ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৮৮

পুলিশের তাড়ায় পালাতে গিয়ে দু দেয়ালের মাঝে আটকা মাদক ব্যবসায়ী

প্রকাশিত: ১১ মে ২০১৯  

‘শাহরাস্তি থানার শীর্ষ মাদক ব্যবসায়ী, হত্যাসহ বহু মাদক মামলার আসামী ‘সিস্টেম খোকন’ তার সঙ্গীদের নিয়ে মাদকের আড্ডায় মেতে রয়েছে’; এই খবর পাওয়া মাত্র দেরি না করে, সারাদিন রোজা অতঃপর তারাবীহ শেষ করে বিশ্রাম নেয়ার সেই সুযোগটি কাজে না লাগিয়ে, ফোর্স নিয়ে অভিযানে বেরিয়ে পড়লেন কচুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ রাসেল। শাহরাস্তির প্রাণকেন্দ্র উত্তর ঠাকুরবাজারের একটি পরিত্যক্ত ভবনে প্রায়ই মেতে উঠে সিস্টেম খোকনের মাদকের আড্ডা। পরিত্যক্ত ভবনটিতে মাদকের আড্ডায় মাতোয়ারা হওয়া সিস্টেম খোকনের সঙ্গীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে যার যার মতো করে পালিয়ে যেতে শুরু করে। সঙ্গীরা সব পালিয়ে যেতে সক্ষম হলেও সিস্টেম খোকন দু ভবনের মাঝের দেয়ালে লুকাতে গিয়ে আটকে যায়।

তল্লাশি করতে গিয়ে এক পুলিশ সদস্যের হঠাৎ চোখে পড়ে দু দেয়ালের মাঝে একজন লোক আটকে আছেন। তাৎক্ষণিক পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করার চেষ্টা করে ব্যর্থ হন। সংবাদ পেয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযানে নেমে পড়েন। পরে শাহরাস্তি ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে খোকনকে উদ্ধার করতে কাজ শুরু করেন। উদ্ধার অভিযানে ঘণ্টাখানেক পর যোগ দেন হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের আরেকটি ইউনিট।

এরই মধ্যে শত শত লোক ঘটনাটি দেখতে ভিড় জমায়। প্রায় তিন ঘণ্টা অভিযান চালিয়ে রাত দেড়টায় দু দেয়ালের মাঝ থেকে বের করে আনা হয় সিস্টেম খোকনকে। তাকে উদ্ধার করে প্রথমে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে ফায়ার সার্ভিসের সদস্যরা। এখানে তাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর