ব্রেকিং:
হাজীগঞ্জের বড়কূলে আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন ১শ` ৪০ কোটি টাকার উন্নয়নের জোয়ারে ভাসছে শাহরাস্তি মতলব পিইসি ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ১৫১ চাঁদপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী অত্যন্ত জাঁকজমকভাবে পালন হবে বেহেশতী নারীর ৪ গুণ গ্রান্ড দুবাই এয়ারশো-এ প্রধানমন্ত্রীর যোগদান মৈত্রী শিশু উদ্যান এন্ড হাইস্কুলে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৭৩

ফেসবুকের লকড ছবি ডাউনলোড করার উপায়

প্রকাশিত: ১৪ মে ২০১৯  

ফেসবুকের অনেকেই প্রোফাইল লকড করে রাখেন। তাই ফুল সাইজ ভিউ পিকচার ডাউনলোড করা নিয়ে ঝামেলায় পড়েন অনেকেই। ডেস্কটপ কম্পিউটার ব্যবহারকারীদের জন্য রয়েছে এই সমস্যার সমাধান।

এজন্য আপনাকে কোনো প্রোফাইল পিকচার আনলকার টুল বা অ্যাপ ব্যবহার করতে হবে না। আপনি ফেসবুক থেকে কাজটি সহজেই করতে পারবেন। প্রথমে আপনাকে ওই প্রোফাইলের প্রবেশ করতে হবে। পিসি ব্যবহারকারীরা ব্রাউজারের ইনসপেক্টর টুল ইউজ করে যে কোনো ফেসবুক প্রোফাইল আইডি সহজেই বের করতে পারবেন। কিন্তু মোবাইলে ইনসপেক্টর টুল থাকে না। এজন্য findmyfbid.com ওয়েব টুলটিতে প্রবেশ করুন এবং যে কারো ফেসবুক প্রোফাইলে প্রবেশ করে ব্রাউজার থেকে প্রোফাইল লিংকটি কপি করুন। যে কোনো ফেসবুক প্রোফাইল লিংক প্রবেশ করানোর পরে ‘Find numeric ID’ বাটনটিতে ক্লিক করুন। দেখবেন সঙ্গে সঙ্গে আপনার প্রবেশ করানো লিংকটি থেকে Facebook personal numeric ID টি পেয়ে যাবেন।

এবার মোবাইল বা পিসির যে কোনো ব্রাউজারে নতুন ট্যাব ওপেন করে লিংকটি ( https://graph.facebook .com/ID/picture?width=800) পেস্ট করুন, এখনই লিংকটি ভিজিট করবেন না।

এবার লিংকে থাকা ID টেক্সটটি আপনার জেনারেট করা Facebook personal numeric ID এর সঙ্গে রিপ্লেস করুন। এতে লিংকটি দেখতে https://graph.facebook. com/100008008238580/picture?width=800 এমন হবে। এবার এই লিংকটিতে প্রবেশ করলেই ওই প্রোফাইলের লকড থাকা প্রোফাইল পিকচার ফুল সাইজ ওপেন হয়ে যাবে। আপনি যেটা সহজেই ডাউনলোড করতে পারবেন।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর