ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৮ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৬

ফের বিয়ে করলেন স্মিথ

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

দ্বিতীয় বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হলেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক গ্রায়েম স্মিথ। দীর্ঘদিনের প্রেমিকা রোমি লানফ্রানচির সঙ্গে ২ নভেম্বর গাঁটছড়া বাঁধলেন দেশটির সর্বকনিষ্ঠ এ অধিনায়ক।

বিয়ের খবরটি নিজেই টুইট করে অনুসারীদের জানিয়েছেন ৩৮ বছর বয়সী স্মিথ। বিয়ের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘২ নভেম্বর অসাধারণ একটা দিন গেল।’

এটা স্মিথের দ্বিতীয় বিয়ে। এর আগে আইরিশ গায়িকা মর্গ্যান ডিয়েনেকে বিয়ে করেন তিনি। ২০১১ সালের আগস্টে কেপটাউনে স্মিথ-ডিয়েনের বিয়ের অনুষ্ঠান হয়েছিলো। তাদের সংসারে মেয়ে ক্যাডেন্স ক্রিন্সিন স্মিথ ও ছেলে কার্টার ম্যাকমরিন স্মিথ রয়েছে।

২০১৫ সালে বিচ্ছেদের ঘোষণা দেন স্মিথ-ডিয়েনে। এরপরই রোমির সঙ্গে সম্পর্কে জড়ান স্মিথ। ২০১৬ সালের ডিসেম্বরে রোমি জন্ম দেন স্মিথের তৃতীয় সন্তানের।

মাত্র ২২ বছর বয়সেই দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দলের সর্বকনিষ্ঠ অধিনায়ক হয়েছিলেন গ্রায়েম স্মিথ। ১১৭ টেস্টে ৪৮.২৫ গড়ে করেছেন ৯২৬৫ রান। ২৭টি শতকের পাশাপাশি হাঁকিয়েছেন ৩৮টি অর্ধশতক।

১৯৭ ওয়ানডেতে ৩৭.৯৮ গড়ে ৬৯৮৯ রান করেন স্মিথ। শতক ১০টি ও অর্ধশতক ৪৭টি। ২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যান তিনি।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর