ব্রেকিং:
প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি গুজব নয় সত্য জানুনঃ ব্যাংক আমানতের বিপরীতে ১ লক্ষ টাকা দিচ্ছে কে? সমঝোতা করেও ফারজানাকে বাঁচাতে পারলো না পরিবার! আজ চাঁদপুর সাহিত্য একাডেমির মাসিক সাহিত্য আসর চাঁদপুর জেলা জজকোর্টের নূতন পিপি অ্যাডঃ রনজিত কুমার রায় চৌধুরী নিখোঁজের ৪ দিন পর মেঘনায় মিললো দুলালের লাশ চাঁদপুর বই মেলা সমাপ্ত ফরিদগঞ্জে কেরোয়া মাদীনাতুল উল্লুম মাদ্রাসার মসজিদের কাজ উদ্বোধন ফরিদগঞ্জে অনুষ্ঠিত হয়েছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন
  • বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৬

  • || ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৯৮

ডোবা কেড়ে নিলো শিশুর প্রাণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে পানিতে ডুবে তাসলিমা আক্তার নামের ১৯ মাস বয়সী এক শিশুর করুন মৃত্যু হয়েছে।গতকাল বিকেলে ইউনিয়নের দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশু ঐ বাড়ির ইউনুছ খানের নাতী। তার বাবা কচুয়া করইস গ্রামের প্রধানীয়া বাড়ির মো. রুবেল প্রধানীয়া।

নিহতের বাবা জানান, শিশু তাসলিমাকে তার মায়ের বুকের দুধ পান করে বাড়িতে খেলতে বেরিয়ে পড়ে। সে বাড়ির ঘরের পাশে বাগানে খেলতে গিয়ে ডোবার পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে অনেক খোজাখুজিঁর পর ঘরের পাশের ডোবার পুকুরে পানিতে ভেসে উঠতে দেখে।

তাৎক্ষণিক তাকে পুকুর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারা তাকে মৃত ঘোষণা করে।পরে তার স্বজনরা তার লাশ তার নানার গ্রামের বাড়ি দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর