ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫০২

নুসরাত হত্যায় সাত জনের সাক্ষ্য গ্রহণ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ মে ২০১৯  

ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা মামলায় সাত জনের সাক্ষ্য গ্রহণ করা হয়েছে।বুধবার দুপুরে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. জাকির হোসাইনের আদালত সাক্ষ্য দেন কেরোসিন বিক্রেতা, বোরকা বিক্রেতা, বোরকার দোকানের কর্মচারী, নুসরাতের দুই বান্ধবী, মাদরাসার নৈশপ্রহরী ও পিয়ন।

পিবিআইয়ের এডিশনাল এসপি মো. মনিরুজ্জামান বলেন, নুসরাত কিলিং মিশনে কেরোসিন ও বোরকা ব্যবহার করেছিল চিহ্নিত দুর্বৃত্তরা। এরইমধ্যে কেরোসিন ও বোরকা বিক্রেতাসহ সাতজনের সাক্ষ্য নিয়েছে আদালত। সাতজনই গুরুত্বপূর্ণ সাক্ষী।

এডিশনাল এসপি মনিরুজ্জামান আরো বলেন, নুসরাত হত্যাকাণ্ডের মূল রহস্য দ্রুত উদ্ঘাটন হয়েছে। সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। সবার জবানবন্দি নেয়া হলেই অভিযোগপত্র তৈরি করা হবে। আশা করি এ মাসের মধ্যেই অভিযোগপত্র দাখিল করতে পারবো।

৬ এপ্রিল সকালে সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে পাশের ভবনের ছাদে শরীরে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যার চেষ্টা করে ওই মাদরাসারই অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার অনুসারীরা। পাঁচদিন পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় নুসরাত। এ ঘটনায় তার ভাই মাহমুদুল হাসান নোমানের করা মামলায় ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ ১২ জন হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর