ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৭২

ধূমপান করায় ৩ জনকে জরিমানা

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

চাঁদপুর কোর্ট স্টেশনে বিনা টিকেটে রেল ভ্রমণ ও পাবলিক প্লেসে ধূমপানরোধে মোবাইল কোর্ট পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। গতকাল মঙ্গলবার বিকেল ৪টা থেকে সাড়ে ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় লাকসাম থেকে আসা ডেম্যু ট্রেনের ৪ যাত্রী টিকেটবিহীন রেল ভ্রমণ করায় প্রত্যেকের কাছ থেকে ১৪০ টাকা করে জরিমানাসহ ভাড়া আদায় করা হয় রেলওয়ের প্রচলিত আইনে।

একই সময় পাবলিক প্লেসে প্রকাশ্যে ধূমপান করার অপরাধে ৩ জনের কাছ থেকে ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ছামিউল ইসলাম অভিযানে নেতৃত্ব দেন।

উপস্থিত ছিলেন চাঁদপুর রেলওয়ের বড়স্টেশন মাস্টার জাফর আলম, রেলওয়ে থানার ওসি সরোয়ার আলম, রেলওয়ের সাবেক টিটি মাহবুবুর রহমান, বড় স্টেশনের বুকিং সহকারী আব্দুস সালাম, বর্তমান টিটি কামরুজ্জামান সোহাগ, নূর মোহাম্মদ বাপ্পী, টিসি তৌহিদুর রহমান জনি, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাবিলদার খোরশেদ আলমসহ অন্য কর্মকর্তাগণ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর