ব্রেকিং:
চাঁদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মতলবে অপরাধ ঠেকাতে রাত্রিকালীন পরিবহন চালকদের স্বেচ্ছায় পাহারা মতলব উত্তর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত লঞ্চ সময় সূচী:চাঁদপুর–ঢাকা–চাঁদপুর কচুয়ায় রমরমা প্রাইভেট বাণিজ্য গরীব শিক্ষার্থীদের অভিভাবকরা বিপাকে চাঁদপুরে মৎস্য আইন না মেনে চলছে বিভিন্ন প্রজাতির মাছ নিধন সিহিরচোঁ সপ্রাবিতে কমেছে শিক্ষার্থী : বাড়ছে টাকা ভাগাভাগি হাজীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে স্কুলের সামনে থেকে দু’কিশোর আটক মতলবে কালের বির্বতনে বিলুপ্তির পথে লাঙ্গল-জোঁয়াল-মই-হালের বলদ চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ

বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৩

প্রথম ডেট, ছেলেদের যে বিষয়গুলো খেয়াল করেন মেয়েরা

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

অনেকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ফলো করছিলেন মেয়েটিকে। এরপর একদিন পাঠিয়ে দিলেন ফ্রেন্ড রিকোয়েস্ট। কয়েকদিন পর মেয়েটি আপনার অনুরোধ গ্রহণ করল। প্রথমেই মেসেঞ্জারে হাই পাঠিয়ে বসলেন। ওদিক থেকে রিপ্লাই আসল হ্যালো। ব্যাস শুরু করলেন কথা।

কোথায় থাকেন, আপনার প্রোফাইলটা আমার বেশ লাগল, কী রকম সিনেমা পছন্দ করেন, কার গান ভালোলাগে। অপর দিক থেকে তেমন সাড়া না এলেও আপনি চেষ্টা চালিয়ে গেলেন।

কি ভাবছেন মনে, উল্টো দিকে যে রয়েছে সেও আপনার সম্পর্কে এই কথাই ভাবছে? ব্যাপারটা অত সজা মোটেও নয়। উনি কিন্তু আপনাকে পরখ করে নিচ্ছেন। এটুকু জানবেন মেয়েরা খুব ভালো মাপতে জানে। ঠিক জেনে তবেই পা ফেলে। এভাবে কয়েকমাস চলার পর আপনারা ডেটিং এর দিনক্ষণ ঠিক করলেন। এবার দেখে নিন, প্রথমদিন ডেটে এসেই মেয়েরা ছেলেদের কোন গুণগুলি পরখ করে দেখেন। 

নিজেকে আপনি কীভাবে রেখেছেন? দামি পোশাক আর দামি ঘড়ি মানেই যে আপনি নিদেকে খুব সুন্দর করে প্রেজেন্ট করছেন এই ধারণা ভুল। এমনকী কত দামি ফোন ব্য়বহার করছেন সেটাও অতটা গুরুত্বপূর্ণ নয়। প্রধান গুরুত্বপূর্ণ বিষয় হল আপনার কথা। আপনি নিজে কতটা যুক্তি দিয়ে কথা বলতে পারেন। আপনার পোশাক, ম্যানার্স ইত্যাদি। 

পরিষ্কার-পরিচ্ছন্নতা 
আপনার হাতের নখ কতটা পরিষ্কার, আপনার পা ধুলো মাখা নাকি পরিষ্কার এছাড়াও ব্যক্তিগত ভাবে আপনি কতটা হাইজিম মেনে চলেন মেয়েরা কিন্তু তা খুব ভালো ভাবে খেয়াল করেন। আপনার ব্যাগে হ্যান্ড স্যানিটাইজার না থাকতে পারে কিন্তু খাবার আগে হাত ধুয়ে খান তো?

আপনার তাকানো 
কোন রকম তাকানোর কী অর্থ মেয়েরা তা খুব ভালোই বুঝতে পারেন। আপনার অন্যরকম কোনও ইঙ্গিত যেমন ধরতে পারে তেমনই কথা বলতে বলতে অন্য মেয়ের দিকে চোখ গেলে তাও ধরতে পারে। এছাড়াও প্রথম ডেট হিসেবে আপনি কোন জায়গা পছন্দ করেছেন তাও কিন্তু মেয়েরা খেয়াল রাখেন। 

জুতা/পাদুকা 
ডেটিংয়ে জুতো খুব ঘুরুত্বপূর্ণ। হাওয়াই চটি পরে মোটেও যাবেন না। ছেঁড়া জুতোও নয়। এমনকী যে জুতোয় গন্ধ হয় তাও নয়। ভালো ভদ্রস্থ জুতো পরে যান। 

আপনি অন্যের সঙ্গে কেমন ব্যবহার করছেন, কোথাও খেতে গিয়েছেন। সেখানে আপনি অর্ডার কীভাবে দিচ্ছেন, ওয়েটারের সঙ্গে কীভাবে কথা বলছেন বা ক্যাব বুক করার সময় আপনার ব্যবহার খুব খুটিয়ে নজর করেন মেয়েরা। আর তারা কিন্তু নিজের নিরাপত্তার কথা প্রথম ভাবেন। আপনার কথা ও ব্যবহারই বুঝিয়ে দেয় মেয়েটি আপনার কাছে কতটা সুরক্ষিত থাকবে। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর