ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪০৮৫

ধৈর্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন: কাদের

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নেতৃত্বে সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করে দুই-তৃতীয়াংশ আসনে মহাজোট বিজয়ী হবে।

বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, সারা দুনিয়ায় আজ শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ। সুনামগঞ্জ থেকে সুন্দরবন, তেঁতুলিয়া থেকে কুতুবদিয়ায় নৌকার যে গণজোয়ার উঠেছে, তাতে ভোটকেন্দ্রে সাম্প্রদায়িক অপশক্তি আঘাত করতে পারে। ভোট শুরু থেকে ভোট গণনা পর্যন্ত কেন্দ্রে থেকে সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করতে হবে।

তিনি বলেন, নারী জাতিকে শেখ হাসিনা সম্মান দিয়েছে। আওয়ামী লীগের পক্ষে মহিলাদের ঢল নেমেছে, ডিজিটাল বাংলাদেশে তরুণদের ঢল নেমেছে। নারী এবং তরুণরাই হবে আওয়ামী লীগের বিজয়ের হাতিয়ার।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ঐক্যফ্রন্ট ঠাণ্ডা মাথায় নানা উসকানি দিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র করবে। তাদের ফাঁদে পা না দিয়ে আগামী তিন দিন ধৈর্য ধরে নির্বাচন পরিচালনায় কাজ করুন। সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন পরিচালনায় আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছরওয়ার, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন মুন্না, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুর এ মাওলা রাজু প্রমুখ।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর