ব্রেকিং:
উৎপাদন বৃদ্ধিতে একযোগে কাজ করার অঙ্গীকার করোনাকালে চূড়ান্ত এমপিওভুক্তির সুখবর পেল ১৬৩৩ স্কুল-কলেজ করোনা মোকাবেলায় বঙ্গবন্ধুর স্বাস্থ্যসেবা দর্শন বৈশ্বিক ক্রয়াদেশ পূরণে সক্ষম বাংলাদেশ ॥ শেখ হাসিনা মানুষের পাশে দাঁড়াচ্ছে মানুষ, দৃষ্টান্ত স্থাপন করে চলেছে করোনা পরীক্ষা হবে চার বেসরকারি হাসপাতালে ২০ হাজারের বেশি আইসোলেশন শয্যা প্রস্তুত রয়েছে: স্বাস্থ্যমন্ত্রী করোনা আক্রান্তের শরীরের অক্সিজেনের পরিমাণ ঘরেই পরীক্ষার উপায় দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক আক্রান্ত, আরো ৮ মৃত্যু করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা করলেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশে ৫৪৯ নতুন করোনা রোগী শনাক্ত, আরো ৩ মৃত্যু হাসপাতাল থেকে পালানো করোনা রোগীকে বাগান থেকে উদ্ধার চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ চীনের ৪ বিশেষজ্ঞ ঢাকায় আসছেন ভেন্টিলেটর-সিসিইউ স্থাপনে ১৪শ` কোটি টাকার জরুরি প্রকল্প নির্দেশনা না মানায় গণস্বাস্থ্যের কিট গ্রহণ করিনি বাংলাদেশে ১৯ মের মধ্যে করোনা বিদায় নেবে ৯৭ শতাংশ চাকরির বয়স শিথিলের বিষয় ভাবছে সরকার মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট প্রধানমন্ত্রীর অনুদানের টাকা পেলেন ১৫ চরমপন্থী
  • বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
একবছরে পাঁচগুণ মুনাফা বেড়েছে কেন্দ্রীয় ব্যাংকের আমাজন বাঁচাতে লিওনার্দোর ৫০ মিলিয়ন ডলারের অনুদান ১৬২৬৩ ডায়াল করলেই মেসেজে প্রেসক্রিপশন পাঠাচ্ছেন ডাক্তার জোরশোরে চলছে রূপপুর পারমাণবিক প্রকল্পের কাজ
৮৪৬

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

দৈনিক চাঁদপুর

প্রকাশিত: ২ অক্টোবর ২০১৯  

বৃষ্টিমুখর দিনে চাঁদপুর স্টেডিয়ামে খেলেছে চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল। কিন্তু এ খেলার মাঝেও ছিলো তীব্র প্রতিদ্বন্দ্বিতা। তবে এ প্রতিদ্বন্দ্বিতা যেনো চাঁদপুরের দুটি ফুটবল একাডেমীর মধ্যেই ছিলো। গতকাল মঙ্গলবার বিকেলে শেষ পর্যন্ত দুটি একাডেমীর কর্মকর্তাদের মধ্যে যেনো সমঝোতা হয়েছে। অর্থাৎ কেউ কারো কাছে হারেনি। দুটি একাডেমির খেলোয়াড়রাই দুটি বিভাগে জয় পেয়েছে। যে দু দলই চ্যাম্পিয়ন হয়েছে দুটি দলকেই টাইব্রেকার খেলে জয় পেতে হয়েছে। চাঁদপুর পৌরসভার বালক ও বালিকা দলের অধিকাংশ খেলোয়াড় ছিলো কিশোর ফুটবল একাডেমীর এবং চাঁদপুর সদর উপজেলার বালক ও বালিকা দলের অধিকাংশ খেলোয়াড় ছিলো চাঁদপুর সোনালী অতীত ফুটবল একাডেমীর।

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (অনূর্ধ্ব-১৭ বালক ও বালিকা) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এতে বঙ্গবন্ধু ফুটবলে (বালক) চাঁদপুর সদর উপজেলা দলকে টাইব্রেকারে ৭-৬ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর পৌরসভা ফুটবল দল। আর একইদিনে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল (বালিকা) টুর্নামেন্টের ফাইনালে চাঁদপুর পৌরসভা দলকে টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চাঁদপুর সদর উপজেলা ফুটবল দল।

অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডাঃ দীপু মনি মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন। প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যের শুরুতেই খোলোয়াড়দের উদ্দেশ্যে বলেন, সবাই ভালো আছো তো। যারা বৃষ্টির মধ্যে খেলেছো তাদের খুব মজা লাগছে না। কাঁদা মাটিতে খেলতে খুব ভালো লাগে। তবে তোমাদের মনে রাখতে হবে, যারা ফাইনালে খেলেছ সকল দলই টুর্নামেন্টের সেরা দল। ভালো খেলছো বলেই টুর্নামেন্টের ফাইনালে উঠেছো। খেলায় জয়-পরাজয় থাকবেই। আজ খেলা চলাকালীন দেখলাম যারাই জয়ী হয়েছে তাদেরকে টাইব্রেকারে গিয়ে ভ্যাগের উপর নির্ভর করে জয় পেতে হয়েছে।

তিনি আরো বলেন, তোমরা জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে এ টুর্নামেন্টে খেলে যারা চ্যাম্পিয়ন হয়েছো তারা এখন বিভাগীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে। আমি মনে করি চাঁদপুরের এ টুর্নামেন্ট থেকেই জাতীয় পর্যায়ে ভালো ফুটবলার তৈরি হবে।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সভাপ্রধানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), জেলা আওয়ামী লীগ সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির কর্মকর্তা তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, তমাল কুমার ঘোষ, জেলা ক্রীড়া অফিসার মোঃ তরিকুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আওতায় এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলার ৮ উপজেলা ও চাঁদপুর পৌরসভা দল নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

দৈনিক চাঁদপুর
দৈনিক চাঁদপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর