ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১১

নাসার ফুটেজে ধরা পড়ল অদ্ভুত মহাকাশযান, চিন্তিত বিজ্ঞানীরা

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

নাসার ফুটেজে ধরা পড়ল অদ্ভুত বিশালাকার এক মহাকাশযানের। যেটি থেকে বের হচ্ছে লাল আলো। ইন্টারন্যাশানাল স্পেস স্টেশনে ধরা পড়েছে সেই ছবি।লাল আলোয় ছেয়ে গেছে আকাশ। কিন্তু সেটি কি আদৌ এলিয়েনদের অস্তিত্ব বোঝাচ্ছে নাকি এর পেছনে রয়েছে অন্য কোনো রহস্য৷ সেটি নিয়ে চুলছেড়া গবেষণা চালাচ্ছেন বিজ্ঞানীরা। মহাকাশে থাকা পাঁচটি স্পেস এজেন্সির দিকে নিশানা করে সেই আলো বেরোচ্ছে।

ইউএফও হান্টার ইউটিউবে সেই ভিডিওটি আপলোড করেছে। মুহূর্তের মধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল সাইটে।নাসার এক বিজ্ঞানী জানিয়েছেন, এই আলোর গতিবিধিটির মধ্যেই রহস্য লুকিয়ে রয়েছে। গাঢ় লাল রংয়ের আলো বেরিয়ে আসছে সেই মাদারশিপ থেকে আর সেই আলো গিয়ে পড়ছে নাসার স্পেস স্টেশনের ওপরে।

কোথা থেকে এই আলো বেরিয়ে আসছে সেই নিয়ে বিজ্ঞানীদের মনে রহস্য দানা বেঁধেছে। এমনকি এই আলোর ধরণ ধারণ আরো বেশি চিন্তায় ফেলেছে বিজ্ঞানীদের।

নাসার কোনো কোনো বিজ্ঞানী দাবি করেন, এটি কোনো অস্ত্র হতে পারে৷ পৃথিবীকে ধ্বংস করতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছিলেন বিজ্ঞানীরা। আবার কেউ কেউ ডেটা ট্রান্সফার মেশিন হিসেবেও ভেবেছিলেন এই মাদারশিপটিকে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর