ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৮৬

নিউজিল্যান্ডের কাছে ক্ষমা চাইলেন স্টোকস

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

ইংল্যান্ডের হয়ে খেললেও বেন স্টোকসের জন্ম নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চ শহরে। বাবার কর্মজীবনের কারণে ইংল্যান্ডে বেড়ে ওঠেন তিনি এবং ক্রিকেট খেলার জন্য ইংলিশ নাগরিকত্ব গ্রহণ করেন এই অলরাউন্ডার। বিশ্বকাপের ফাইনালে নিজের জন্মভূমিকে হারিয়ে প্রথমবার ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতালেন বেন স্টোকস।
বেন স্টোকসের স্কুল জীবন কেটেছে নিউজিল্যান্ডে। সে কথা উঠতেই কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। বলেন, দুর্দান্ত দল এই নিউজিল্যান্ড। ওদের বিরুদ্ধে এই ফাইনাল ম্যাচটা আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। নিউজিল্যান্ড দলের বেশির ভাগ সদস্যই আমার বন্ধু। ওদের জন্য খারাপ লাগছে।

নিউজিল্যান্ড দলের কাছে ক্ষমা চাওয়া প্রসঙ্গে স্টোকস বলেন, আমি ওদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে বলে এলাম, আমি সারা জীবনের জন্য তাদের কাছে ক্ষমাপ্রার্থী হয়ে থাকব। শেষ ওভারে যখন চার মারলাম, তখনই কেনের কাছে ক্ষমা চেয়ে নিই।

স্টোকস আরো বলেন, এই জয়ে সবার সমান অবদান রয়েছে। ব্যাট করার সময়ে শেষের দিকে কম বলে বেশি রান করতে হত। সতীর্থ জস বাটলারকে বার বার বলছিলাম, শেষ পর্যন্ত খেলতে হবে আমাদের একজনকে। সেই পরিকল্পনা সফল হওয়ায় আরো আনন্দ হচ্ছে।

ইংল্যান্ড অধিনায়ক অইন মর্গ্যানও বিশ্বকাপ জিতে সবার প্রথমেই নিউজিল্যান্ডের এই লড়াইয়ের প্রশংসা করেছেন। তার কথায়, উইলিয়ামসন ও তার দলের প্রতিটি সদস্যের জন্য আমার সহানুভূতি রয়েছে। ক্রিকেট মাঠে লড়াইয়ের দারুণ দৃষ্টান্ত আজ স্থাপন করেছে ওরা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর