ব্রেকিং:
বৌভাতের আগেই ধরা খাওয়া সেই ধর্ষক বরের জন্য একদিনের রিমান্ড মঙ্গল গ্রহে শহর তৈরি করতে যেমন খরচ হবে! বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ চামড়া: অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
১০৯৪

নিখোঁজের ১১ দিন পর পরকীয়া প্রেমিকার ঘর থেকে প্রেমিক উদ্ধার

প্রকাশিত: ১৫ জুলাই ২০১৯  

“ঢাকায় স্কুলের কাজে যাচ্ছি, ২/৩ দিন থাকতে হবে” স্ত্রীকে এ কথা বলে ঘর থেকে বের হয় স্বামী শাহ কামাল। কিন্তু ২/৩ দিন কেনো, এক সপ্তাহেও তার খোঁজ নেই। ১১ দিনের মাথায় কথিত নিখোঁজ হওয়া যুবকের ফোনের সূত্র ধরে, চাঁদপুর মডেল থানা পুলিশ গতকাল রোববার তাকে তার প্রেমিকার বসত ঘরের সিলিংয়ের উপর থেকে উদ্ধার করে। 

গতকাল বিকেলে চাঁদপুর সদর উপজেলার উত্তর হামানকর্দ্দী এলাকার, ধোপা বাড়ি থেকে কথিত নিখোঁজ হওয়া শাহকামাল খান নামে ওই যুবককে উদ্ধার করে চাঁদপুর মডেল থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ পরকীয়া প্রেমিকা রেখা রাণী ও তার ভাই সুমনকে আটক করে।

চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের, উত্তর মৈশাদীর ধোপা বাড়ির রেখা রাণীর ঘরের সিলিংয়ের উপর থেকে, শাহ কামালকে (৩২) উদ্ধার করা হয়। তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি করা হয়।

উদ্ধারকৃত শাহ কামাল খানের স্ত্রী হুমায়ারা আক্তার জানান, তার স্বামী একই এলাকার হামানকর্দ্দী পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের সহকারী হিসেবে কর্মরত। গত ৩ জুলাই তিনি বিদ্যালয়ের কাজে ঢাকা যেতে হবে বলে রাত ১০টার দিকে ঘর থেকে বের হন। তাকে ঢাকায় স্কুলের কাজে ২/৩ দিন থাকতে হবে বলেও সে সময় তিনি জানান।

এ অবস্থায় ৬ দিন পার হয়ে যায়। কিন্তু তার সাথে কোনো যোগাযোগ বা খবর না পেয়ে ৯ জুলাই সন্ধ্যায় চাঁদপুর মডেল থানায় তিনি জিডি করেন। যার নং ৪২৯। এই জিডির পর পুলিশ চেষ্টা করেও তার কোনো খোঁজ পায়নি। অবশেষে গতকাল যুবক শাহ কামাল, তার বোন কুলসুমা আক্তারের মোবাইল ফোনে তাকে আটক করে রেখেছে বলে জানায়। এই ফোন কলের সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে গতকাল ১৪ জুলাই বিকেলে তাকে উত্তর হামানকর্দ্দী ধোপা বাড়ির মৃত কার্তিকের মেয়ে, রেখা রাণীর ঘরের সিলিংয়ের উপর বস্তার উপর শুয়ে থাকা অবস্থায় তাকে উদ্ধার করে।

এদিকে শাহ কামালকে ঘরের সিলিং থেকে নামানোর পর সে পুলিশকে কোনো কথা বলতে পারে নি এবং তাকে খুব অসুস্থ অবস্থায় দেখা যাওয়ায় তাকে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ এ ঘটনায় ঘটনাস্থল থেকে রেখা রাণী ও তার ভাই সুমনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার এসআই সাদেকুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, নিখোঁজ ব্যক্তির পরিবারের কথা অনুযায়ী মোবাইল ফোনের সূত্র ধরে তাকে উদ্ধার করেছি। সে খুব অসুস্থ বা তার শারীরিক অবস্থা খারাপ হওয়ায় সে এখন হাসপাতালে চিকিৎসাধীন। সে সুস্থ হলে মূল ঘটনা জানা যাবে।

তিনি আরো বলেন, আটক রেখা রাণীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে বলেছে- তার স্বামী বিদেশে থাকে এবং স্বামী অসুস্থ। আর তাদের মধ্যে (রেখা ও শাহকামাল) দীর্ঘ ৭/৮ বছর পরকীয়া প্রেম চলছে। গতকাল ১৪ জুলাই তারা বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করার কথা। 

এসআই সাদেক এক প্রশ্নের জবাবে বলেন, রেখা আলাদা ঘরে থাকে, পাশের ঘরে তার ভাই থাকে। বাড়ির লোকজন যেনো না দেখে এজন্যে শাহ কামালকে দিনের বেলায় ঘরের সিলিংয়ের উপর তার কথা অনুযায়ী লুকিয়ে রাখা হতো। রেখার ভাই সুমনকে আটকের বিষয়ে তিনি বলেন, এলাকার লোকজন ঝামেলা করতে পারে এবং দুজন দুই ধর্মের হওয়ায় কোনো সমস্যা হতে পারে ভেবে তাকে নিয়ে এসেছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর