুলাই  হোয়াইট হাউজে গিয়ে ট্রাম্পকে প্রিয়া সাহা বলেন,  ‘স্যার, আমি বাংলাদেশ থেকে এসেছি। সেখানকার ৩ কোটি ৭০ লাখ সংখ্যালঘু হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ‘নাই’ হয়ে গেছে। দয়া করে বাংলাদেশি জনগণকে সাহায্য করুন। আমরা আমাদের দেশে থাকতে চাই।’

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর