ব্রেকিং:
পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা স্মার্টফোন ও ট্যাবের মেলা বসবে ৪ জুলাই প্রধানমন্ত্রীর চীন সফরে অগ্রাধিকার পাবে রোহিঙ্গা ইস্যু

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১২ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
১৭

নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন তানজিন তিশা

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় মুখ তানজিন তিশা। এবার ঈদে ২৫টি নাটকে দেখা গেছে তাকে। এবাররে ঈদের তিশার উল্লেখযোগ্য কিছু নাটক হলো ক্রেজি লাভার, ব্রেকআপ, দ্যা ইন্ড, ফ্রেন্ডস ভার্সেস টিচার, ফিরে আসি বারবার,মাকে দেওয়া কথাটা, কটনবার, শিশির বিন্দু, হেপি বার্থ ডে, প্রেমে পড়া বারন, কাছে দূরে। নাটকগুলো বিভিন্ন টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে প্রচারিত হয়েছে। প্রতিটি নাটকেই তিশা নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন। যার মধ্যে বেশ কিছু নাটক দর্শক মহলে বেশ প্রশংসিতও হয়েছে। 

এই নাটক গুলোর মধ্যে সবচেয়ে বেশি জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর বিপরীতে। এই জুটিকে এবারের ঈদের আটটি নাটকে দেখা গেছে। এছাড়াও গেল বৈশাখ ও হাল সময়ে বেশ কিছু নাটকেই জুটিকে হিসেবে দেখা গেছে এই দুজনকে। পর্দার এই জুটিকে নিয়ে প্রেমের গুঞ্জন উঠেছে পর্দার বাহিরেও। দর্শক থেকে শুরু করে মিডিয়ার অনেকের কাছে এই গুঞ্জন ছড়িয়ে পড়েছে। 

আফরান নিশোর সঙ্গে প্রেমের গুঞ্জনে তানজিন তিশা বলেন, এটি হাস্যকর খবর। টিভি কিংবা চলচ্চিত্রে যে জুটি বেশি কাজ করছে, সেই জুটিকে নিয়ে নানা ধরনের গুজব ছড়ানো হয়। আমি আর আফরান নিশো এখন একসঙ্গে বেশি কাজ করছি, তাই এমন কথা শোনা যাচ্ছে। সবাই ভাবছে আমরা প্রেম করছি। সত্যি বলতে এমন কিছু নয়। 

বর্তমানে এই অভিনেত্রী অভিনয়ে আগের চেয়ে বেশি সিরিয়াস। ভবিষৎতে নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে চান। ঈদের পর এখনো কাউকে শিডিউল দেননি তিনি। জুনের শেষ দিকে ঈদুল আজহার কাজ শুরু করতে চান তিশা। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর