ব্রেকিং:
মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত সহদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত গ্রাম আদালত বিচার ব্যবস্থার একটি গুরুত্বপূর্ণ অংশ পূজা উদযাপন পরিষদ চাঁদপুর শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত স্কুল কর্তৃপক্ষের অবহেলার কারণে এসএসসি পরীক্ষা দিতে পারছে না সজিব ৩২ লক্ষ টাকার অর্থদণ্ডপ্রাপ্ত আসামী আটক মতলবের গর্ব দিলশাদ জাহান ইথেন চাঁদপুরের কৃতী সন্তান মোঃ কাউছ মিয়ার বিরল রেকর্ড ওয়ান স্টুডেন্ট, ওয়ান ল্যাপটপ, ওয়ান ড্রীম ট্রেন দুর্ঘটনায় নিহত দম্পতির সন্তানদের পাশে মেজর রফিক চট্টগ্রামে গ্যাস লাইন বিস্ফোরণের পর ভবন ধস: নিহত ৭, আহত ২৫ বেসরকারি চাকরি প্রত্যাশীদেরও ডোপ টেস্ট পেঁয়াজ পৌঁছবে দু’এক দিনের মধ্যে: প্রধানমন্ত্রী চাঁদপুরে ভাইভায় অনুপস্থিত ৬৩ জন মালিগাঁও ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হাজীগঞ্জ পৌরসভার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে আ’লীগের প্রচারনা তুঙ্গে পাইকপাড়ায় বসতঘর পুড়ে ছাই এইচআইভিসহ সকল রোগ প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই এ বিদ্যালয়ের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছে শিক্ষার্থীরা বিএনপির বড় বড় উইকেট পড়ে যাচ্ছে: কাদের

সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৪

ফের বিয়ে করলেন স্মিথ

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

দ্বিতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রায়েম স্মিথ। দীর্ঘদিনের প্রেমিকা রোমি লানফ্রানচির সঙ্গে ২ নভেম্বর গাঁটছড়া বাঁধলেন দেশটির সর্বকনিষ্ঠ এ অধিনায়ক।

বিয়ের খবরটি নিজেই টুইট করে অনুসারীদের জানিয়েছেন ৩৮ বছর বয়সী স্মিথ। বিয়ের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘২ নভেম্বর অসাধারণ একটা দিন গেল।’

এটা স্মিথের দ্বিতীয় বিয়ে। এর আগে আইরিশ গায়িকা মর্গ্যান ডিয়েনেকে বিয়ে করেন তিনি। ২০১১ সালের আগস্টে কেপটাউনে স্মিথ-ডিয়েনের বিয়ের অনুষ্ঠান হয়েছিলো। তাদের সংসারে মেয়ে ক্যাডেন্স ক্রিন্সিন স্মিথ ও ছেলে কার্টার ম্যাকমরিন স্মিথ রয়েছে।

২০১৫ সালে বিচ্ছেদের ঘোষণা দেন স্মিথ-ডিয়েনে। এরপরই রোমির সঙ্গে সম্পর্কে জড়ান স্মিথ। ২০১৬ সালের ডিসেম্বরে রোমি জন্ম দেন স্মিথের তৃতীয় সন্তানের।

মাত্র ২২ বছর বয়সেই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সর্বকনিষ্ঠ অধিনায়ক হয়েছিলেন গ্রায়েম স্মিথ। ১১৭ টেস্টে ৪৮.২৫ গড়ে করেছেন ৯২৬৫ রান। ২৭টি শতকের পাশাপাশি হাঁকিয়েছেন ৩৮টি অর্ধশতক।

১৯৭ ওয়ানডেতে ৩৭.৯৮ গড়ে ৬৯৮৯ রান করেন স্মিথ। শতক ১০টি ও অর্ধশতক ৪৭টি। ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যান তিনি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর