ব্রেকিং:
চাঁদপুরের ৯ জনসহ রাজাকারের তালিকা প্রকাশ বাস কেড়ে নিলো বৃদ্ধের প্রাণ মতলবে অগ্নিকাণ্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি নারায়ণপুর ডিগ্রি কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বিশেষ আয়োজন চাঁদপুরে সিজদাহ্রত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু কোস্টগার্ডের অভিযানে ৭০০ কেজি জাটকা জব্দ চাঁদপুর সদরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা মুক্তিযুদ্ধে সর্বাত্মক সঙ্গী সোভিয়েত ইউনিয়ন নাসিরকোটে আজ মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদ্বোধন শহীদ বুদ্ধিজীবী দিবসে চাঁদপুর লেখক ফোরামের আলোচনা সভা স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ বুদ্ধিজীবী এবি তালুকদারের নামে সড়ক চায় পরিবার বিজয়ের মাসে পতাকা ফেরি মতলব উত্তর থানার ওসির বিশেষ উদ্যোগ ফরিদগঞ্জে টুম্পা হত্যার বিচার চায় পরিবার চাঁদপুর আওয়ামী লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবসের আলোচনা সভা শিশু মৃত্যু ৬৩ শতাংশ কমিয়েছে বাংলাদেশ শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৭৩

দেশের সব সেনানিবাসে পরিচ্ছন্নতা অভিযান

প্রকাশিত: ৯ আগস্ট ২০১৯  

ডেঙ্গু রোগ প্রতিরোধে ঢাকা সেনানিবাসসহ দেশের সব সেনানিবাসে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে। বুধবারের এই পরিচ্ছন্নতা অভিযানে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাসহ সব পদবীর সেনাসদস্যরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান এ তথ্য জানান।

ঈদের ছুটি শুরু হওয়ার আগেই ব্যাপক আকারে এই পরিবেশ পরিচ্ছন্নতার আয়োজন করা হয়। এ সময় সেনানিবাসের সব সড়ক, কার্যালয়, সৈনিকদের বাসস্থান, পারিবারিক বাসস্থান ও এর আশেপাশের স্থান পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়। পরিছন্নতা অভিযানে সেনা সদস্যদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। 

 

 

এছাড়া,সব সেনানিবাসের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই পরিছন্নতা কার্যক্রমে অংশ নেয়। সেনানিবাসগুলোতে ডেঙ্গু রোগ প্রতিরোধের জন্য সবার মধ্যে পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এই পরিছন্নতা কার্যক্রম গ্রহণ করা হয়। 

এর আগে, গত ২৫ জুলাই সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ঢাকা সেনানিবাসে ডেঙ্গু নির্মূল অভিযানের উদ্বোধন করেন। তিনি সবাইকে ডেঙ্গু রোগ প্রতিরোধে কার্যকরী ভূমিকা রাখার আহ্বান জানান। এরই ধারাবাহিকতায় আজকের এই পরিছন্নতা অভিযান পরিচালনা করা হয়। নিয়মিত বিরতিতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর