ব্রেকিং:
চার্জে দিয়ে মোবাইলে গেম, প্রাণ গেল স্কুলছাত্রের কথা ছিল একসঙ্গে নার্স হবেন, হলেন লাশ বিরল রোগে আক্রান্ত শিশু মাহমুদুল বাঁচতে চায় দুঃসংবাদ জানালো আবহাওয়া অধিদফতর মাশরাফী-সাকিবদের সুখবর দিলেন প্রধানমন্ত্রী চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না

বুধবার   ২৬ জুন ২০১৯   আষাঢ় ১৩ ১৪২৬   ২২ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৭৮

পরকীয়া প্রেমিকই হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে সালমার

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

ফরিদগঞ্জের আলোচিত গৃহবধূ সালমা হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ। সর্বশেষ আটক হওয়া দুইজনের একজন টিপু সুলতানই, সালমার ঘাতক বলে নিশ্চিত হয়েছে পুলিশ। আটক টিপু সুলতান চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে, ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, হত্যার ঘটনার পর সালমার বাবা মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী ও শাশুড়িসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে জড়িত সন্দেহে সালমার শাশুড়ি আলিমুন্নেছাকে আটকের পর, ৫ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। এরপর আদালত তাকে জেলহাজতে পাঠায়।

এদিকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে উপজেলার গল্লাক এলাকা থেকে শারাফত হোসেন ও ঘনিয়া এলাকা থেকে টিপু সুলতানকে আটক করে পুলিশ। আটক টিপু সুলতান সালমার চাচাতো দেবর। টিপু সুলতানকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যাকান্ডের মূল রহস্য উঠে আসে। 

এ সূত্রে জানা গেছে, পরকীয়া প্রেমের সূত্রে টিপু সুলতানের সাথে বিরোধের জেরেই সালমাকে হত্যা করে লাশ ঘরের আঁড়ার সাথে ঝুলিয়ে রেখেছিলো সে। জানা গেছে, সালমার সাথে তার চাচাতো দেবর টিপু সুলতানের মোবাইলে কথোকথনের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই পরকীয়া প্রেমের সূত্র ধরেই তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধ থেকেই খুন হন সালমা।

উল্লেখ্য, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে গত ১৯ মে রোববার সালমার হাতের রগ কাটা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছিলো পুলিশ। ওই ঘটনায় সালমার পিতা গুপ্টি পশ্চিম ইউনিয়নের হুগলি গ্রামের মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী মাহফুজুর রহমান ও শাশুড়ি আলিমুন্নেছাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সালমার লাশ উদ্ধারের সময় তার শাশুড়ি আলিমুন্নেছাকে আটক করে থানায় নিয়ে আসে । সালমার মৃত্যুর ঘটনার পর খাজুরিয়া বাজারে নৃশংস এ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি দাঁড় করাতে মানববন্ধন করে তার পরিবারের লোকজন, আত্মীয়স্বজন, এলাকাবাসী, স্থানীয় খাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষার্থীসহ দুই সহস্রাধিক লোকজন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর