ব্রেকিং:
মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রীম ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তানদের পাশে মেজর রফিক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী চাঁদপুরে ভাইভায় অনুপস্থিত ৬৩ জন মালিগাঁও ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাজীগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে আ’লীগের প্রচারনা তুঙ্গে পাইকপাড়ায় বসতঘর পুড়ে ছাই এইচআইভিসহ সকল রোগ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই এ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে শিক্ষার্থীরা বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬০৩

ধীরগতি আছে, তবে তীব্র যানজট নেই: কাদের

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

এবার ঈদযাত্রায় যানবাহন ধীরগতিতে চললেও কোথাও যানজট নেই বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।শনিবার বেলা ১১টার দিকে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, মহাসড়কে যানজট হচ্ছে পশুবাহী গাড়ি ও ভারী বৃষ্টির কারণে। টাঙ্গাইলের এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পর্যন্ত গাড়ির ধীরগতির কারণে যাত্রীরা দুর্ভোগে পড়েছেন। যানবাহনগুলো ধীরগতিতে আসছে বলে সময় লাগছে। এটাই বাস্তবতা। তবে তীব্র যানজট নেই।

তিনি বলেন, প্রচুর লোক বাড়ি যাচ্ছে ঈদে। মহাসড়কগুলোর মধ্যে চট্টগ্রাম ও সিলেট মহাসড়কে কোনও সমস্যা হচ্ছে না। বিআরটিএ’র পর্যবেক্ষণ সেল থেকে এ তথ্য জেনেছি। সমস্যা হচ্ছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরাঞ্চলগামী যানবাহনগুলোর ক্ষেত্রে। মহাসড়কে নিয়মিত চলাচল করে না- এমন গাড়িও ঈদে নেমে পড়েছে। মহাসড়কে উঠে এগুলো দুর্ঘটনায় পড়ছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো সরানো পর্যন্ত অন্য যানবাহনের গতি কমে আসছে।

ঈদে ঘরমুখো মানুষের কাছ থেকে বিভিন্ন পরিবহনের বাড়তি ভাড়া আদায় প্রসঙ্গে তিনি বলেন, কোনো যানবাহনে অতিরিক্ত ভাড়া আদায় করার সুনির্দিষ্ট অভিযোগ থাকলে আমাদের কাছে দিন। আমাদের মনিটরিং টিম কাজ করছে। আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছি। এরইমধ্যে বেশ কয়েকজনকে এই অভিযোগে গ্রেফতার করা হয়েছে।

এসময় বাংলাদেশ পরিবহন মালিক সমিতির মহাসচিব এনায়েতুল্লাহ, বিআরটিএ চেয়ারম্যান মো. মশিয়ার রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর