ব্রেকিং:
‘দুর্নীতির বিরুদ্ধে অভিযান সারাদেশেই চলবে’ প্রমাণ পেলে সবার বিরুদ্ধেই ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী হাজীগঞ্জ উপজেলার ইছাপুরা গ্রামে নেমেছে শোকের ছায়া ব্যতিক্রম ওসি! জানুন বিস্তারিত মতলবে খাদেরগাঁও বায়তুল ফালাহ জামে মসজিদের উদ্বোধন নারীদের যেভাবে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে হাইমচরে উত্তর ইউনিয়ন কৃষকদলের সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুর মাছঘাটে এতো ইলিশ কোথা থেকে এলো আজ কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময় বাঘড়ায় জমজমাট এই ধরণের ব্যবসা, জানুন বিস্তারিত চাঁদপুরে যেভাবে রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে সরকার বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপনে ফরিদগঞ্জে `বঙ্গবন্ধু উৎসব` শুরু কচুয়ায় আদালতের মাধ্যমে যে অমূল্য সম্পদ ফিরে পেলো অসহায় পারুল বেগম চতুরঙ্গ ইলিশ উৎসবের সার্বিক প্রস্তুতি সভা চাঁদপুরে ৪২৮ কোটি টাকার যেসকল ক্রয় প্রস্তাব অনুমোদন চাঁদপুরে বিদ্যুতের তারের জন্য এ কি হলো মাদরাসা ছাত্রের অনিয়ম-দুর্নীতির কারণে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হলে ব্যবস্থা: কাদের ফরিদগঞ্জে নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা বলাখালে স্ট্যান্ডকেন্দ্রিক চাঁদা ও শিক্ষার্থী হয়রানি চাঁদপুরে শিক্ষকদের ১১তম ও ১০তম গ্রেডের দাবি

রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৫৫৯

ফরিদগঞ্জে মায়ের কাছে ফিরেই চিরবিদায় নিলেন সাংবাদিক জেড.এইচ হেলাল

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেড.এইচ. হেলাল এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে চির শায়িত করা হয়।জানাজায় এলাকাবাসী নিকটাত্মীয় শুভাকংখীসহ কয়েক শত মানুষ অংশ গ্রহণ করেন।

তিনি ছিলেন ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামের সেনাবাহিনীর সুবেদার (অব.) নুরুল আমিন এর বড় ছেলে। রবিবার সকালে অসুস্থবোধ করলে ঢাকা নেয়ার পথে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সদস্য ও সহকর্মীদের সূত্রে জানা গেছে, টিভি বিজ্ঞাপন, সংগীত, নাটক ও চিত্র জগতে বিচরণের মধ্য দিয়ে তার কর্ম জীবন শুরু হয়। নাট্যকার হিসেবে পেয়েছেন সুখ্যাতি। কর্মসূত্রে থাকতেন ঢাকায়।

গত ২০১০ সালে মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান এর দায়িত্ব পালন করেন তিনি। মৃত্যুর পূর্ব পর্যন্ত এ পদে অধিষ্ঠিত ছিলেন। প্রচার বিমুখ হেলাল ছিলেন কর্মব্যাস্ত, সদা হাস্যোজ্জ্বল ও সদালাপি।

শুক্রবার সকালে মা’র ডাকে বাড়ি যান জেড. এইচ. হেলাল (৫০)। শনিবার দিবাগত রাত ২ টায় তিনি বুকে ব্যথা অনুভব করেন। রবিবার সকালে তাকে ভর্তি করা হয় স্থানীয় সেন্ট্রাল হাসপাতালে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে তার দেহ নিথর হয়ে যায়। মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, স্ত্রী, মা-বাবা, ভাই ও ৪ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাধারণ সম্পাদক মরহুমের ছোট ভাই দেলোয়ার হোসেন বেলাল সকলের কাছে রূহের মাগফিরাত কামনা করেছেন।

নামাজে জানাজা অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাড. মো. মজিদ খান এমপি, মাইটিভি চেয়ারম্যান এর পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এস. এ. হক অলিক, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মো. দেলোয়ার হোসেন বেলাল উপস্থিত সকলের কাছে মরহুমের যে কোনো ভুল ত্রুটির জন্য ক্ষমা চান।

এ সময় অন্যান্যদের মধ্যে চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমাল পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরা পার্সন মো. আতাউর, জামান, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর