ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৫৩৯

দিনের চেয়ে রাতের চাঁদপুর আগের চাইতে অনেক নিরাপদ

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক, সুজিত রায় নন্দীর উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে, কমিউনিটি পুলিশিং এর ১৫টি অঞ্চলের টহল ও পরিবহন সদস্যদের মাঝে পোশাক বিতরণ করা হয়েছে।
গতকাল ১৮ মে শহরের, ওয়ারলেছ মোড়স্থ সিটি কলেজের আয়োজনে, এই বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম।

অনুষ্ঠানে কলেজটির সভাপতি সুজিত রায় নন্দী বক্তব্যে বলেন, মাদক জঙ্গিবাদ সন্ত্রাস যেভাবে মাথাচাড়া দিয়ে ওঠেছে তা নিয়ন্ত্রণ করতে হবে। কমিউনিটি পুলিশিং অতন্ত্র প্রহরীর মতো মূল পুলিশ বাহিনীকে সাহায্য করছে। তাই রাতের চাঁদপুর আগের চাইতে অনেক নিরাপদ। সিটি কলেজে প্রতি বছর এ অনুষ্ঠান করে থাকি আপনারা দোয়া ও আর্শীবাদ করবেন যাতে এর ধারাবাহিকতা থাকে। আমরা চাঁদপুরকে সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত করবো এ হোক আমাদের শপথ।

পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএমম বক্তব্যে বলেন, সুজিত রায় নন্দী কমিউনিটি পুলিশিংকে হৃদয়ে ধারণ ও লালন করেন বলেই এ অনুষ্ঠান করে থাকেন। চাঁদপুর জেলা সারাদেশের জন্য মডেল। দিনের চাঁদপুরের চাইতে রাতের চাঁদপুর অধিকতর নিরাপদ। তারপরও ইদানীং রাতে কিছু চুরি হচ্ছে তাই আপনাদের দায়িত্ব আরো দায়িত্বশীলতার সাথে করতে হবে। এ পর্যন্ত ১৫০ জন বাদক ব্যবসায়ী আত্মসমর্পন করেছে। আপনারা মাদক, চুরি ও সন্ত্রাসের ব্যাপারে আরো দায়িত্ব নিয়ে কাজ করুন। মাদক ও সন্ত্রাস নিমূলে সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর