ব্রেকিং:
চাঁদপুরে অসহায়দের জন্য সরকার যে ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানকে যে বিশেষ সম্মাননা দেয়া হলো চাঁদপুরে সুজিত রায় নন্দীর শোক চাঁদপুরে ওছমানিয়া মাদ্রাসার যেসকল উন্নয়ন কাজ হচ্ছে হাজীগঞ্জে সিনিয়র সচিব ড. শাহ কামালের বাবার দাফন সম্পন্ন যত্রতত্র বর্জ্যের কারণে এ কি হলো ফরিদগঞ্জের চাঁদপুরে পুলিশের ১৪শ` সদস্যের সাথে আর কারা যোগদান করলো শুকরের খামারের পাশে মর্গ! ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় বাঘড়ায় জমজমাট এই ধরণের ব্যবসা, জানুন বিস্তারিত চাঁদপুরে যেভাবে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনে ফরিদগঞ্জে `বঙ্গবন্ধু উৎসব` শুরু

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৬

নারী ক্রিকেট দলকে মন্ত্রিসভার অভিনন্দন

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

বিশ্বকাপ বাছাইয়ে বরাবরই নিজেদের প্রমাণ করেছে বাংলাদেশের মেয়েরা। এবারের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্বে টানা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হওয়ায় গৌরব অর্জন করেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। এ জন্য নারী দলকে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা।প্রধানমন্ত্রীর কার্যালয়ে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠকে এ অভিনন্দন জানানো হয়।

বৈঠকের শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মন্ত্রিসভার অন্য সদস্যরা নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানান এবং তাদের সাফল্য কামনা করেন।

২০২০ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর। চূড়ান্ত পর্বে খেলার জন্য বাংলাদেশ নারী দলকে খেলতে হয়েছে বাছাইপর্ব। আর বাছাইপর্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েই শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ার টিকিট নিশ্চিত করেছেন টাইগ্রেসরা। বাছাইপর্বের ফাইনালে থাইল্যান্ডকে হারিয়ে শিরোপা জিতে নিশ্চিত হয়েছে গ্রুপ ‘এ’। যেখানে টাইগাররা লড়বে বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া এবং শক্তিশালী ভারতের বিপক্ষে।

বাছাইপর্বের সেমিফাইনালে আয়ারল্যান্ডকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত পর্ব নিশ্চিত হয়েছিল আগেই। বাছাইপর্বের ফাইনালে থাইল্যান্ডকে হারিয়ে শিরোপাও জিতেছে টাইগ্রেসরা।

২০২০ সালের ২৭ ফেব্রুয়ারি অজিদের বিপক্ষের ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলাদেশের মেয়েরা। আর গ্রুপ ‘বি’তে আছে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, উইন্ডিজ, পাকিস্তান এবং থাইল্যান্ড। বাংলাদেশ শিরোপা জিতে গ্রুপ ‘এ’র পঞ্চম দল হিসবে বিশ্বকাপ খেলবে আর থাইল্যান্ড গ্রুপ ‘বি’র পঞ্চম দল হিসেবে খেলবে আসন্ন মেগা এই টুর্নামেন্টে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর