ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৫৫

দশমীতে নদীতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

দশমীর দিন নৌ-বিহারে গিয়ে মর্মান্তিক পরিণতি হল দুই ভাই-বোনের। নৌকা উল্টে  যাওয়ায় পানিতে তলিয়ে মৃত্যু হল তাদের। মঙ্গলবার মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ভারতের মেদিনীপুরের তমলুক থানার হরশংকর গ্রামে। দশমীর দিন তরতাজা দুটি প্রাণের অবসানে শোকের ছায়া এলাকায়।জানা গিয়েছে, মঙ্গলবার নৌকায় পূর্ব মেদিনীপুরের হরশংকর গ্রামে মাছ চাষের একটি ঝিলে বেড়াতে যায় গ্রামের ৬ জন। তাদের মধ্যেই ছিলেন বছর একুশের সুতপা মাইতি ও তার ভাই উজ্জ্বল মাইতি। 

স্থানীয় সূত্রে খবর, আচমকাই উল্টে যায় নৌকাটি। পানিতে তলিয়ে যায় নৌকোর ৬ জন যাত্রী। প্রাণ বাঁচাতে পানির সঙ্গে লড়াই করে কোনোক্রমে সাঁতার কেটে পাড়ে ওঠে চারজন। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও খোঁজ মেলেনি সুতপা আর উজ্জ্বলের। এরপর খবর পেয়েই ঘটনাস্থলে ভিড় জমান স্থানীয়রা। ওই দু’জনকে উদ্ধার করতে তল্লাশি শুরু করে স্থানীয়রাই।

বেশ কিছুক্ষণ পর পানি থেকে উদ্ধার হয় সুতপা ও উজ্জ্বল। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে তাদের। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় তমলুক থানার পুলিশ। 

দশমী মানেই বিষাদ। ভারাক্রান্ত মন। তার মাঝে এই ঘটনা যেন আরো বিষাদ ঢেলে দিয়েছে চারিপাশে। খবর পৌঁছতেই কান্নায় ভেঙে পড়েছে সুতপা ও উজ্জ্বলের পরিবার। সুস্থ শরীরে বাড়ি থেকে বেরিয়েছিল দুই সন্তান। পরিবারের কেউ ভাবতেও পারেননি যে আর কোনো দিনই ঘরে ফিরবে না তারা। 

যে চারজন সাক্ষাত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন এখনো আতংক যেন তাড়া করে বেড়াচ্ছে তাদের। ঠিক কী হয়েছিল সেই মুহূর্তে বলতে পারছে না কেউই। তবে চোখের সামনে বন্ধু বিয়োগের যন্ত্রণা কিছুতেই যেন ভুলতে পারছেন না তারা। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর