ব্রেকিং:
ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী জন্মদিনে প্রকাশ পেল ‘গীটার লিজেন্ড’ এর অপ্রকাশিত গান (ভিডিও) টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো মুক্তিযোদ্ধা আলী ইমাম চৌধুরীর ইন্তেকাল সু-খবর দিলো আবহাওয়া অধিদফতর ছেলের আবদারই করল সন্তানহারা শিক্ষিকার ব্লাউজ ছিঁড়লো পুলিশ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বাংলাদেশ স্কাউটসের প্লাটিনাম মেম্বারশিপ পেলেন আতিকুল ১০ লাখ টাকা না দিলে প্রেমিকার অশ্লীল ছবি ছড়ানোর হুমকি চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ কাশ্মীরে পুলিশের সঙ্গে সংঘর্ষে আহত ৬ ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ আপনি সুস্থ, তবুও ডেঙ্গুতে আক্রান্ত কি না বুঝবেন যেভাবে বাল্যবিয়ে ঠেকালেন ইউএনও সাড়ে ৩ হাজার রোহিঙ্গা ফিরিয়ে নিচ্ছে মিয়ানমার হাইমচরে দুঃস্থদের মাঝে ঢেউটিন ও সেলাই মেশিন

রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
ঈদে স্বাস্থ্য বিভাগের সবার ছুটি বাতিলের সিদ্ধান্ত আলোচনার মাধ্যমেই রোহিঙ্গা সমাধান চায় বাংলাদেশ: প্রধানমন্ত্রী বিএনপির ব্যর্থতার দগদগে ঘা রয়েছে: ওবায়দুল কাদের জাল নোট চেনার সহজ উপায় গুজব: নায়িকা শাবনূর ‘মারা’ গেছেন!
৭৭১

ফরিদগঞ্জে গৃহবধূ মিশুর ঘাতক সুজন আটক

প্রকাশিত: ৩১ জুলাই ২০১৯  

ফরিদগঞ্জে বখাটে কর্তৃক গৃহবধূকে কুপিয়ে নির্মমভাবে হত্যার ঘটনায়, থানা পুলিশ মঙ্গলবার বিকেলে ঘাতক সুজন খান (২৫)কে আটক করেছে। এর আগে তার ভাই সোয়েব খান (২৩) এবং তাদের বন্ধু আমজাদ হোসেন (২৪)কে আটক করে।

এদিকে মঙ্গলবার সন্ধ্যায় ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব প্রেস ব্রিফিং করে ঘাতককে আটকের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, বিকেলে রূপসা উত্তর ইউনিয়নের নারকেলতলার একটি বাগান থেকে পুলিশ তাকে আটক করে। এছাড়া হত্যাকান্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্র (দা) উদ্ধার করা হয়েছে। ওসি আব্দুর রকিব, ওসি (তদন্ত) অহিদুল ইসলাম, মামলার তদন্তকারী কর্মকর্তা অনুমং মারমাসহ থানা পুলিশের উল্লেখযোগ্য সংখ্যক কর্মকর্তা এ আটক অভিযানে অংশ নেন।

আটকের পর থানা পুলিশের কাছে প্রাথমিক স্বীকারোক্তিতে সে মিশুকে হত্যার কথা স্বীকার করে। সে জানায়, তার সাথে বিয়ের আগে মিশুর প্রেম ছিলো। এক পর্যায়ে প্রেমের মধ্যে ফাটল ধরে। এরই মধ্যে মিশুর বিয়ে হয়ে যায়। পরবর্তীতে মিশু বাবার বাড়িতে ফিরে আসলে তার সাথে আবারো সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। কিন্তু এতে ব্যর্থ হয়ে সুজন ধারালো অস্ত্র নিয়ে সোমবার ভোরবেলা মিশুর ঘরে গিয়ে কথাকাটির এক পর্যায়ে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে ওসি আব্দুর রকিব জানান, সুজন প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে। তবে বুধবার ১৬৪ ধারায় জবানবন্দি দিতে রাজি হলে আদালতে পাঠানো হবে।

এর আগে সোমবার রাতে নিহত জাহেদা আক্তার মিশুর মা ছালেহা বেগম বাদী হয়ে ঘাতক সুজন খানসহ পাঁচজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন (নং ৩৬, তাং ২৯/৭/২০১৯, ধারা ৩০২/৩৪)। আসামীরা হচ্ছে : সুজন খান (২৫), তার ভাই সোয়েব খান (২৩), তাদের বন্ধু আমজাদ হোসেন (২৪), সাদ্দাম হোসেন (২২) ও জুয়েল হোসেন (২৫)। এদের মধ্যে নিহত মিশুর দুই দেবরও রয়েছে। পুলিশ সোমবার বিকেলে সোয়েব খানকে আটকের পর রাতে ঘাতক সুজন খানের বন্ধু আমজাদ হোসেনকে আটক করে।

নিহতের মা ছালেহা বেগম ও চাচা আহসান উল্লাহ জানান, জাহেদা আক্তার মিশুর সন্তোষপুর গ্রামের সালামত বেপারীর ছেলে সোহেলের সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর স্বামী সোহেল বিদেশ চলে যান। গত ২ বছর আগে বাবার মৃত্যুর পর মিশু মায়ের সঙ্গে চরমুঘুয়ায় বাবার বাড়িতেই থাকতেন। কিন্তু এই বাড়িতে তাকে পাশের বাড়ির আবুল বাশার খানের ছেলে সুজন বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এতে সাড়া না দেয়ায় গত সোমবার ভোরে সহযোগীদের নিয়ে মিশুদের ঘরে ঢুকে নির্মম এ হত্যাকান্ড ঘটায়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর