ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
২৯৯

দেশকে গ্রেটার ফিউচার দেবে আওয়ামী লীগ

প্রকাশিত: ৬ জুন ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে একটি গ্রেটার ফিউচার উপহার দেবে তার দল।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের সভাপতি শেখ হাসিনার পক্ষে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে গ্রেটার ফিউচার উপহার দেবে আওয়ামী লীগ। উন্নত এবং একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ তথা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ করবে আওয়ামী লীগ। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক ধরে আমরা এগিয়ে যাব। আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে লড়াই করি। বঙ্গবন্ধুর চির বিজয়ী আদর্শের পতাকা সমন্নুত রেখে এগিয়ে যাই, আমাদের দলকে আরো সুসংগঠিত ও শক্তিশালী করি।

বুধবার সকাল সাড়ে ১১টা থেকে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত সুশীল সমাজের প্রতিনিধি ও কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

ঈদ শুভেচ্ছা বিনিময়ে ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, দলের সভাপতি মণ্ডলীর সদস্য ডা. আবদুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এবং উপ-দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শুভেচ্ছা বিনিময় শেষে অতিথিদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সকাল থেকে অঝরে বৃষ্টি হচ্ছে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেও আপনারা এসেছেন, এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের পক্ষ থেকে আপনাদের আন্তরিকভাবে শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি বলেন, আপনারা জানেন, বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে এবারই স্বস্তিদায়ক ঈদযাত্রা সম্পন্ন হয়েছে। এবারের মতো এতো স্বস্তিতে মানুষ আগে কখনো ঘরে ফিরতে পারেনি। এবার উৎসব উদ্দীপনা নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে এবং নিরাপদে ঘরে ফিরেছে মানুষ। আমি আশা করি, বিশ্বাস করি, ঈদের পরও একইভাবে তারা কর্মস্থলে ফিরবেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর