ব্রেকিং:
চাঁদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মতলবে অপরাধ ঠেকাতে রাত্রিকালীন পরিবহন চালকদের স্বেচ্ছায় পাহারা মতলব উত্তর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত লঞ্চ সময় সূচী:চাঁদপুর–ঢাকা–চাঁদপুর কচুয়ায় রমরমা প্রাইভেট বাণিজ্য গরীব শিক্ষার্থীদের অভিভাবকরা বিপাকে চাঁদপুরে মৎস্য আইন না মেনে চলছে বিভিন্ন প্রজাতির মাছ নিধন সিহিরচোঁ সপ্রাবিতে কমেছে শিক্ষার্থী : বাড়ছে টাকা ভাগাভাগি হাজীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে স্কুলের সামনে থেকে দু’কিশোর আটক মতলবে কালের বির্বতনে বিলুপ্তির পথে লাঙ্গল-জোঁয়াল-মই-হালের বলদ চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫২

নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন তানজিন তিশা

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশা। এবার ঈদে ২৫টি নাটকে দেখা গেছে তাকে। এবাররে ঈদের তিশার উল্লেখযোগ্য কিছু নাটক হলো ক্রেজি লাভার, ব্রেকআপ, দ্যা ইন্ড, ফ্রেন্ডস ভার্সেস টিচার, ফিরে আসি বারবার,মাকে দেওয়া কথাটা, কটনবার, শিশির বিন্দু, হেপি বার্থ ডে, প্রেমে পড়া বারন, কাছে দূরে। নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে প্রচারিত হয়েছে। প্রতিটি নাটকেই তিশা নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। যার মধ্যে বেশ কিছু নাটক দর্শক মহলে বেশ প্রশংসিতও হয়েছে। 

এই নাটক গুলোর মধ্যে সবচেয়ে বেশি জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে। এই জুটিকে এবারের ঈদের আটটি নাটকে দেখা গেছে। এছাড়াও গেল বৈশাখ ও হাল সময়ে বেশ কিছু নাটকেই জুটিকে হিসেবে দেখা গেছে এই দুজনকে। পর্দার এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে পর্দার বাহিরেও। দর্শক থেকে শুরু করে মিডিয়ার অনেকের কাছে এই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। 

আফরান নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে তানজিন তিশা বলেন, এটি হাস্যকর খবর। টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হয়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি, তাই এমন কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি। সত্যি বলতে এমন কিছু নয়। 

বর্তমানে এই অভিনেত্রী অভিনয়ে আগের চেয়ে বেশি সিরিয়াস। ভবিষৎতে নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। ঈদের পর এখনো কাউকে শিডিউল দেননি তিনি। জুনের শেষ দিকে ঈদুল আজহার কাজ শুরু করতে চান তিশা। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর