ব্রেকিং:
মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৪ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
২৪৪

নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০১৮  

শৈশব-কৈশোর পেরিয়ে একজন নারী যখন পরিপূর্ণ নারী হিসেবে আত্মপ্রকাশ করে তখন থেকে সে মনের মতো একজন মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখে।ছোট সংসারে স্বামীর সঙ্গে সুখ-দুখ ভাগাভাগি করা থেকে শুরু করে সন্তান লালনপালন প্রতিটি মুহূর্তে তার কাছে স্বপ্নের মতো মনে হয়।

আর যাকে ঘিরে তার স্বপ্নগুলো বেঁচে উঠে- সে হলো তার স্বামী।অনেকের প্রশ্ন জাগতে পারে- নারীরা কেমন স্বামী পছন্দ করে বা নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়। নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে স্বভাবগত কারণ ছাড়াও নারীদের কিছু গুণ পুরুষের নজর কাড়ে।

বাঙালি নারীরা সাধারণত একটু উচ্চতা ভালো, গায়ের রং শ্যামলা, ভদ্র, বিনয়ী, কম কথা বলে, কর্মঠ, ও সংসারি পুরুষ বেশি পছন্দ করে।তবে সংসার করার ক্ষেত্রে যে বিষয়টি সবচেয়ে বেশি প্রয়োজন তা হলো একে অপরকে বোঝা।

আসুন জেনে নেই নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়।

সংসারি পুরুষ

অনেক পুরুষ রয়েছে যারা সংসারের প্রতি কোনো মনোযোগ নেই। স্ত্রী-সন্তানরা কেমন আছে, সংসার আয়-ব্যয়। এছাড়া রাতে দেরি করে বাড়ি ফেরা পুরুষদের নারীরা কোনোভাবেই পছন্দ করে না।

সুদর্শন

বেশির ভাগ নারীরা সুদর্শন পুরুষ পছন্দ করেন। তবে সুদর্শন বলতে অতিরিক্ত সাজ বা উগ্রভাবে চলাফেরা তারা পছন্দ করে না। তবে দু-একজনের ক্ষেত্রে একটু ব্যতিক্রম হতেই পারে।

বুদ্ধিমত্তা

বুদ্ধিদীপ্ত চেহারা সব পুরুষকেই নারীদের আকর্ষণ করে। নারীরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো নারী যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে।

শান্তভাব

নারীরা নাটকীয়তা ঘৃণা করে। যেসব পুরুষ শান্ত প্রকৃতির এবং আচরণগতভাবে বুদ্ধিমান তাদের বেশি পছন্দ করে নারীরা।

বেকার

বেকার পুরুষদের নারীরা একদম পছন্দ করে না। নারীরা সব সময় চায় তার স্বপ্নের পুরুষ বা স্বামী খুব বেশি না হলেও স্বাভাবিক আয়ের একজন মানুষ হবে। এছাড়া সৎভাবে আয় করবে এবং মানুষ তাকে সম্মান করবে।

কর্মঠ ও মেধাবী

নারীরা সব সময় মেধাবী ও কর্মঠ পুরুষদের পছন্দ করেন।কোনো নারী চান না যে, তার স্বামী বা প্রিয় মানুষটি অলস হবে।

ঘুরতে পছন্দ

নারীরা সাধারণ প্রিয় মানুষের সঙ্গে ঘুরতে পছন্দ করে। তাই তিনি চান তার প্রিয় মানুষটি ভ্রমণবিলাসী হোক। তাকে নিয়ে নিজের মতো করে একান্ত কিছু সময় কাটানো হোক।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর