ব্রেকিং:
চাঁদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মতলবে অপরাধ ঠেকাতে রাত্রিকালীন পরিবহন চালকদের স্বেচ্ছায় পাহারা মতলব উত্তর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত লঞ্চ সময় সূচী:চাঁদপুর–ঢাকা–চাঁদপুর কচুয়ায় রমরমা প্রাইভেট বাণিজ্য গরীব শিক্ষার্থীদের অভিভাবকরা বিপাকে চাঁদপুরে মৎস্য আইন না মেনে চলছে বিভিন্ন প্রজাতির মাছ নিধন সিহিরচোঁ সপ্রাবিতে কমেছে শিক্ষার্থী : বাড়ছে টাকা ভাগাভাগি হাজীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে স্কুলের সামনে থেকে দু’কিশোর আটক মতলবে কালের বির্বতনে বিলুপ্তির পথে লাঙ্গল-জোঁয়াল-মই-হালের বলদ চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১১৪

পরকীয়া প্রেমিকই হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে সালমার

প্রকাশিত: ৮ জুন ২০১৯  

ফরিদগঞ্জের আলোচিত গৃহবধূ সালমা হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয়েছে পুলিশ। সর্বশেষ আটক হওয়া দুইজনের একজন টিপু সুলতানই, সালমার ঘাতক বলে নিশ্চিত হয়েছে পুলিশ। আটক টিপু সুলতান চাঁদপুরের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে, ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, হত্যার ঘটনার পর সালমার বাবা মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী ও শাশুড়িসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে জড়িত সন্দেহে সালমার শাশুড়ি আলিমুন্নেছাকে আটকের পর, ৫ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। এরপর আদালত তাকে জেলহাজতে পাঠায়।

এদিকে তথ্যপ্রযুক্তির মাধ্যমে উপজেলার গল্লাক এলাকা থেকে শারাফত হোসেন ও ঘনিয়া এলাকা থেকে টিপু সুলতানকে আটক করে পুলিশ। আটক টিপু সুলতান সালমার চাচাতো দেবর। টিপু সুলতানকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হত্যাকান্ডের মূল রহস্য উঠে আসে। 

এ সূত্রে জানা গেছে, পরকীয়া প্রেমের সূত্রে টিপু সুলতানের সাথে বিরোধের জেরেই সালমাকে হত্যা করে লাশ ঘরের আঁড়ার সাথে ঝুলিয়ে রেখেছিলো সে। জানা গেছে, সালমার সাথে তার চাচাতো দেবর টিপু সুলতানের মোবাইলে কথোকথনের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই পরকীয়া প্রেমের সূত্র ধরেই তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধ থেকেই খুন হন সালমা।

উল্লেখ্য, উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রাম থেকে গত ১৯ মে রোববার সালমার হাতের রগ কাটা অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করেছিলো পুলিশ। ওই ঘটনায় সালমার পিতা গুপ্টি পশ্চিম ইউনিয়নের হুগলি গ্রামের মহসিন বাদী হয়ে সালমার প্রবাসী স্বামী মাহফুজুর রহমান ও শাশুড়ি আলিমুন্নেছাকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ সালমার লাশ উদ্ধারের সময় তার শাশুড়ি আলিমুন্নেছাকে আটক করে থানায় নিয়ে আসে । সালমার মৃত্যুর ঘটনার পর খাজুরিয়া বাজারে নৃশংস এ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি দাঁড় করাতে মানববন্ধন করে তার পরিবারের লোকজন, আত্মীয়স্বজন, এলাকাবাসী, স্থানীয় খাজুরিয়া উচ্চ বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষার্থীসহ দুই সহস্রাধিক লোকজন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর