ব্রেকিং:
পুলিশের অভিযানে বিপুল পরিমান ইলিশ জব্দ অভিনব কায়দায় ২ দিনে ৪টি চুরি মা ইলিশ ধরায় ১৩ জেলেকে কঠোর শাস্তি কোয়ার্টার ফাইনালে চাঁদপুর হাজীগঞ্জ-শাহরাস্তিতে বন্ধ হচ্ছে ভিক্ষাবৃত্তি আশ্রয়কেন্দ্র উদ্বোধন নতুন মোটরসাইকেল কিনে বাড়ি ফেরা হলো না ‘ডিজিটাল পদ্ধতিতে পরিচালিত হচ্ছে বাংলাদেশ’ জেএসসি-জেডিসি পরীক্ষা: ২২ দিন কোচিং সেন্টার বন্ধ বুয়েটে ভর্তি পরীক্ষা আজ সব শিক্ষা প্রতিষ্ঠানে নজরদারি বাড়ানো হবে: শিক্ষামন্ত্রী দক্ষিণ এশিয়ায় দ্রুত বর্ধনশীল অর্থনীতিতে দ্বিতীয় বাংলাদেশ ২৪ উপজেলা-ইউপি-পৌরসভার ভোট আজ নভেম্বরের মধ্যে সকল উপজেলা কমিটির সম্মেলন শেষ হবে পূজা মণ্ডপে ছিলো ব্যতিক্রমধর্মী কার্যক্রম প্রভাবশালীদের সরকারি খাল দখল ইউএনও’র সাহসিকতায় রক্ষা পেল কিশোরী সংগঠন শক্তিশালী করতে তৃণমূলের প্রতি বিশেষ দিক-নির্দেশনা মসজিদে ভয়াবহ হামলা, নিহত ১৬ কম দামী গ্যালাক্সি নোট ১০ আনছে স্যামসাং

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৩৯

ডোবা কেড়ে নিলো শিশুর প্রাণ

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার ২নং আশিকাটি ইউনিয়নে পানিতে ডুবে তাসলিমা আক্তার নামের ১৯ মাস বয়সী এক শিশুর করুন মৃত্যু হয়েছে।গতকাল বিকেলে ইউনিয়নের দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত শিশু ঐ বাড়ির ইউনুছ খানের নাতী। তার বাবা কচুয়া করইস গ্রামের প্রধানীয়া বাড়ির মো. রুবেল প্রধানীয়া।

নিহতের বাবা জানান, শিশু তাসলিমাকে তার মায়ের বুকের দুধ পান করে বাড়িতে খেলতে বেরিয়ে পড়ে। সে বাড়ির ঘরের পাশে বাগানে খেলতে গিয়ে ডোবার পুকুরের পানিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা তাকে দেখতে না পেয়ে অনেক খোজাখুজিঁর পর ঘরের পাশের ডোবার পুকুরে পানিতে ভেসে উঠতে দেখে।

তাৎক্ষণিক তাকে পুকুর থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারা তাকে মৃত ঘোষণা করে।পরে তার স্বজনরা তার লাশ তার নানার গ্রামের বাড়ি দক্ষিন আশিকাটি গ্রামের বলিয়ার খান বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর