ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০৪

ধনী হওয়ার সংবাদ দেয় যেসব স্বপ্ন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

ঘুমালে স্বপ্ন সব মানুষই দেখে। ভালো-মন্দ সব ধরনের স্বপ্নই ঘুমের ঘোরে আসে। অনেকেই মনে করেন স্বপ্নের কোনো অর্থ নেই। যদিও বেশিরভাগ স্বপ্নই তেমন কোনো অর্থ বহন করে না। তবে কিছু কিছু স্বপ্ন আছে যেগুলোর দেখার পেছনে অর্থ রয়েছে।
এমনকি আপনার ধনী হওয়ার কথাও জানায় কয়েকটি স্বপ্ন। ভবিষ্যতে প্রচুর অর্থের মালিক হবেন এই স্বপ্নগুলো দর্শন করলে। চলুন তবে জেনে নেয়া যাক সেসব স্বপ্নগুলো সম্পর্কে-

শস্যদানা দেখা
স্বপ্নে কেউ যদি ফসল কাটার পর প্রচুর শস্যদানা তার চারপাশে ছড়িয়ে রয়েছে এমন স্বপ্ন ঘুমের মধ্যে দেখে, তবে তার অর্থ হলো অনেক কষ্টের পর বা পরিশ্রমের পর তিনি অনেক অর্থের মালিক হতে চলেছেন।

মাংসের টুকরো দেখা
স্বপ্নে কেউ যদি থালায় রান্না করা একটি মাংসের টুকরো দেখেন, তার অর্থ বর্তমানে তিনি যে পরিমাণ অর্থের মালিক, খুব শীঘ্রই তা বেড়ে হবে দ্বিগুণ বা তিন গুণ। তবে মনে রাখতে হবে, যদি কেউ এক টুকরো কাঁচা মাংসের স্বপ্ন দেখেন তার ফল হবে অশুভ ও বিপরীত।

প্রচুর মুদ্রা বা কয়েন বা নতুন টাকার বান্ডিল দর্শন
যে দিকে তাকান না কেন শুধু টাকার বান্ডিল আর বান্ডিল, এমন স্বপ্ন দেখার অর্থ তিনি বেশ সৌভাগ্যবান। এই স্বপ্ন আশাব্যঞ্জক অবস্থার কথা ঘোষণা করে। শীঘ্রই তিনি জাগতিক দিক থেকে প্রচুর অর্থের মালিক হতে চলেছেন, শুধু অর্থ নয় তার সঙ্গে সমস্ত ভোগের সামগ্রীর মালিক হতে চলেছেন।

যদি ৮ (আট) সংখ্যার স্বপ্ন দেখেন
৮ সংখ্যার স্বপ্ন মানে নিকট ভবিষ্যতে তিনি ভাবতে পারেন না এমন পরিমাণ অর্থের মালিক হতে চলেছেন। অধিকাংশ ক্ষেত্রে যারা এই স্বপ্ন দেখে থাকেন এবং দেখার পরে অর্থের মালিক হন, তাদের প্রথম জীবন খুব অর্থকষ্টের মধ্য দিয়ে কেটে থাকে।

সোনা বা সোনার তৈরি কিছু, বা সোনার গয়না দর্শন
স্বপ্নে সোনা বা সোনার তৈরি কিছুর স্বপ্ন দেখা সব সময়েই শুভ। এই স্বপ্নের অর্থ বর্তমান অবস্থা থেকে আরো ভাল অবস্থায় উত্তরণ, ব্যবসায়ে অতি নিকট ভবিষ্যতে প্রচুর অর্থ তার হাতে লাভ হিসেবে আসতে চলেছে। বা অন্য কোনো ভাবে তার কাছে অর্থ বা সম্পদ আসতে চলেছে। স্বপ্নে যদি কেউ দেখে থেকে তাকে কেউ সোনার তৈরি কিছু উপহার দিচ্ছে, এর মানে অচিরেই তার পদোন্নতি হতে চলেছে।

ক্ষীরসমুদ্রে সাঁতার কাটছে বা চারিদিকে শুধু দুধ আর মধু
এই জাতীয় স্বপ্ন পৃথিবীর সব দেশেই মানুষ দেখে থাকে খুব প্রাচীন কাল থেকে। এই জাতীয় স্বপ্নের ফল সব সময় খুব শুভ হয়ে থাকে। যারা এই স্বপ্ন দেখে, তারা সব সময় আর্থিক স্বচ্ছলতার মধ্যে দিন যাপন করে, তাদের কাছে অর্থের প্রাচুর্য কোনো সময় কমে না। বরং যেটাতেই হাত দিয়ে থাকে সেটাতেই সোনা ফলে। এরা চাকরি ও ব্যবসা যাই করুক না কেন খুব সহজ ভাবেই অর্থ রোজগার করে থাকেন। এরা যত দিন বেঁচে থাকে, কখনোই এদের মনে হয় না অর্থ রোজগার কমে যাবে।  

ছোঁ মারতে চলেছে এমন ঈগল দেখা
এই স্বপ্নের অর্থ, প্রচুর পরিশ্রমের সাফল্যপ্রাপ্তি। অনেক কষ্ট করে কোনো ব্যবসা দাঁড় করানো, তার থেকে মুনাফা অর্জন, টাকাকড়ি জমানো, বাড়ি বা গাড়ির মালিক হওয়া।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর