ব্রেকিং:
মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রীম ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তানদের পাশে মেজর রফিক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী চাঁদপুরে ভাইভায় অনুপস্থিত ৬৩ জন মালিগাঁও ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাজীগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে আ’লীগের প্রচারনা তুঙ্গে পাইকপাড়ায় বসতঘর পুড়ে ছাই এইচআইভিসহ সকল রোগ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই এ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে শিক্ষার্থীরা বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৪০৫

পদ্মা-মেঘনায় ডিসি-এসপি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

মা ইলিশ রক্ষার জন্য মেঘনা নদীতে চাঁদপুরে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের এর যৌথ অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার ১৪ অক্টোবর বিকাল ৪ টা থেকে চাঁদপুর শহরের বড় স্টেশন মোলহেড থেকে অভিযান চালানো হয় ।
জেলা প্রশাসক মো.মাজেদুর রহমান খান,পুলিশ সুপার মাহবুবুর রহমান ও নৌ- পুলিশ সুপার মো.জমসের আলীর নেতৃত্বে ইলিশ প্রজনন রক্ষায় চাঁদপুর জেলা টাস্কফোর্সের এ অভিযান।

৪ টি টিম লঞ্চে, স্প্রীট বোটে ও ট্রলারে অবস্থান করে জেলা প্রশাসন,পুলিশ বিভাগ,জেলা মৎস্য কর্মকর্তা, নৌ-পুলিশ, উপজেলা প্রশাসন ও গণমাধ্যমকর্মীরা নদীতে টহল দেন। অভিযানে ১০ হাজার মিটার জাল, ২ মণ মাছ ও ২ জেলেকে আটক করে।
ইলিশ সীমানার বেশ কয়েকটি এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামানের নেতৃত্বে সাথে ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকী,সদর ইউএনও কানিজ ফাতেমা,নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান মানিক, চাঁদপুর নৌ-সদর থানার ওসি আবু তাহের খান, সদর সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো.মাসুদুল হাছান , মহিলা কমিশনার ফরিদা ইলিয়াস প্রমুখ।

পরে আটককৃত ২ জেলের ১ বছর করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে কারাদন্ড ও জাল পুড়ে দেয়া হয়। আগামি ৩১ অক্টোবর মেঘনা ও পদ্মাসহ বিভিন্ন নদীতে ২২ দিন ইলিশ ধরার ওপর নিষেধাজ্ঞা রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর