ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
১০

পাকিস্তানে পাঁচতারকা হোটেলে সন্ত্রাসী হামলা

প্রকাশিত: ১২ মে ২০১৯  

পাকিস্তানের গওধারে একটি পাঁচতারকা হোটেলে তিন থেকে চারজন সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়েছে। পার্ল কন্টিনেন্টাল (পিসি) নামের ওই হোটেলটিতে সন্ত্রাসীরা ঢোকার পর এলোপাতাড়ি গুলি চালাতে থাকে। 

স্থানীয় সময় শনিবার বিকেলে গওধার স্টেশন হাউস অফিসার আসলাম বানগুলজাই এ তথ্য জানিয়েছেন। দেশটির সংবাদপত্র ডন এ তথ্য ‍ জানিয়েছে।

আসলাম বানগুলজাই বলেন, শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে সন্ত্রাসীরা পিসি হোটেলে ঢুকে পড়ে। এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে বিলাসবহুল হোটেলটির মধ্যে এখন কোনো বিদেশি নাগরিক নেই।

পুলিশের মহাপরিদর্শক মোহসিন হাসান বাট বলেন, দু থেকে তিনজন সশস্ত্র লোক গুলি করতে করতে হোটেলের ভেতরে ঢুকে পড়ে। তবে সেখানে কোনো বিদেশি নেই, কেবল হোটেল কর্মকর্তা-কর্মচারী রয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ, সন্ত্রাসবিরোধী বাহিনী ও সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

তিনি আরো বলেন, হামলাকারীরা একটি নৌকায় করে হোটেলের কাছাকাছি আসে। বর্তমানে ফ্রন্টিয়ার কোর্পসের সদস্যরা হোটেলটি ঘিরে রেখেছে। সেখানে এখন কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

গওধারের কোহ-ই-বাটিল হিলে পাঁচতারকা হোটেল পার্ল কন্টিনেন্টাল অবস্থিত। কয়েক সপ্তাহ আগে ওরমারায় সন্ত্রাসীরা নৌ, বিমান ও কোস্ট গার্ডের ১১ সদস্যসহ ১৪ জনকে হত্যা করে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর