ব্রেকিং:
মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার শাহরাস্তিতে আইনশৃঙ্খলা কমিটির সভা কচুয়ায় শিক্ষা সফরের দাবিতে শিক্ষার্থীদের ক্লাস বর্জন মেয়র পদে ৩ জনসহ মোট ১০১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ হাজীগঞ্জে চার শতাধিক ছাত্রীর মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ জুমার দিনে গোসলের গুরুত্ব ও ফজিলত প্রথম আলো-ডেইলি স্টারে ব্রিটিশ হাইকমিশনারের গোপন বৈঠক! প্রধানমন্ত্রীর স্বর্ণ পদক পেয়েছেন ফরক্কাবাদের ইমাম হোসেন হাইমচর জাটকা রক্ষা সংক্রান্ত উপজেলা টাস্কফোর্স কমিটির সভা হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ৩০৪ পদের ৫৬টিই শূন্য হাজীগঞ্জে এ্যাম্বুলেন্সের মুখামুখি সংঘর্ষে অটো চালকের মৃত্যু,আহত চাঁদপুরে মুজিববর্ষে ১০ হাজার কিমি নদী ড্রেজিং হবে রাতে বাল্কহেড চলাচল বন্ধে সহযোগিতা চায় চাঁদপুর কোস্টগার্ড নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি
  • শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০ ||

  • ফাল্গুন ১৬ ১৪২৬

  • || ০৫ রজব ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৬৪৬

ফরিদগঞ্জে মায়ের কাছে ফিরেই চিরবিদায় নিলেন সাংবাদিক জেড.এইচ হেলাল

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান জেড.এইচ. হেলাল এর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০ টায় নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে চির শায়িত করা হয়।জানাজায় এলাকাবাসী নিকটাত্মীয় শুভাকংখীসহ কয়েক শত মানুষ অংশ গ্রহণ করেন।

তিনি ছিলেন ফরিদগঞ্জ পৌর সদরের কাছিয়াড়া গ্রামের সেনাবাহিনীর সুবেদার (অব.) নুরুল আমিন এর বড় ছেলে। রবিবার সকালে অসুস্থবোধ করলে ঢাকা নেয়ার পথে দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পরিবার সদস্য ও সহকর্মীদের সূত্রে জানা গেছে, টিভি বিজ্ঞাপন, সংগীত, নাটক ও চিত্র জগতে বিচরণের মধ্য দিয়ে তার কর্ম জীবন শুরু হয়। নাট্যকার হিসেবে পেয়েছেন সুখ্যাতি। কর্মসূত্রে থাকতেন ঢাকায়।

গত ২০১০ সালে মাই টিভির উপস্থাপনা বিভাগের প্রধান এর দায়িত্ব পালন করেন তিনি। মৃত্যুর পূর্ব পর্যন্ত এ পদে অধিষ্ঠিত ছিলেন। প্রচার বিমুখ হেলাল ছিলেন কর্মব্যাস্ত, সদা হাস্যোজ্জ্বল ও সদালাপি।

শুক্রবার সকালে মা’র ডাকে বাড়ি যান জেড. এইচ. হেলাল (৫০)। শনিবার দিবাগত রাত ২ টায় তিনি বুকে ব্যথা অনুভব করেন। রবিবার সকালে তাকে ভর্তি করা হয় স্থানীয় সেন্ট্রাল হাসপাতালে। সেখানে তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে ঢাকা নেয়ার পথে তার দেহ নিথর হয়ে যায়। মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে, স্ত্রী, মা-বাবা, ভাই ও ৪ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রেসক্লাব ফরিদগঞ্জ এর সাধারণ সম্পাদক মরহুমের ছোট ভাই দেলোয়ার হোসেন বেলাল সকলের কাছে রূহের মাগফিরাত কামনা করেছেন।

নামাজে জানাজা অনুষ্ঠানে হবিগঞ্জ-২ আসনের এমপি অ্যাড. মো. মজিদ খান এমপি, মাইটিভি চেয়ারম্যান এর পিএস কবির হোসেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক এস. এ. হক অলিক, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক ও পরিবারের পক্ষে মরহুমের ছোট ভাই মো. দেলোয়ার হোসেন বেলাল উপস্থিত সকলের কাছে মরহুমের যে কোনো ভুল ত্রুটির জন্য ক্ষমা চান।

এ সময় অন্যান্যদের মধ্যে চলচ্চিত্র পরিচালক ওয়াকিল আহমেদ, অভিনেতা ও পরিচালক সফিকুল ইসলাম বাবু, সিনিয়র সিনেমাটুগ্রাফার তপন, মাইটিভির চীফ ক্যামেরাম্যান কাজী নবীন, সিনিয়র প্রডিউসার হারুন মেহেদী, রনবীর কুমাল পাল, এডমিন সহকারী জসিম উদ্দিন, সিনিয়র আইটি শওকত হোসেন উত্থান, সিনিয়র ভিডিও এডিটর আল-মামুন, লাইটের ওসমান, সহকারী ক্যামেরা পার্সন মো. আতাউর, জামান, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু প্রমুখ উপস্থিত ছিলেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
বিভাগের পাঠকপ্রিয় খবর