ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৪৯

পুলিশের তাড়ায় পালাতে গিয়ে দু দেয়ালের মাঝে আটকা মাদক ব্যবসায়ী

প্রকাশিত: ১১ মে ২০১৯  

‘শাহরাস্তি থানার শীর্ষ মাদক ব্যবসায়ী, হত্যাসহ বহু মাদক মামলার আসামী ‘সিস্টেম খোকন’ তার সঙ্গীদের নিয়ে মাদকের আড্ডায় মেতে রয়েছে’; এই খবর পাওয়া মাত্র দেরি না করে, সারাদিন রোজা অতঃপর তারাবীহ শেষ করে বিশ্রাম নেয়ার সেই সুযোগটি কাজে না লাগিয়ে, ফোর্স নিয়ে অভিযানে বেরিয়ে পড়লেন কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেল। শাহরাস্তির প্রাণকেন্দ্র উত্তর ঠাকুরবাজারের একটি পরিত্যক্ত ভবনে প্রায়ই মেতে উঠে সিস্টেম খোকনের মাদকের আড্ডা। পরিত্যক্ত ভবনটিতে মাদকের আড্ডায় মাতোয়ারা হওয়া সিস্টেম খোকনের সঙ্গীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে যার যার মতো করে পালিয়ে যেতে শুরু করে। সঙ্গীরা সব পালিয়ে যেতে সক্ষম হলেও সিস্টেম খোকন দু ভবনের মাঝের দেয়ালে লুকাতে গিয়ে আটকে যায়।

তল্লাশি করতে গিয়ে এক পুলিশ সদস্যের হঠাৎ চোখে পড়ে দু দেয়ালের মাঝে একজন লোক আটকে আছেন। তাৎক্ষণিক পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হন। সংবাদ পেয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে নেমে পড়েন। পরে শাহরাস্তি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে খোকনকে উদ্ধার করতে কাজ শুরু করেন। উদ্ধার অভিযানে ঘণ্টাখানেক পর যোগ দেন হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট।

এরই মধ্যে শত শত লোক ঘটনাটি দেখতে ভিড় জমায়। প্রায় তিন ঘণ্টা অভিযান চালিয়ে রাত দেড়টায় দু দেয়ালের মাঝ থেকে বের করে আনা হয় সিস্টেম খোকনকে। তাকে উদ্ধার করে প্রথমে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে ফায়ার সার্ভিসের সদস্যরা। এখানে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর