ব্রেকিং:
ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও সেলাই মেশিন

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
২০

দাগহীন মসৃণ ত্বক পেতে আজই ব্যবহার করুন এই প্যাক!

প্রকাশিত: ২১ জুলাই ২০১৯  

আসলে মুখের ত্বকের সৌন্দের্যের ওপরই নারীর সৌন্দর্য অনেকটাই নির্ভর করে। তবে সেই সৌন্দর্য নষ্ট হয় কিছু অবাঞ্চিত লোম, ব্ল্যাক হেডস, ডেড সেল ইত্যাদি সমস্যার কারনে। আর এই সমস্যার কারনেই বেশিরভাগ নারী বিব্রত থাকেন। তবে এই সমস্যার সমাধানে অনেকেই লেজার বা পার্লারে যায়। কিন্তু এটি সময় ও ব্যয় সাপেক্ষ। এছাড়াও এইসবে আছে ত্বকে নানা ধরনের সংক্রমণের ভয়। তাই নিরাপদে সুন্দর ত্বক পেতে খুব কষ্ট না করে, খুব সহজে ঘরে নিয়মিত মাত্র একটি মাস্ক মেখেই পেয়ে যাবেন কাঙ্ক্ষিত মসৃণ, উজ্জ্বল, দাগহীন ত্বক। চলুন তবে জেনে নেয়া যাক সেই প্যাকটি তৈরি ও ব্যবহার পদ্ধতি-
একটি পাত্রে জিলেটিন ১ চা চামচ, দুধ ৩ চা চামচ ও লেবুর রস আধা চা চামচ একসঙ্গে ভালোভাবে মিশিয়ে ১৫ সেকেন্ড মাইক্রোওয়েভ ওভেনে বা চুলাতে গরম করুন। এবার মিশ্রণটি কিছুটা ঠাণ্ডা করে ত্বকে লাগিয়ে নিন। লক্ষ্য রাখুন এটি যেন চোখ ও ভ্রুতে না লাগে। ‍এভাবে ১৫ মিনিট অপেক্ষা করে ত্বকে মিশ্রণটি শুকিয়ে নিন।

এবার ধীরে ধীরে মাস্কটি ত্বক থেকে তুলে ফেলুন। এটি শুধু আমাদের ত্বক মসৃণই করে না ত্বকের গভীরে জমে থাকা ময়লা, অবাঞ্চিত লোম, ব্ল্যাক হেডস ও ডেড সেল দূর করে আমাদের দেবে ফর্সা, উজ্জ্বল, দাগহীন মসৃণ ত্বক। তাই দেরি না করে, আজই ট্রাই করুন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর