ব্রেকিং:
চাঁদপুর পৌরসভার উন্নয়ন কাজ ধারাবাহিকভাবে এগিয়ে চলছে আজ চাঁদপুরে এসেছেন সুজিত রায় নন্দী পানিশূন্য হচ্ছে চেন্নাই! বিশ্বকাপে বাংলাদেশের ‘শত্রু’ কেন আলিম দার? কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক দুই জুলাইয়ের মধ্যে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংসের নির্দেশ ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে মামলা করেছে হুয়াওয়ে ফেসবুকে প্রতারণা, কঠোর অবস্থানে ডিএসই ভারতকে হারানোর ক্ষমতা আমাদের আছে: সাকিব ওয়াও সাকিব সাকিবের দিনে টাইগারদের জয় আঘাতে শক্তিশালী হয়েছে আওয়ামী লীগ: শেখ হাসিনা জাতির জনকের আদর্শের কর্মী হিসেবে অন্যায়ের কাছে মাথা নত করবো না ২০২১ সাল থেকে সব স্কুলে কারিগরি শিক্ষা বাধ্যতামূলক করা হবে একসঙ্গে তিন লটারি জিতে ‘রাতের ঘুম হারাম’ রাজমিস্ত্রি নূরের ঢাবির ৮৭ শিক্ষার্থীসহ ১২৫ জনের বিরুদ্ধে চার্জশিট ভারতের চেয়ে বাংলাদেশে হজ পালনের ব্যয় কম সততার পুরস্কার পেলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের ১৫ কর্মকর্তা

মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
আওয়ামী লীগই দেশকে এগিয়ে নিচ্ছে: শেখ হাসিনা ব্রাজিল-পেরুর ম্যাচে বাংলাদেশের জার্সি-পতাকা নিয়ে এক সমর্থক আমার হাত দুটো কব্জি থেকে কেটে দেন : বৃক্ষমানব সজীব ওয়াজেদ জয় গুচ্ছগ্রামে আশ্রয় পেল ১৪০ পরিবার ‘সেই স্বাধীনতার সূর্য আওয়ামী লীগের হাতেই উদিত হয়েছিল’
৬৬৩

ফরিদগঞ্জে ঘরে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

ফরিদগঞ্জে রাতের আঁধারে সিঁড়ির রুমের টিন উপড়ে ঘরে প্রবেশ করে, এক যুবতীর শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সংবাদ পেয়ে ঘটনার রাতে ও পরদিন বিকেলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় গৃহকর্ত্রী খুকী বেগম লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ফরিদগঞ্জ পৌর এলাকার, কাছিয়াড়া গ্রামের প্রয়াত অহিদুর রহমান বাচ্চু পাটওয়ারীর বাড়িতে ঘটে।
খুকী বেগম জানান, তার স্বামী প্রবাসে কর্মরত অবস্থায় মৃত্যুবরণ করেন। সেই থেকে তিনি তার চার সন্তান নিয়ে বাড়িতে বসবাস করেন। এদিকে পার্শ্ববর্তী আবু ছায়েদ গং তার পরিবারকে নানাভাবে উত্ত্যক্ত ও হয়রানি করে আসছে এবং তার বড় মেয়েকে কুপ্রস্তাব দিতো। ঈদের কয়েকদিন পূর্বে রাতে তার ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করা হলেও দৃশ্যমান কোনো ব্যবস্থা না নেয়ায় দুবৃত্তরা প্রশ্রয় পায়। 
পরে  গভীর রাতে তারা আমার একতলা বসত ঘরের, সিঁড়ির রুমের টিনের চাল খুলে আবু সায়েদসহ কয়েকজন ঘরে ঢুকে, আমার বড় মেয়ের শ্লীলতাহানীর চেষ্টা করে। তখন আমি ও আমার মেয়ে চিৎকার দিলে হামলাকারীরা তাদের আঘাত করে, ছাদে উঠে গাছ বেয়ে নেমে পালিয়ে যায়।
পরে তিনি রাতেই থানা পুলিশে সংবাদ দিলে, পুলিশের একটি দল এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানার পরিদর্শক (তদন্ত) অহিদুল ইসলামও ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে ইন্সপেক্টর অহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছেন। তদন্ত চলছে, অভিযুক্ত ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জেনেছি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর