ব্রেকিং:
হাজীগঞ্জের বড়কূলে আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৩৭

পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

পদ্মা সেতু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে দেয়ার অপরাধে রাজবাড়ীর পাংশা থেকে এক কিশোরকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম- মো. পার্থ আল হাসান (১৬)। এ সময় তার কাছ থেকে গুজব ছড়ানোর তথ্য সম্বলিত ১টি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তাকে বয়ড়ার গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে র‌্যাব-৮।

র‌্যাব-৮ এর মেজর আরেফিন দুপুরে বলেন, কিছু দিন ধরে পদ্মা সেতু নির্মাণে ১০০ শিশুর মাথা লাগবে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে। এ নিয়ে সারা দেশে চাঞ্চল্যেও সৃষ্টি হয়েছে। অনেক মা-বাবা আতঙ্কের মধ্যে আছেন। অভিভাবকরা শিশুদের স্কুলে পাঠানো বন্ধ করে দিয়েছেন। এ ঘটনার পর থেকে মাঠে নামে র‌্যাব। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮ এর সাইবার টিম গ্রেফতারকৃত কিশোরকে সনাক্ত করে। পরে অভিযান চালিয়ে তাকে বয়ড়ার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি স্মার্ট ফোন উদ্ধার করা হয়েছে। ফোনটিতে গুজব ছড়ানোর বিষয়ে প্রমাণ পাওয়া গেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর