ব্রেকিং:
ফরিদগঞ্জে ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান বিয়ের দেড়শ` মেহমানের খাবার এতিমখানায়! হাজীগঞ্জে নিরাপদ মাতৃত্বে টেকসই উন্নত বাংলাদেশ শীর্ষক সভা মতলবে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান সূচিপাড়া ডিগ্রি কলেজের একাডেমিক ভবন উদ্বোধন পুরাণবাজারে একুশের কর্মসূচি পুরাণবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ দপ্তরের অভিযান আজ মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুদ্ধ বানান চর্চার একুশে ফেব্রুয়ারি হাজীগঞ্জে সম্পত্তিগত বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হাইমচরে জেলেদের মাঝে সেলাই মেশিন বিতরণ হাইমচরে জেলা পরিষদের মহৎ উদ্যোগ ফরিদগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯টি ছাগল পুড়ে ছাই মহারাজ লঞ্চডুবিতে নিহতদের মাগফিরাত কামনা বইমেলায় সপ্তরূপা নৃত্য শিক্ষালয়ের গীতি নৃত্যালেখ্য ব্রাহ্মণচক সপ্রাবিতে মা সমাবেশ চাঁদপুরে শহীদ মিনারগুলোতে চলছে শেষ মুর্হূতের প্রস্তুতি চাঁদপুরে শুরু হয়ে গেছে জাটকা নিধন চাঁদপুরে জমে উঠেছে বইমেলা ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা হবে: অর্থমন্ত্রী
  • শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ৯ ১৪২৬

  • || ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫০৫

দুদকের অভিযানে চাঁদপুরে ৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২০  

চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ এলাকা শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডস্থ এলাকায় দুদক কুমিল্লা, কুমিল্লা ও চাঁদপুর বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড যৌথ অভিযান চালিয়ে অবৈধ ভাবে ব্যবহার করা ৫টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুরে শহরের মাদ্রাসা রোডস্থ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। চাঁদপুর বাখরাবাদ গ্যাস অফিস সূত্রে জানা যায়, বাংলাদেশ দূর্ণীতি দমন কমিশন কুমিল্লা অঞ্চল, চাঁদপুরে অবৈধ ভাবে গ্যাস সংযোগ ব্যবহার করা হচ্ছে বলে একাবাসীর অভিযোগের ভিত্তিতে দুদক কুমিল্লা অঞ্চলের নির্দেশে, দুদক কুমিল্লা, কুমিল্লা ও চাঁদপুর বাখরাবাদ গ্যাস কর্মকর্তাদের যৌথ অভিযান চালিয়ে শহরের মাদ্রাসার রোড এলাকার নতুন ৫টি বিল্ডিংয়ে অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করা অবস্থা থেকে বিচ্ছিন্ন করা হয়। অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার করা গ্রাহকরা হচ্ছে : শহরের মাদ্রাসা রোডে বসবাসরত বাংলাদেশ ইসলামী ব্যাংক লিঃ চাঁদপুর শাখার কর্মকর্তা মো. ওমর ফারুকসহ ওই এলাকার আরো ৫টি ব্যবহৃত অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
পরবর্তীতে নথিপত্র দেখে নিশ্চিত হয়ে এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। এ অভিযানের নেতৃত ¡দেন বাংলাদেশ দুর্ণীতি দমন কমিশন কুমিল্লা অঞ্চলের কর্মকর্তা, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড কুমিল্লা কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক মো. হেলাল উদ্দিন, কুমিল্লার ব্যবস্থাপক কিশর কুমার, চাঁদপুরের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, উপ-ব্যবস্থাপক মো. জাহিদ হোসেন, সহকারী কারিগরি কর্মকর্তা কাজী মো. আনোয়ার হোসেনসহ কর্মকর্তাবৃন্দ।
এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চাঁদপুরের ব্যবস্থাপক মো. আবুল কালাম আজাদ জানান, এলাকাবাসীর অভিযোগের পেক্ষিতে বাংলাদেশ দুর্ণীতি দমন কমিশন কুমিল্লা অঞ্চল, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড এর ডিজিএম সিকিউরিটি চাঁদপুরে অবৈধ ভাবে গ্রাহক কর্তৃক ব্যবহার করা অবস্থা থেকে গ্যাস সংযোগ বিছিন্ন করে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এ সংযোগ চাঁদপুর গ্যাস অফিস থেকে দেয়া হয়নি। ওই এলাকার গ্রাহকরা নিজেরাই অবৈধ সংযোগ লাগিয়েছে। এ ব্যাপারে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড চাঁদপুরের উপ-ব্যবস্থাপক মো. জাহিদ হোসেন জানান, বিচ্ছিন্ন করা গ্রাহকের কাছে বিল জমা দেওয়ার অবৈধ বই পাওয়া যায়। সে বই জব্দ কার হয়েছে। আগামি রোববার অফিস চলাকালীন সময়ে অফিসের নথিপত্র দেখে সংযোগের ব্যপারে নিশ্চিত হওয়া যাবে। তিনি আরো বলেন, নতুন রাইজার স্থাপন বন্ধ রয়েছে। তার পরেও নতুন বিল্ডিংয়ে কী করে সংযোগ আসলো তা খতিয়ে দেখা হবে। এ অভিযান চলমান থাকবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর