ব্রেকিং:
আগামীকাল বিকেলে শিল্পকলা একাডেমিতে ছবি আঁকা প্রতিযোগিতা চাঁদপুরের সেরা করদাতা ফারুক আহমেদ মতলবে ১০ টাকা দরে চাল বিতরণ শিক্ষামন্ত্রীর স্বামীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া বাবা-মাকে একদিনে হারিয়ে মজিবুর দম্পতির বাড়িতে শোকের মাতম শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল সিএনজিতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানী পরিচয় মিলেছে, শিশুটির বাড়ি চাঁদপুর ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় চাঁদপুরের ৩ জন নিহত আহত ৭ ফরম পূরণ করা হলো না ফারজানার, ঘরে ফিরলো লাশ বিএসটিআই’তে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ মাদকবিরোধী অভিযানে ফের আটক হলো মাদক সম্রাট রিহাম দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে হাজিগঞ্জ-রামগঞ্জ সড়ক ফরিদগঞ্জে ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ব্যাপক ক্ষয়ক্ষতি মতলব দক্ষিণে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ৭ ডিসেম্বর ট্রেন দূর্ঘটনায় হাজীগঞ্জের স্বামী স্ত্রী`র মৃত্যু বুলবুলের তান্ডব থেকে রক্ষা পেয়েছে হাজীগঞ্জ যে কোনো স্থানে প্রশ্ন করার ‘ক্ষমতা’ দিলেন সাংসদ বুলবুলের তাণ্ডব লণ্ডভণ্ড করে দিয়েছে ফরিদগঞ্জের নাজমার বসতঘর

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১০

ফুটবল নিয়ে ব্যস্ত ক্রিকেটার সাকিব

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা চেপে রাখার দায়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন।

নিষেধাজ্ঞায় থাকা সাকিব এ মুহূর্তে ক্রিকেটের পরিবর্তে ফুটবল নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার সকালে রাজধানীর আর্মি স্টেডিয়ামে কোরিয়ান একটি দলের বিপক্ষে ফুটবল খেলেছেন দেশ সেরা এ ক্রিকেটার।

সামাজিক ফুটবল ক্লাব ফুটি হ্যাগসের হয়ে এদিন মাঠে নামেন সাকিব। প্রীতি এ ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল দ্যা কোরিয়ান এক্সপার্ট টিম। ম্যাচটিতে বেশ ক’জন পেশাদার ফুটবলার নিয়ে গঠিত সাকিবের দল ফুটি হ্যাগস জয় পায় ৩-২ গোলের ব্যবধানে।

জানা গেছে, প্রিয় পুত্র সাকিব আল হাসানকে ফুটবলার হিসেবে গড়ে তোলারই ইচ্ছা ছিল বাবা মাসরুর রেজার। কিন্তু ফুটবলের চেয়ে ক্রিকেটেই বেশি পারদর্শী ছিলেন সাকিব। যে কারণে ফুটবল ছেড়ে ক্রিকেটেই ক্যারিয়ার গড়েন তিনি। 

তবে ক্রিকেটের পর ফুটবলই সাকিবের কাছে সবচেয়ে প্রিয় খেলা। যে কারণে ফুটবলের প্রতি সাকিবের ঝোঁক রয়েছে। জাতীয় দলের সঙ্গে থাকলে মাঝে মধ্যেই ক্রিকেট মাঠে গা গরমের জন্য ফুটবল খেলায় মেতে ওঠেন ক্রিকেটাররা। ফুটবল অনুরাগী সাকিব তাইতো এবার মাঠেই খেললেন ফুটবল।

২০২০ সালের নভেম্বর পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকেই নিষিদ্ধ হওয়ায় ক্রিকেটের পাশাপাশি এ সময়টাতে ফুটবল নিয়েই হয়তো মেতে থাকতে দেখা যাবে সাকিবকে।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর