ব্রেকিং:
চাঁদপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক মতলবে অপরাধ ঠেকাতে রাত্রিকালীন পরিবহন চালকদের স্বেচ্ছায় পাহারা মতলব উত্তর উপজেলা মাসিক আইনশৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত লঞ্চ সময় সূচী:চাঁদপুর–ঢাকা–চাঁদপুর কচুয়ায় রমরমা প্রাইভেট বাণিজ্য গরীব শিক্ষার্থীদের অভিভাবকরা বিপাকে চাঁদপুরে মৎস্য আইন না মেনে চলছে বিভিন্ন প্রজাতির মাছ নিধন সিহিরচোঁ সপ্রাবিতে কমেছে শিক্ষার্থী : বাড়ছে টাকা ভাগাভাগি হাজীগঞ্জে ইভটিজিংয়ের অভিযোগে স্কুলের সামনে থেকে দু’কিশোর আটক মতলবে কালের বির্বতনে বিলুপ্তির পথে লাঙ্গল-জোঁয়াল-মই-হালের বলদ চাঁদপুরে ক্লাসিক ডোর গ্যালারীর উদ্বোধন চাঁদপুরে সুমনের পরিবারের পাশে আছে রেমিট্যান্স যোদ্ধা ঐক্য পরিষদ চাঁদপুর অটো মেজর ও হাসকিং মিল সমিতির সভায় গঠনতন্ত্র অনুমোদন ফরিদগঞ্জে স্ত্রীর মামলায় ছেলে আটক, আটকের কথা শুনে পিতার মৃত্যু চাঁদপুরে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের টুকিটাকি অনৈতিক কাজের অভিযোগে মমিনবাগ থেকে আটক ২ শিক্ষাবিদ অধ্যক্ষ প্রফেসর মনোহর আলীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে এখানকার খেলোয়াড়রা কাজ করে যাবে ফরিদগঞ্জ থানার ওসিসহ দুই পুলিশ অফিসার পুরস্কৃত দেশ গড়ার প্রত্যয়ে খেলাধুলাসহ অন্যান্য ক্ষেত্রে এগিয়ে যেতে চাই চাঁদপুর শহরে তিন প্রতিষ্ঠানকে সতর্ক ও মেয়াদোত্তীর্ণ পণ্য জব্দ

বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৩৮২

বউয়ের জ্বালায় পালিয়ে দশ বছর জঙ্গলে কাটালেন স্বামী

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

স্ত্রীর ভয়ে অনেক পুরুষই কুপোকাত বটে! সংসারের কর্তৃত্ব যখন থাকে স্ত্রীর হাতে তখন পুরুষ বেচারা মানসিকভাবে বিপর্যস্ত হয়ে যায় এটাই স্বাভাবিক। এসব কারণে একসময় বিয়ে ভেঙে যায়। তাই বলে স্ত্রীকে ছেড়ে পলায়ন! জগৎ জুড়ে কত যে আজব ঘটনা ঘটে চলেছে তার শেষ নেই। এমনই এক আশ্চর্য ঘটনার জন্ম দিয়েছেন যুক্তরাষ্ট্রেরর নাগরিক।  

তিনি এক বছর, দুই বছর নয় বউয়ের জ্বালা আর যন্ত্রণায় অতিষ্ট হয়ে পালিয়ে ১০ বছর জঙ্গলে কাটিয়েছেন! স্বামী আর স্ত্রীর সম্পর্ক যদি ভালো হয় তাহলে তো কথাই নেই। কিন্তু যদি খারাপ হয় তাহলে ওই সম্পর্কে দুঃখ ছাড়া আর কিছুই থাকেনা। কিন্তু তাই বলে স্ত্রীর কাছ থেকে পালিয়ে যেয়ে ১০ বছর  জঙ্গলে কাটিয়ে দেয়া। এমনটা এর আগে হয়তো কেউ শুনেননি।  

যুক্তরাজ্যের এক ব্যক্তি বিয়ে করলেন আর বিয়ের পরই তার জীবন নাকি তার স্ত্রী নাজেহাল করে ছাড়েন। ম্যালকম অ্যাপলগেট নামে ওই ব্যক্তি বউয়ের জ্বালায় শেষ পর্যন্ত জঙ্গলে পালিয়ে যান কাউকে কিছু না বলে। আর সেখানেই কাটিয়ে দেন পুরো ১০টি বছর। ম্যালকমের বয়স এখন ৬৪। তিনি পেশায় একজন মালি। তিনি তার জীবনের কাহিনীটি লন্ডনের ‘ইমাউস গ্রিনউইচ’ নামে এক সংস্থাকে জানিয়েছেন। এই সংস্থার কাজ, যারা বাস্তুহীন তাদের সংস্থাটি আশ্রয় দিয়ে থাকে।  

১০ বছর যাবৎ ম্যালকমকে না পেয়ে তার পরিবারের সদস্যারা ধরেই নিয়েছিল সে আর এই পৃথিবীতে নেই। কিন্তু হঠাৎ ১০ বছর পরে ম্যালকম তার বোনকে ফোন করে বসেন। আর বোন ফোন পেয়ে বিশ্বাসই করতে পারছিল না যে তার ভাইয়ের সাথে এত বছর পর সে কথা বলতে পারছে। ম্যালকম জানান, বিয়ের পর তার স্ত্রী চাইতেন না সে ঘেরর বাইরে থাকুক। বেশি কাজ করলেও তার স্ত্রী রেগে যেতেন। 

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর