ব্রেকিং:
হাজীগঞ্জে ১৩৫ ছাত্রী বিনামূল্যে পেলো স্যানিটারি সামগ্রী চাঁদপুরে মাদকবিরোধী অভিযানে আটক ২ হাইমচরে মেঘনায় ৪০ হাজার মিটার জাল জব্দ জলাতঙ্ক রোধে চাঁদপুর প্রশাসনের বিশেষ উদ্যোগ চাঁদপুরে ২ দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন কুমিল্লায় পুকুরে মিলল অবিস্ফোরিত মর্টার শেল নাভানা হাসপাতালে ভুল চিকিৎসা কেড়ে নিল রোগীর প্রাণ চাঁদপুরে আগুন পোহাতে গিয়ে বৃদ্ধা দগ্ধ ফরিদগঞ্জে ক্লাস ফাঁকি দিয়ে পার্কে আড্ডা দেয়ায় ২২ শিক্ষার্থী আটক ফরিদগঞ্জে অর্ধশত শিক্ষা প্রতিষ্ঠানে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন চাঁদপুরে শিক্ষামন্ত্রীর পক্ষ থেকে কম্বল বিতরণ চাঁদপুরে সিএনজি`তে চাঁদাবাজিকালে আটক ২ জেলা আইনজীবী সমিতির নূতন নেতৃবৃন্দকে শুভেচ্ছা মুজিববর্ষ উপলক্ষে বর্ণচোরা নাট্যগোষ্ঠীর আন্তঃজেলা নাট্যোৎসব ফরিদগঞ্জে দুদক চেয়ারম্যানের অনন্য দৃষ্টি স্থাপন চাঁদপুরে আজ থেকে শুরু হচ্ছে তথ্যমেলা তৃণমূলের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়: প্রধানমন্ত্রী মতলবে ছয় লক্ষাধিক টাকার কারেন্ট জাল উদ্ধার ফরিদগঞ্জে কুখ্যাত মাদক সম্রাট আটক হাজীগঞ্জ উপজেলা যুবলীগের আয়োজনে শীতবস্ত্র বিতরণ

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৬৯

প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ঘটনায় দু’জন গ্রেফতার

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৯  

চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ১১নং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের তমু মিজি বাড়ির মানসিক প্রতিবন্ধী কিশোরী (১৫) কে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে।

প্রতিবন্ধী কিশোরী ওই এলাকার বশির আহমেদ ও মানছুরা বেগমের মেয়ে। ধর্ষণে ঘটনায় মা মানছুরা বেগম ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনায় অভিযুক্ত জসিম ঢালী ও তার এক সহযোগীকে আটক করেছে পুলিশ। পশ্চিম আলোনিয়া এলাকার বছির উল্যার নির্যাতিতা মেয়েটি আলোনিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

জানা গেছে, ফরিদগঞ্জ উপজেলার ১১ নং ইউনিয়নের তমু মিজি বাড়ির বশির আহমেদের প্রতিবন্ধী কিশোরী গত মঙ্গলবার সন্ধ্যায় বাড়িতে একা ছিলো। প্রতিবন্ধী কিশোরীকে একা পেয়ে জনপ্রতিনিধির ভাতিজা জসীম ঢালী ও তার দুই সহযোগী হানু বেপারী ও ওসমান বেপারীসহ জোরপূর্বক বাড়ির পাশের বাগানে নিয়ে ধর্ষণ করেন।

প্রতিবন্ধী কিশোরীর মা মানছুরা বেগম বলেন, আমার প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে একা পেয়ে স্থানীয় জনপ্রতিনিধির ভাতিজা জসীম ঢালী ও তার সহযোগীরা জোর পূর্বক বাড়ির পাশের বাগানে ধর্ষণ করেছে।

প্রতিবন্ধী কিশোরীর বাবা বলেন, আমার মেয়েকে ধর্ষণ করেছে স্থানীয় প্রভাবশালী এক জনপ্রতিনিধির ভাতিজা। তারা আমার প্রতিবন্ধী মেয়েকে রাতের আধারে ধর্ষণ করে। তারা এলাকায় বিভিন্ন সময়ে দলের এবং ঐ জনপ্রতিনিধির নাম ভাঙ্গিয়ে এই রকম কাজ করে আসছে। তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পায়না। আমি আমার মেয়ে ধর্ষণের বিচার চাই এবং আমাদের পরিবারের নিরাপত্তা চাই।

তিনি আরও জানান, আমার মেয়েকে ধর্ষণ করে ভিডিও ধারণ করেছে। মুখ খুললে ভিডিও সবাইকে দেখাবে বলে হুমকি দিয়ে আসছে।

ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, প্রতিবন্ধী কিশোরীর মা মানছুরা বেগম ধর্ষণের একটি অভিযোগ দায়ের করেছেন। তারই আলোকে অভিযুক্ত জসীম ঢালী ও তার এক সহযোগীকে আটক করা হয়েছে। আটককৃতরা ধর্ষণের সাথে জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।’

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর