ব্রেকিং:
শিশুদের যেভাবে রোজার প্রশিক্ষণ দেবেন মতলব দক্ষিণে জেলেদের মাঝে কর্মসংস্থানের উপকরণ বিতরণ শিক্ষামন্ত্রী ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল ইফতারের আগে এই দোয়াটি বেশি বেশি পড়ুন কাঁচামরিচে হাজারো রোগ মুক্তি! মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ খরচের টাকা বাঁচিয়ে ইফতার পৌছে দেন ২০ বন্ধু ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী ঈদে ঘরমুখী মানুষের হয়রানি রুখতে কাজ করবে প্রশাসন গোপনে শেয়ার বিক্রি, তালিকা করবে ডিএসই ঈদকে ঘিরে নতুন টাকা বিনিময় শুরু যদিও চ্যালেঞ্জিং,তবু পারবে বাংলাদেশ গতি বেড়েছে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সুন্দরবনে বেড়েছে বাঘের সংখ্যা

শনিবার   ২৫ মে ২০১৯   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬   ২০ রমজান ১৪৪০

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
মুখ দিয়ে পবিত্র কোরআনের পাতা উল্টিয়ে ৩০ পারা মুখস্থ ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন: বিএনপিকে নাসিম পদত্যাগ করছেন রাহুল গান্ধী! সব শ্রমিকদের বেতন ২ জুনের মধ্যে পরিশোধের আহ্বান বিজেপির নিরঙ্কুশ জয়, ২৯ মে শপথ ঈদে লক্কর-ঝক্কর গাড়ি যেন রাস্তায় না নামে মোদিকে শেখ হাসিনার অভিনন্দন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে: প্রধানমন্ত্রী
৬০

ফেসবুকের লকড ছবি ডাউনলোড করার উপায়

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

ফেসবুকের অনেকেই প্রোফাইল লকড করে রাখেন। তাই ফুল সাইজ ভিউ পিকচার ডাউনলোড করা নিয়ে ঝামেলায় পড়েন অনেকেই। ডেস্কটপ কম্পিউটার ব্যবহারকারীদের জন্য রয়েছে এই সমস্যার সমাধান।

এজন্য আপনাকে কোনো প্রোফাইল পিকচার আনলকার টুল বা অ্যাপ ব্যবহার করতে হবে না। আপনি ফেসবুক থেকে কাজটি সহজেই করতে পারবেন। প্রথমে আপনাকে ওই প্রোফাইলের প্রবেশ করতে হবে। পিসি ব্যবহারকারীরা ব্রাউজারের ইনসপেক্টর টুল ইউজ করে যে কোনো ফেসবুক প্রোফাইল আইডি সহজেই বের করতে পারবেন। কিন্তু মোবাইলে ইনসপেক্টর টুল থাকে না। এজন্য findmyfbid.com ওয়েব টুলটিতে প্রবেশ করুন এবং যে কারো ফেসবুক প্রোফাইলে প্রবেশ করে ব্রাউজার থেকে প্রোফাইল লিংকটি কপি করুন। যে কোনো ফেসবুক প্রোফাইল লিংক প্রবেশ করানোর পরে ‘Find numeric ID’ বাটনটিতে ক্লিক করুন। দেখবেন সঙ্গে সঙ্গে আপনার প্রবেশ করানো লিংকটি থেকে Facebook personal numeric ID টি পেয়ে যাবেন।

এবার মোবাইল বা পিসির যে কোনো ব্রাউজারে নতুন ট্যাব ওপেন করে লিংকটি ( https://graph.facebook .com/ID/picture?width=800) পেস্ট করুন, এখনই লিংকটি ভিজিট করবেন না।

এবার লিংকে থাকা ID টেক্সটটি আপনার জেনারেট করা Facebook personal numeric ID এর সঙ্গে রিপ্লেস করুন। এতে লিংকটি দেখতে https://graph.facebook. com/100008008238580/picture?width=800 এমন হবে। এবার এই লিংকটিতে প্রবেশ করলেই ওই প্রোফাইলের লকড থাকা প্রোফাইল পিকচার ফুল সাইজ ওপেন হয়ে যাবে। আপনি যেটা সহজেই ডাউনলোড করতে পারবেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর