ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! বাকিলায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী অমল ধর চাঁদপুর আয়কর মেলায় উপচেপড়া ভিড় ২১ নভেম্বর চাঁদপুরে নবান্ন উৎসব কবরের দাম ৪ লক্ষ পুরাণবাজারে পিডিবির বিদ্যুৎ খুঁটির তারে আগুন হাজীগঞ্জের বড়কূলে আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত চাঁদপুরের ডাকাতিয়া নদী দখল করে নানা রকম অবৈধ ব্যবসা মতলবে মাসিক আইনশৃঙ্খলা সভা অনুষ্ঠিত চাঁদপুরে পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে রাখতে যৌথ অভিযান হারতে বসা আর্জেন্টিনাকে বাঁচালেন মেসি রাজনৈতিক স্ট্যান্টবাজি করতেই চিঠি দিয়েছে বিএনপি: তথ্যমন্ত্রী বাবাকে শেষ গোসলে রেখে পরীক্ষায় বসল জ্যোতি মতলব উত্তরে পুকুরের প্রকৃত মালিককে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ধনাগোদা নদীতে ফেলে মাদ্রাসা ছাত্রকে হত্যার চেষ্টা চাঁদপুরে প্রাথমিক ও ইবতেদায়ী পরীক্ষার প্রথমদিন অনুপস্থিত ১৮৮৭ কচুয়ায় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ফরিদগঞ্জে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু পেঁয়াজের পাইকারি বাজারে অভিযান চাঁদপুরে এবার বীজ বরাদ্দ ৯৪৫ মে.টন

বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

দৈনিক চাঁদপুর
সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান রাজধানীতে চার জঙ্গি আটক ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৯

বখাটের হামলায় একই পরিবারের আহত ৪ জন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

চাঁদপুর সদর উপজেলার মধ্য রঘুনাথপুর গ্রামে মাদকাসক্ত, বখাটে শহীদ বেপারীর হামলায় একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ৮ নভেম্বর শুক্রবার দুপুরে ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডস্থ রঘুনাথপুরস্থ বেপারী বাজার দিদার উল্ল্যাহ বেপারী বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পুলিশের উপস্থিতি পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারী ও তার পরিবার।

আতরা হলেন ওই বাড়ির মোঃ বাচ্চু বেপারী (৭০), তার স্ত্রী খুশিদা বেগম (৬০), মেয়ে সালমা বেগম (২৭) ও ছেলে মেহেদী হাসান শিহাব (১৫)। আহতরা এবং ওই বাড়ির একাধিক ব্যক্তি জানান, শুক্রবার দুপুরে ওই বাড়িতে বরযাত্রীর একটি মাইক্রোবাস পার্কিং করে রাখা হয়। আর সেই গাড়িটি যেনো কেউ না ধরে বরযাত্রীরা আহত শিহাবকে এ কথা বলে যান। তার কিছুক্ষণ পর হামলাকারী শহীদ বেপারীর ছোট ছেলে গাড়িটি ধরলে শিশু শিহাব সেটি না ধরতে বারণ করেন। একথা শুনেই শহীদ বেপারী, শিহাব গালমন্দ করে তাকে এলোপাতারি মারধর শুরু করেন। ছেলেকে মারতে দেখে বাচ্চু বেপারী এগিয়ে গিয়ে তাকে জিজ্ঞাসা করতেই তার উপরও অতর্কিত হামলা চালায়। শহীদ বেপারী ও তার স্ত্রী মর্জিনা বেগম একইভাবে বাচ্চু বেপারীর স্ত্রী খুশিদা বেগম ও মেয়ে সালমাকে চুলের মুঠি ধরে মাটিতে টেনে হিঁচড়ে কিল, লাথি, ঘুষিসহ দেশীয় অস্ত্র দিয়ে তাদেরকে মেরে গুরুতর আহত করেন।

ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের নির্দেশে এএসআই আনোয়ার হোসেন ঘটনাস্থলে গেলে শহীদ বেপারী ও তার পরিবার বাড়ি থেকে গা ঢাকা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান, শহীদ বেপারী পূর্ব থেকেই একজন খারাপ প্রকৃতির লোক। সে ৪টি বিয়ে করেছে। কয়েক বছর পূর্বে তার অত্যাচারে তার ৩য় স্ত্রী নিজে এবং সন্তানকে বিষপান করিয়ে আত্মহত্যা করেন। যা স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এছাড়াও শহীদ বেপারী প্রায়ই বাড়ি এবং এলাকার লোকজনের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে মারামারিতে জড়িয়ে পড়েন। তার অত্যাচারে বাড়ি লোকজন অনেক অতিষ্ঠ। তার অন্যায়, অত্যাচার থেকে মুক্তি পেতে পুলিশ প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন স্থানীয়রা।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
এই বিভাগের আরো খবর