ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৫৯৩

দুর্নীতিবাজ যেই হোক শাস্তি পেতে হবে: রাষ্ট্রপতি

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

দুর্নীতিবাজদের যথাযথ শাস্তি প্রদান এবং কোনো নিরীহ মানুষ যেন হয়রানির শিকার না হয়, সেটি নিশ্চিত করতে দুর্নীতি দমন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

সোমবার বঙ্গভবনে রাষ্ট্রপতি এসিসি বার্ষিক রিপোর্ট- ২০১৮ পেশ উপলক্ষে এসিসি’র চেয়ারম্যান ইকবাল মাহমুদের নেতৃত্বে সংস্থার চার সদস্যের একটি প্রতিনিধি দলের সঙ্গে সাক্ষাতে তিনি এ আহ্বান জানান।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন জানান, শিক্ষা, স্বাস্থ্য ও অন্যান্য সেবা খাতে দুর্নীতির বিরুদ্ধে অভিযান চালাতে দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রতি আহ্বান জানান রাষ্ট্রপতি। তিনি বলেন, দুর্নীতিবাজ যেই হোক না কেন তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

রাষ্ট্রপতি দুর্নীতি মামলায় নিরপেক্ষ তদন্তের ওপর গুরুত্বারোপ করে তদন্ত কর্মকর্তাদের (আইও) সক্ষমতা বাড়াতে কার্যকর ব্যবস্থা নিতে এসিসি কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা লাভ করেছে উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, সমাজ থেকে দুর্নীতি অবশ্যই নির্মূল করতে হবে। দুর্নীতি থেকে বিরত থাকতে নতুন প্রজন্মের উদ্বুদ্ধকরণের প্রতি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

এ সময় রাষ্ট্রপতি দুর্নীতির বিরুদ্ধে সচেতনতা মূলক প্রচারণা চালানো ও সমাজের সব স্তরে দুর্নীতির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করেন।এ ছাড়া বৈঠকে দুদক চেয়ারম্যান গত এক বছরে কমিশনের সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এসিসি কমিশনার এএফএম আমিনুল ইসলাম এবং ড. মোহম্মদ মোজাম্মেল হক খান, এসিসি সচিব মো. দেলোয়ার বখত এবং রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর