ব্রেকিং:
কচুয়ায় `দেশটাকে পরিষ্কার করি` দিবসে যেসকল পদক্ষেপ নেয়া হয়েছে কাল চাঁদপুর সদর উপজেলায় পূজা উদযাপন পরিষদে যে সিদ্ধান্ত হচ্ছে চাঁদপুরে অসহায়দের জন্য সরকার যে ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছে মতলব উত্তর থানার ওসি মিজানুর রহমানকে যে বিশেষ সম্মাননা দেয়া হলো চাঁদপুরে সুজিত রায় নন্দীর শোক চাঁদপুরে ওছমানিয়া মাদ্রাসার যেসকল উন্নয়ন কাজ হচ্ছে হাজীগঞ্জে সিনিয়র সচিব ড. শাহ কামালের বাবার দাফন সম্পন্ন যত্রতত্র বর্জ্যের কারণে এ কি হলো ফরিদগঞ্জের চাঁদপুরে পুলিশের ১৪শ` সদস্যের সাথে আর কারা যোগদান করলো শুকরের খামারের পাশে মর্গ! ‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় বাঘড়ায় জমজমাট এই ধরণের ব্যবসা, জানুন বিস্তারিত

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৭ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৪৭

ফরিদগঞ্জে ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

ফরিদগঞ্জে কিশোরী ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলায়, অভিযুক্ত প্রধান আসামী বালিথুবা পূর্ব ইউনিয়নের দেইচর গ্রামের ভূঁইয়া বাড়ির এনায়েত ভূঁইয়ার ছেলে ফয়সাল ভূঁইয়াকে গ্রেফতার করা হয়েছে। ইতিপূর্বে আটককৃত মামলার অপর আসামী রফিক ভূঁইয়া চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

গতকাল ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার এসআই সুমন্ত মজুমদারের নেতৃত্বে পুলিশ ফোর্স কুমিল্লা জেলার বরুড়া থেকে তাকে গ্রেফতার করে।

ঘটনার বিবরণে জানা যায়, ঈদের পরদিন মঙ্গলবার বিকেলে ওই কিশোরী (১৩) তার আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলো। বালিথুবা পূর্ব ইউনিয়নের মানিকরাজ এলাকায় গেলে কিশোরীর দিকে নজর পড়ে বখাটে ফয়সাল ভূঁইয়া (২৩) ও রফিক ভূঁইয়া (২১) নামে দুই যুবকের। সে সময় বৃষ্টি ও আশপাশে কোনো লোকজন না থাকার সুযোগে কিশোরীর পিছু নেয়ার এক পর্যায়ে তারা তার মুখ চেপে রাস্তার পার্শ্ববর্তী নির্মাণাধীন তহসিল অফিসের ভেতর তাকে জোরপূর্বক ও টেনেহেঁচড়ে নিয়ে যায়। সেখানে রফিক ভূঁইয়ার সামনে জোরপূর্বক কিশোরীকে ধর্ষণ করে বখাটে ফয়সাল। পরে ধর্ষণের ঘটনা জানাজানি হলে কিশোরীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ছেড়ে দেয় তারা।

ওই ঘটনায় কিশোরীর মা বুধবার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন (মামলা নং-১৭ (৮) ২০১৯)।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন্ত মজুমদার জানান, মামলার অপর আসামী রফিক ভূঁইয়া চাঁদপুর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। এছাড়া কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্যে চাঁদপুরে পাঠানোর পাশাপাশি ২২ ধারায় তার জবানবন্দি আদালতে গ্রহণ করা হয়।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃত প্রধান আসামীকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর