ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩০৬

পুলিশের জালে সেই আতঙ্ক সৃষ্টিকারী ডাকাত সর্দার গ্রেফতার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

চাঁদপুরের মতলব উত্তরে শাটারগান ও দুই রাউন্ড গুলিসহ ডাকাত সর্দার মোহাম্মদ আলীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে খালপাড় দূর্গাপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মোহাম্মদ আলী ওই গ্রামের বাহর আলী প্রধানের ছেলে। সে একাধিক ডাকাতি মামলার আসামি।

গত ২৯ অক্টোবর রাত সাড়ে ৩টার দিকে এক সৌদি প্রবাসী ঢাকা বিমান বন্দর থেকে নিজ বাড়ি হাজীগঞ্জে গাড়ি যোগে যাওয়ার পথে মতলব উত্তর উপজেলার মৌটুপী নামক স্থানে আসলে একদল অস্ত্রধারী ডাকাত রাস্তায় গাছের গুড়ি ফেলে পথরোধ করে। এ সময় গাড়ির গ্লাস ভেঙে অস্ত্র দিয়ে চালককে জিম্মি করে যাত্রীদের মারধর করে অর্থ, স্বর্ণালংকার, মোবাইলসহ লুট করে। 

এ ঘটনায় গত ৩০ অক্টোবর থানায় ডাকাতি মামলা করা হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মোহাম্মদ আলীকে গ্রেফতার করে ও তার বসতঘর থেকে দুই রাউন্ড গুলিসহ একটি শাটারগান উদ্ধার করা হয়। 

মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, ডাকাত সর্দার মোহাম্মদ আলী একাধিক ডাকাতি মামলার আসামি। বিকেলে তাকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হবো। ডাকাতির মাল উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর