ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৪৪৯

‘পুলিশ-সাংবাদিক একে অপরের সহযোগী হলে মাদক নির্মূল সহজ হবে’

প্রকাশিত: ৬ মে ২০১৯  

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেছেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগী হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ। সাংবাদিকরা মাদক নির্মূলে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখবেন।
গতকাল ৫ মে সন্ধ্যায়, কচুয়া থানায় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মাদক আজ সামাজিক ব্যাধি। সুষ্ঠু সমাজ ব্যবস্থা গড়ে তুলতে মাদক নির্মূলের বিকল্প নেই। মাদক ব্যবসায়ীর আশ্রয়-প্রশ্রয় দাতা যতই শক্তিধর হোক তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। ‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে পুলিশের কোনো আপোষ নেই।

তিনি আরো বলেন, আমি সাংবাদিকদের একজন পরম বন্ধু। আমার চাকুরি জীবনের এক সময় চট্রগ্রামে আমি র‌্যাবের মিডিয়া সেন্টারের পরিচালক ছিলাম। সাংবাদিকদের সাথে বলতে, তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে আমার ভালো লাগে। তাই সবাইকে বাল্যবিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বন্ধ হয়ে যাবে।
একইদিন বিকেলে কচুয়া থানা পুলিশের আয়োজনে, ‘মাসিক ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন -সিনিয়র সহকারি পুলিশ সুপার(কচুয়া সার্কেল) মো. শেখ রাসেল।

ওপেন হাউজ ডে’র অনুষ্ঠান শেষে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে কচুয়া থানা থেকে একটি র‌্যালী বের হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর