ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০১

নারী ক্রিকেট দলকে মন্ত্রিসভার অভিনন্দন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

বিশ্বকাপ বাছাইয়ে বরাবরই নিজেদের প্রমাণ করেছে বাংলাদেশের মেয়েরা। এবারের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে টানা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। এ জন্য নারী দলকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা।প্রধানমন্ত্রীর কার্যালয়ে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এ অভিনন্দন জানানো হয়।

বৈঠকের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভার অন্য সদস্যরা নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানান এবং তাদের সাফল্য কামনা করেন।

২০২০ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। চূড়ান্ত পর্বে খেলার জন্য বাংলাদেশ নারী দলকে খেলতে হয়েছে বাছাইপর্ব। আর বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েই শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার টিকিট নিশ্চিত করেছেন টাইগ্রেসরা। বাছাইপর্বের ফাইনালে থাইল্যান্ডকে হারিয়ে শিরোপা জিতে নিশ্চিত হয়েছে গ্রুপ ‘এ’। যেখানে টাইগাররা লড়বে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং শক্তিশালী ভারতের বিপক্ষে।

বাছাইপর্বের সেমিফাইনালে আয়ারল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত পর্ব নিশ্চিত হয়েছিল আগেই। বাছাইপর্বের ফাইনালে থাইল্যান্ডকে হারিয়ে শিরোপাও জিতেছে টাইগ্রেসরা।

২০২০ সালের ২৭ ফেব্রুয়ারি অজিদের বিপক্ষের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশের মেয়েরা। আর গ্রুপ ‘বি’তে আছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, উইন্ডিজ, পাকিস্তান এবং থাইল্যান্ড। বাংলাদেশ শিরোপা জিতে গ্রুপ ‘এ’র পঞ্চম দল হিসবে বিশ্বকাপ খেলবে আর থাইল্যান্ড গ্রুপ ‘বি’র পঞ্চম দল হিসেবে খেলবে আসন্ন মেগা এই টুর্নামেন্টে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর