ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
১৫৪

বখাটের হামলায় একই পরিবারের আহত ৪ জন

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রামে মাদকাসক্ত, বখাটে শহীদ বেপারীর হামলায় একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার দুপুরে ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ রঘুনাথপুরস্থ বেপারী বাজার দিদার উল্ল্যাহ বেপারী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পুলিশের উপস্থিতি পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারী ও তার পরিবার।

আতরা হলেন ওই বাড়ির মোঃ বাচ্চু বেপারী (৭০), তার স্ত্রী খুশিদা বেগম (৬০), মেয়ে সালমা বেগম (২৭) ও ছেলে মেহেদী হাসান শিহাব (১৫)। আহতরা এবং ওই বাড়ির একাধিক ব্যক্তি জানান, শুক্রবার দুপুরে ওই বাড়িতে বরযাত্রীর একটি মাইক্রোবাস পার্কিং করে রাখা হয়। আর সেই গাড়িটি যেনো কেউ না ধরে বরযাত্রীরা আহত শিহাবকে এ কথা বলে যান। তার কিছুক্ষণ পর হামলাকারী শহীদ বেপারীর ছোট ছেলে গাড়িটি ধরলে শিশু শিহাব সেটি না ধরতে বারণ করেন। একথা শুনেই শহীদ বেপারী, শিহাব গালমন্দ করে তাকে এলোপাতারি মারধর শুরু করেন। ছেলেকে মারতে দেখে বাচ্চু বেপারী এগিয়ে গিয়ে তাকে জিজ্ঞাসা করতেই তার উপরও অতর্কিত হামলা চালায়। শহীদ বেপারী ও তার স্ত্রী মর্জিনা বেগম একইভাবে বাচ্চু বেপারীর স্ত্রী খুশিদা বেগম ও মেয়ে সালমাকে চুলের মুঠি ধরে মাটিতে টেনে হিঁচড়ে কিল, লাথি, ঘুষিসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদেরকে মেরে গুরুতর আহত করেন।

ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে এএসআই আনোয়ার হোসেন ঘটনাস্থলে গেলে শহীদ বেপারী ও তার পরিবার বাড়ি থেকে গা ঢাকা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, শহীদ বেপারী পূর্ব থেকেই একজন খারাপ প্রকৃতির লোক। সে ৪টি বিয়ে করেছে। কয়েক বছর পূর্বে তার অত্যাচারে তার ৩য় স্ত্রী নিজে এবং সন্তানকে বিষপান করিয়ে আত্মহত্যা করেন। যা স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও শহীদ বেপারী প্রায়ই বাড়ি এবং এলাকার লোকজনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে মারামারিতে জড়িয়ে পড়েন। তার অত্যাচারে বাড়ি লোকজন অনেক অতিষ্ঠ। তার অন্যায়, অত্যাচার থেকে মুক্তি পেতে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন স্থানীয়রা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
চাঁদপুর বিভাগের পাঠকপ্রিয় খবর