ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৩১৫

নুসরাত হত্যায় সাত জনের সাক্ষ্য গ্রহণ

প্রকাশিত: ৯ মে ২০১৯  

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় সাত জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালত সাক্ষ্য দেন কেরোসিন বিক্রেতা, বোরকা বিক্রেতা, বোরকার দোকানের কর্মচারী, নুসরাতের দুই বান্ধবী, মাদরাসার নৈশপ্রহরী ও পিয়ন।

পিবিআইয়ের এডিশনাল এসপি মো. মনিরুজ্জামান বলেন, নুসরাত কিলিং মিশনে কেরোসিন ও বোরকা ব্যবহার করেছিল চিহ্নিত দুর্বৃত্তরা। এরইমধ্যে কেরোসিন ও বোরকা বিক্রেতাসহ সাতজনের সাক্ষ্য নিয়েছে আদালত। সাতজনই গুরুত্বপূর্ণ সাক্ষী।

এডিশনাল এসপি মনিরুজ্জামান আরো বলেন, নুসরাত হত্যাকাণ্ডের মূল রহস্য দ্রুত উদ্ঘাটন হয়েছে। সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। সবার জবানবন্দি নেয়া হলেই অভিযোগপত্র তৈরি করা হবে। আশা করি এ মাসের মধ্যেই অভিযোগপত্র দাখিল করতে পারবো।

৬ এপ্রিল সকালে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পাশের ভবনের ছাদে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে ওই মাদরাসারই অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার অনুসারীরা। পাঁচদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় নুসরাত। এ ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১২ জন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর