ব্রেকিং:
নারায়ণগঞ্জ থেকে চান্দ্রায় আসা লোকদের ২৬ বাড়ি লকডাউন করোনা ভাইরাস মোকাবেলায় অ্যাডিশনাল এসপির নেতৃত্বে পুলিশের তৎপরতা বিষ্ণুপুর ইউনিয়নে দুটি গ্রাম লকডাউন চাঁদপুর জেলা পূর্ণ লকডাউন হাইমচরে জনতা বাজারে জীবাণুনাশক স্প্রে বড়কূল পূর্ব ও পশ্চিম ইউনিয়নে ১০ টাকা কেজি চাল বিক্রয় ইথানলে সারবে করোনাভাইরাস,ব্যবহার পদ্ধতি জানালেন অধ্যাপক আলিমুল দেশে করোনায় আরো একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১২ জেলার সকল প্রবেশমুখ লকডাউন করার আহ্বান জেলা পরিষদ চেয়ারম্যানের পুরাণবাজার ফাঁড়ি পুলিশের অভিযানে জাটকা ও জাল উদ্ধার মতলব উত্তরে স্থানীয়ভাবে স্বেচ্ছায় লকডাউন ফরিদগঞ্জে কামরুল হাসান সউদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত হাইমচরে ২০ জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ পুরাণবাজার ট্রলারঘাটে পুলিশের চেকপোস্ট ॥ ওসির ঘাট পরির্দশন সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী করোনা নিয়ে সরকারের বিরুদ্ধে তাসনিম খলিলের মিথ্যাচার, সৌদি রাজ পরিবারের ১৫০ সদস্য করোনায় আক্রান্ত! যুক্তরাজ্যে প্রথমবার বিবিসি রেডিওতে জুমার নামাজ সম্প্রচার ঘুষের অভিযোগ অস্বীকার করলো কাতার করোনায় মৃত্যু ৮৮ হাজার ছাড়ালো
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৯০

ফরিদগঞ্জে জননী মেডিকেল হলে দুর্ধর্ষ চুরি

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়ার চৌরঙ্গীবাজার জননী মেডিকেল হলে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে।অভিযোগের আলোকে ঘটনাস্থলে গেলে দেখা যায় চোরের দল মোঃ মাসুদ পারভেজের মালিকানাধীন মেসার্স জননী মেডিকেল হলের সার্টারের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে এবং তার দোকানের মূল্যবান ঔষধপত্র, নগদ টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

মাসুদ পারভেজ জানান, দোকানের মূল্যবান ওষুধ যেমন : বরি ফাস্ট, বরি কোন, এজিন ৫০০, সারজেল ৪০, এঙ্য়িামসহ কয়েক পদের ওষুধ মিলিয়ে প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার ওষুধ, নগদ ৫০ হাজার টাকা ও তার কিছু প্রয়োজনীয় কাগজপত্র চোর নিয়ে যায়। এছাড়া দোকানের ক্যাশবাঙ্ ও ওষুধপত্র তছনছ করে ফেলে যায় চোর। দোকানে থাকা সিসি ক্যামেরার সংযোগ কেটে দেয়।

স্থানীয়রা জানান, গত ক'দিনে চোরের দল এই বাজারের ইউসুফ মোল্লার টিনের দোকান, সোহাগের মোবাইলের দোকান, খাজে আহমদের মুদি দোকানসহ এ এলাকার প্রতিটি বাড়িতেই কোনো না কোনো দিন হানা দিচ্ছে। এ এলাকার মানুষের দাবি, রাতের বেলা থানা পুলিশ ঠিকমতো টহল দিলে অথবা ইউনিয়ন পরিষদ ও গ্রাম পুলিশ সুদৃষ্টি দিলে এ এলাকার মানুষ চোরের উপদ্রব হতে রক্ষা পেতো।জননী মেডিকেল হলের মালিক মোঃ মাসুদ পারভেজ তার দোকানের চুরি নিয়ে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর