ব্রেকিং:
চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী ড্র করেও চ্যাম্পিয়ন জুভেন্টাস! শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা পঞ্চম ধাপে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা আগামী ২৫-২৭ মে এর মধ্যে পদ্মা সেতুর ১৩তম স্প্যান বসানো হতে পারে সৌদি-আমিরাতের ৩০০ স্থাপনায় হুতিদের হামলার হুমকি লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু ‘শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে’ একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা মন্ত্রিসভায় রদবদল, স্বাস্থ্য থেকে তথ্য মন্ত্রণালয়ে ডা. মুরাদ দিনের চেয়ে রাতের চাঁদপুর আগের চাইতে অনেক নিরাপদ চাঁদপুর শহরের ফুটপাত ও রেলস্টেশন থেকে ছয়জন আটক! ২৪ ঘণ্টায় অজ্ঞান পার্টির ৬৫ সদস্যকে গ্রেফতার প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষার নতুন সূচি আজ অফিস করবেন ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী হচ্ছেন স্কট মরিসন দক্ষ ডাক্তার-নার্সের অভাব রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক ধানে আগুন: খারাপ চোখে না দেখার আহ্বান কৃষিমন্ত্রীর

সোমবার   ২০ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৫ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আজ ১৭ মে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৮১ সালের এই দিনে প্রায় ছয় বছরের নির্বাসিত জীবন শেষে দেশে ফিরে আসেন তিনি। শেখ হাসিনার মতো রাষ্ট্রনায়ক পেয়ে আমরা ভাগ্যবান: পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন প্রয়োজনে ভর্তুকি দিয়ে বেশি দামে ধান কিনে হলেও কৃষককে ধানের ন্যায্যমূল্য নিশ্চিত করতে অর্থমন্ত্রী ও সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। ফিরছে ফেসবুকে বন্ধ হয়ে যাওয়া গ্রুপগুলো ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
২৮৪

নুসরাত হত্যায় সাত জনের সাক্ষ্য গ্রহণ

প্রকাশিত: ৯ মে ২০১৯  

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় সাত জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালত সাক্ষ্য দেন কেরোসিন বিক্রেতা, বোরকা বিক্রেতা, বোরকার দোকানের কর্মচারী, নুসরাতের দুই বান্ধবী, মাদরাসার নৈশপ্রহরী ও পিয়ন।

পিবিআইয়ের এডিশনাল এসপি মো. মনিরুজ্জামান বলেন, নুসরাত কিলিং মিশনে কেরোসিন ও বোরকা ব্যবহার করেছিল চিহ্নিত দুর্বৃত্তরা। এরইমধ্যে কেরোসিন ও বোরকা বিক্রেতাসহ সাতজনের সাক্ষ্য নিয়েছে আদালত। সাতজনই গুরুত্বপূর্ণ সাক্ষী।

এডিশনাল এসপি মনিরুজ্জামান আরো বলেন, নুসরাত হত্যাকাণ্ডের মূল রহস্য দ্রুত উদ্ঘাটন হয়েছে। সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। সবার জবানবন্দি নেয়া হলেই অভিযোগপত্র তৈরি করা হবে। আশা করি এ মাসের মধ্যেই অভিযোগপত্র দাখিল করতে পারবো।

৬ এপ্রিল সকালে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পাশের ভবনের ছাদে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে ওই মাদরাসারই অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার অনুসারীরা। পাঁচদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় নুসরাত। এ ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১২ জন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর