ব্রেকিং:
চাঁদপুরের কাছে হেরে গেল নরসিংদী ফুটবল দল মুজিব বর্ষের সকল কর্মসূচিতে যুবলীগ অংশগ্রহণ ও পালন করবে মতলবে শত্রুতার বলি হয়েছে ৬ শতাধিক কাঠ গাছ চাঁদপুর ওয়ারলেছ বাজারে ভ্রাম্যমান আদালত মতলবে ভেজালবিরোধী অভিযান মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত চাঁদপুরে গৃহপরিচারিকার রহস্যময় ঝুলন্ত লাশ উদ্ধার হাজীগঞ্জে স্কুলছাত্রকে গলাকেটে হত্যা, মূল হোতারা আটক চাঁদপুরে বেগুনি রঙের ধান নিয়ে তোলপাড় মুজিববর্ষে ৬৮ হাজার দরিদ্র পরিবার পাবে পাকা বাড়ি বিদ্যুৎ কেড়ে নিল যুবকের প্রাণ শাহরাস্তিতে পিতাকে হত্যার অভিযোগে পুত্র আটক ফরিদগঞ্জ পৌরবাসীর দুঃখ দূর করে স্বপ্ন পূরণ কচুয়ায় অবৈধ গ্যাস সংযোগের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান মতলবে দরিদ্রদের কাজ না দিয়ে ভেক্যু মেশিন দিয়ে রাস্তা নির্মাণ হাজীগঞ্জে অভিনব কায়দায় চুরি হাজীগঞ্জে শিক্ষার্থী হত্যার রহস্য উন্মোচন মতলবে দুটি মহাশশ্মান মন্দিরে চুরি চাঁদপুর জেনারেল হাসপাতালে সেবা থেকে বঞ্চিত হচ্ছে জনগণ হাজীগঞ্জে অবৈধ ইটভাটায় বিশাল অংকের জরিমানা

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪৩৮

নবজাতককে হাসপাতালে রেখে পালালো মা

প্রকাশিত: ৯ ডিসেম্বর ২০১৯  

চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ফুটফুটে সুন্দর একটি নবজাতক শিশুকে রেখে গর্ভধারিণী মা পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ৩য় তলার শিশু ওয়ার্ডে।

১৯ দিনের নিষ্পাপ নবজাতকটিকে হাসপাতালে রেখে মায়ের পালানোর ঘটনায় মানুষের মাঝে নানা মন্তব্য ও আলোচনার ঝড় বইছে। হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর রাত ১০টায় চাঁদপুর শহরতলীর বাবুরহাট এলাকার তাজুল ইসলামের মেয়ে পরিচয় দিয়ে নীলা (সাথী) নামের এক নারী ১৪ দিন বয়সী ওই নবজাতককে নিয়ে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি হন। ৫দিন পর তাকে আর ওই নবজাতকের বেডে দেখা যায়নি। দীর্ঘ সময় পার হয়ে গেলে সবাই বুঝতে পারেন ওই নারী শিশুটিকে রেখে পালিয়েছে।

এদিকে এমন পলায়নের খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনকে অবগত করেন। পরে ওসির নির্দেশে থানার এসআই রাশেদুজ্জামান ও চাঁদপুর সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এমন একটি নিষ্পাপ নবজাতককে রেখে এভাবে মায়ের পলায়ন দেখে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, হয়তো অবৈধ সন্তানের অপবাদ থেকে নিজের মান সম্মান বাঁচাতে ওই নারী শিশুটিকে রেখে পালিয়েছে। হাসপাতালে বেওয়ারিশ শিশুর খবর শুনে শহরের বিভিন্নস্থান থেকে অনেকই ছুটে গেছেন শিশুটিকে নিয়ে যেতে।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান জানান, হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি ওসি স্যারকে জানালে তিনি সমাজসেবা অধিদপ্তরকে অবগত করেন। তারপর আমি সমাজসেবা অধিদপ্তরের লোকজন সহ হাসপাতালে গিয়ে ঘটনার সত্যতা জানতে পারি। শিশুটিকে অনেকেই নিতে চেয়েছেন। সে বর্তমানে সমাজসেবা অধিদপ্তরের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর