ব্রেকিং:
শনিবার শ্রীলঙ্কা যাচ্ছে ১০ জনের বাংলাদেশ দল কৃষকের কাছ থেকে ধান কিনতে নীতিমালা হচ্ছে: কৃষিমন্ত্রী আওয়ামী লীগ আগের চেয়ে বেশি ঐক্যবদ্ধ: হানিফ রিফাত হত্যাকাণ্ডে মিন্নি জড়িত: তদন্ত কর্মকর্তা চালু হলো এনআইডি যাচাইয়ের গেটওয়ে ‘পরিচয়’ বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা সর্বোচ্চ আত্মত্যাগের বিনিময়ে দায়িত্ব পালনের আহ্বান পুরান ঢাকায় ভবন ধস: বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে করণীয় কোচিং-নোটবই বন্ধ করতে ডিসিদের নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী গুজব থেকে নিজেদের নিরাপদ রাখতে হবে সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কাদেরের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, চিকিৎসকের সন্তোষ প্রকাশ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ আজ এনআইডি যাচাইয়ে ‘পরিচয়’ উদ্বোধন করবেন জয় বঙ্গবন্ধু স্যাটেলাইটে বাণিজ্যিকভাবে সম্প্রচার চালাবে বিটিভি যেভাবে পাবেন এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
পদ্মা সেতু নিয়ে গুজবে গ্রেফতার ১ জন অপপ্রচারই বিএনপির পুঁজি: ওবায়দুল কাদের ‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’ জেলা প্রশাসক সম্মেলন ১৪ জুলাই বাংলাদেশের আর্থিক অন্তর্ভুক্তির প্রশংসায় রানী ম্যাক্সিমা নতুন দুই মন্ত্রী-প্রতিমন্ত্রীর শপথ ১৩ জুলাই
৪৮৮

‘পুলিশ-সাংবাদিক একে অপরের সহযোগী হলে মাদক নির্মূল সহজ হবে’

প্রকাশিত: ৬ মে ২০১৯  

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেছেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের সহযোগী হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক নির্মূল করা সহজ। সাংবাদিকরা মাদক নির্মূলে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখবেন।
গতকাল ৫ মে সন্ধ্যায়, কচুয়া থানায় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মাদক আজ সামাজিক ব্যাধি। সুষ্ঠু সমাজ ব্যবস্থা গড়ে তুলতে মাদক নির্মূলের বিকল্প নেই। মাদক ব্যবসায়ীর আশ্রয়-প্রশ্রয় দাতা যতই শক্তিধর হোক তাকে অবশ্যই আইনের আওতায় আনা হবে। ‘পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে পুলিশের কোনো আপোষ নেই।

তিনি আরো বলেন, আমি সাংবাদিকদের একজন পরম বন্ধু। আমার চাকুরি জীবনের এক সময় চট্রগ্রামে আমি র‌্যাবের মিডিয়া সেন্টারের পরিচালক ছিলাম। সাংবাদিকদের সাথে বলতে, তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে আমার ভালো লাগে। তাই সবাইকে বাল্যবিবাহ ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বন্ধ হয়ে যাবে।
একইদিন বিকেলে কচুয়া থানা পুলিশের আয়োজনে, ‘মাসিক ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন -সিনিয়র সহকারি পুলিশ সুপার(কচুয়া সার্কেল) মো. শেখ রাসেল।

ওপেন হাউজ ডে’র অনুষ্ঠান শেষে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে কচুয়া থানা থেকে একটি র‌্যালী বের হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর